Selena Gomez and David Henrie: সেলেনা গোমেজ এবং ডেভিড হেনরি উইজার্ডস অফ দ্য ওয়েভারলি প্লেস সিক্যুয়ালে অ্যালেক্স এবং জাস্টিন রুশোর ভূমিকায় পুনরায় অভিনয় করবেন

Selena Gomez and David Henrie: অ্যা ম্যাজিকাল রিইউনিয়ন – সেলেনা গোমেজ এবং ডেভিড হেনরি আবারও দর্শকদের মুগ্ধ করতে সেট করেছেন

হাইলাইটস:

  • পুনর্মিলনীতে যোগ দিচ্ছেন ডেভিড হেনরি, যিনি জাস্টিন রুশোর ভূমিকায় অভিনয় করেছিলেন।
  • গোমেজ, যিনি তার মজাদার এবং কমনীয় অ্যালেক্স রুশোর চরিত্রে ভক্তদের হৃদয় কেড়েছিলেন।
  • রুশো ভাইবোনদের জাদুকরী পালানোর মাধ্যমে শ্রোতাদের মনমুগ্ধ করে।

Selena Gomez and David Henrie: একটি নস্টালজিক টুইস্টে, সেলেনা গোমেজ এবং ডেভিড হেনরি প্রিয় ডিজনি সিটকম, উইজার্ডস অফ ওয়েভারলি প্লেসের একটি বহুল প্রত্যাশিত সিক্যুয়ালে অ্যালেক্স এবং জাস্টিন রুশোর চরিত্রে তাদের আইকনিক ভূমিকাগুলি পুনরায় উপস্থাপন করতে প্রস্তুত৷ বহু-প্রতিভাবান অভিনেত্রী-গায়িকা তার ইনস্টাগ্রাম গল্পের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে খবরটি নিশ্চিত করেছেন, যেখানে তিনি সেট থেকে একটি হৃদয়গ্রাহী থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। গোমেজ, যিনি তার মজাদার এবং কমনীয় অ্যালেক্স রুশোর চরিত্রে ভক্তদের হৃদয় কেড়েছিলেন, কেবলমাত্র এই বলে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন, “আমরা ফিরে এসেছি।” তিনি সিক্যুয়েলের পাইলট পর্বে তার সম্পৃক্ততার কথাও প্রকাশ করেছিলেন, যেটি নিপুণ জুটি জেড এলিনফ এবং স্কট থমাসের লেখা। এই ঘোষণাটি ভক্তদের মধ্যে একটি গুঞ্জন তৈরি করেছে যারা অধীর আগ্রহে জাদুকরী রুশো পরিবারের ফিরে আসার জন্য অপেক্ষা করছে।

“একটি জাদুকরী পুনর্মিলন: রুশো ভাইবোনদের প্রত্যাবর্তন”

পুনর্মিলনীতে যোগ দিচ্ছেন ডেভিড হেনরি, যিনি জাস্টিন রুশোর ভূমিকায় অভিনয় করেছিলেন, অ্যালেক্সের দায়িত্বশীল এবং পর্দায় অধ্যয়নরত ভাই। হেনরি ভক্তদের সাথে খবরটি ভাগ করে নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় নিয়েছিলেন, এই বলে যে, “রুশোরা আবারও আপনার পরিবারের একটি অংশ হয়ে উঠতে উত্তেজিত, কিন্তু আমরা বড় হয়েছি…২০২৪, যে বছরটি জাদু ফিরে আসে।” তার পোস্টের সাথে স্ক্রিপ্টের একটি আভাস ছিল, যা অপেক্ষায় থাকা মনোমুগ্ধকর গল্পের দিকে ইঙ্গিত করে।

“উইজার্ডস লিগ্যাসি: জার্নি থ্রু ওয়েভারলি প্লেস”

টড জে. গ্রিনওয়াল্ড দ্বারা তৈরি, ওয়েভারলি প্লেসের উইজার্ডস মূলত ডিজনি চ্যানেলে অক্টোবর ২০০৭ থেকে জানুয়ারি ২০১২ পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল, রুশো ভাইবোনদের জাদুকরী পালানোর মাধ্যমে শ্রোতাদের মনমুগ্ধ করে। সিরিজটি, চারটি মরসুমে বিস্তৃত, উইজার্ড ত্রয়ী দ্বারা মুখোমুখি হওয়া দৈনন্দিন চ্যালেঞ্জ থেকে একটি মনোমুগ্ধকর পারিবারিক প্রতিযোগিতায় পরিণত হয়েছে। অ্যালেক্স বিজয়ী হয়ে আবির্ভূত হন, জাস্টিন উইজটেক-এ প্রধান শিক্ষকের ভূমিকা গ্রহণ করেন, এবং ম্যাক্স, জ্যাক টি. অস্টিন অভিনীত, পরিবারের স্যান্ডউইচ দোকানের ব্যবস্থাপক হন, যা উইজার্ড সম্প্রদায় থেকে বিনিয়োগ আকর্ষণ করে।

সিক্যুয়েলের প্লট উন্মোচিত হয়েছে: প্রাপ্তবয়স্ক জাদুতে একটি ঝলক”

প্রাপ্তবয়স্ক হিসাবে রুশো ভাইবোনদের জীবন অন্বেষণ করে, মূল সিরিজটি যেখান থেকে ছেড়ে গিয়েছিল সেখানে উচ্চ-প্রত্যাশিত সিক্যুয়েলটি শুরু করতে প্রস্তুত। জাস্টিন রুশো, এখন পরিপক্ক, নিজেকে একটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে দেখেন যা একটি সমালোচনামূলক সিদ্ধান্তের দাবি করে। গল্পের লাইনটি নতুন মন্ত্রের সাথে নস্টালজিয়া বুনতে প্রতিশ্রুতি দেয়, অনুরাগীদের এক দশক আগে তারা যে চরিত্রগুলি লালন করেছিল তার গভীর আভাস দেয়।

We’re now on Whatsapp – Click to join

“মনোযোগী এনসেম্বল: নতুন মুখগুলি যাদুকর যাত্রায় যোগ দিন”

ফিরে আসা তারকারা ছাড়াও, সিক্যুয়ালটি ওয়েভারলি প্লেসের জাদুকরী জগতে নতুন মুখগুলিকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সেট করা হয়েছে। জেনিস লেআন ব্রাউন, আলকাইও থিলে এবং মিমি জিয়ানোপুলোস রুশো পরিবারের গল্পের আসন্ন অধ্যায়ে মুখ্য ভূমিকা পালন করবেন। তাদের অন্তর্ভুক্তি আখ্যানটিতে একটি আকর্ষণীয় স্তর যুক্ত করে, নতুন গতিশীলতা এবং জাদুকরী দুঃসাহসিক কাজের ইঙ্গিত দেয় যা চরিত্র এবং দর্শক উভয়ের জন্যই অপেক্ষা করে।

২০২৪-এর কাউন্টডাউন শুরু হওয়ার সাথে সাথে, ভক্তরা সাহায্য করতে পারে না কিন্তু ওয়েভারলি প্লেসের উইজার্ডস-এর প্রত্যাবর্তনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে পারে, যাদু, পরিবার এবং অ্যাডভেঞ্চারের চিত্তাকর্ষক জগতে আবারও মন্ত্রমুগ্ধ হতে প্রস্তুত। সেলেনা গোমেজ, ডেভিড হেনরি এবং পুরো দল একটি জাদুকরী পুনর্মিলন তৈরি করতে প্রস্তুত যা সময়কে অতিক্রম করে, পুরানো এবং নতুন ভক্তদের জন্য হাসি এবং উত্তেজনা নিয়ে আসে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.