Kangana Ranaut: রাম মন্দির দর্শনের পরেই বড় সিদ্ধান্ত কঙ্গনার! প্রকাশ্যে এল ‘ইমার্জেন্সি’-এর মুক্তির তারিখ

Kangana Ranaut: অবশ্য এর আগেও বেশ কয়েকবার পরিবর্তন হয়েছে ছবি মুক্তির দিনক্ষণ

 

হাইলাইটস:

  • রাম মন্দির উদ্বোধনের পরেই বড় সিদ্ধান্ত নিলেন কঙ্গনা
  • কঙ্গনার ‘ইমার্জেন্সি’ মুক্তির দিন ঘোষণা হল
  • এবার সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্টার শেয়ার করলেন অভিনেত্রী

Kangana Ranaut: গত ২২শে জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন একেবারে অন্যরূপে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। ঐতিহ্যবাহী পোশাকে এদিন রাম নাম যপ করতে দেখা যায় অভিনেত্রীকে। রাম মন্দির দর্শনের পরেই এবার বড় সিদ্ধান্ত নিলেন তিনি।

সূত্রের খবর, অবশেষে কঙ্গনা রানাওয়াতের আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’ মুক্তির নতুন তারিখ প্রকাশ্যে এসেছে। অভিনেত্রী নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিটির নতুন মুক্তির তারিখ ঘোষণা করেছেন। ছবিটির নতুন পোস্টার শেয়ার করে অভিনেত্রী বলেছেন, আসন্ন ছবিটি ১৪ই জুন, ২০২৪-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও সংঘর্ষ এড়াতে আগেই ছবিটির মুক্তি স্থগিত করা হয়েছিল। তবে নতুন ছবি মুক্তির তারিখটি কার্তিক আরিয়ানের ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর সঙ্গে একই সময়ে মুক্তি পেতে চলেছে।

We’re now on WhatsApp – Click to join

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “ভারতের অন্ধকার সময়ের পিছনের সত্য গল্পটি দেখার জন্য অপেক্ষা করুন। ১৪ই জুন ২০২৪-এ ‘ইমার্জেন্সি’ ঘোষণা করা হবে। ভারতের ইতিহাসের সাক্ষী সবচেয়ে ভয়ঙ্কর এবং সবচেয়ে জনপ্রিয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ১৪ই জুন ২০২৪-এ সিনেমা হলে মুক্তি পাবে।” প্রসঙ্গত, ছবিটিতে কঙ্গনা ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন। তবে শুধুই যে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তা নয়, তিনি ছবিটি পরিচালনাও করেছেন।

উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসে প্রথমে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে বিশেষ কিছু কারণে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। ছবিটি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন ঘিরে তৈরি করা হয়েছে। যিনি ১৯৭৫ সালে দেশে জরুরি অবস্থা জারি করেছিলেন। ছবিতে বিরোধী নেতা জয়প্রকাশ নারায়ণের ভূমিকায় অভিনয় করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের এবং প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রেয়স তলপাড়ে। সূত্রের খবর, রাম মন্দিরে পুজো দেওয়ার পরেই নাম ঘোষণার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.