Beat Summer With Style: এই স্টাইলগুলি দিয়ে গ্রীষ্মকে বিট করুন! এইবছর গ্রীষ্মের ৫টি সেরা ফ্যাশন আইটেম দিয়ে নিজেকে সাজিয়ে তুলুন

Beat Summer With Style: এই গ্রীষ্মের জন্য এই ৫টি ফ্যাশন আইটেমের দ্বারা নিজেকে আরও স্টাইলিশ করে তুলুন 

 

হাইলাইটস:

  • সানগ্লাস চিত্রিত করা, যা সূর্যের রশ্মির বিরুদ্ধে চোখের সুরক্ষা হিসাবে কাজ করে এবং অন্যান্য গ্রীষ্মের পোশাকের সাথে মেলার জন্য একটি নিখুঁত শৈলী প্রদান করে
  • একটি চওড়া-ব্রিমড টুপি শুধুমাত্র সানস্ক্রিনের জন্য নয় বরং গরম গ্রীষ্মে ফ্যাশন সুরক্ষার জন্যও
  • সানস্ক্রিন সত্যিকার অর্থে এমন লোকদের জন্য একটি জীবন রক্ষাকারী যারা তাদের ত্বকের সুস্থতার বিষয়ে যত্নশীল

Beat Summer With Style: শ্বাসরুদ্ধকর গ্রীষ্মের তাপ এখানে এবং এটি অসহ্য! গ্রীষ্মের তাপ এবং আর্দ্রতার সময় প্রয়োজনীয় পদক্ষেপ না নিলে আপনি বিভিন্ন ধরণের সমস্যা সৃষ্টিকারী উষ্ণতার লক্ষ্যে পরিণত হবেন। বর্তমান সময়টি বিভিন্ন ফ্যাশন এবং স্কিনকেয়ার বিকল্পগুলি চেষ্টা করার জন্যও উপযুক্ত ঋতু, এবং একই সময়ে, গ্রীষ্ম একটি চ্যালেঞ্জ তৈরি করতে পারে। সত্যি বলতে, আপনি কেমন অনুভব করবেন এবং দেখতে দুর্দান্ত হবেন? এবং জেন মুহুর্তগুলির জন্য যেখানে আপনি আপনার মুখে সূর্যের রশ্মির উষ্ণতা অনুভব করতে পারেন এবং আপনার আত্মা শান্ত হয়, এই ফ্যাশন আইটেমগুলি আপনাকে সম্পূর্ণ করবে। এখানে আমরা কিছু প্রয়োজনীয় ফ্যাশন আইটেম শেয়ার করছি যেগুলি আপনাকে গ্রীষ্মের মরসুমে ট্রেন্ডি এবং চাঙ্গা থাকতে সাহায্য করতে পারে।

সানগ্লাস:

প্রথমত, সানগ্লাস চিত্রিত করা, যা সূর্যের রশ্মির বিরুদ্ধে চোখের সুরক্ষা হিসাবে কাজ করে এবং অন্যান্য গ্রীষ্মের পোশাকের সাথে মেলার জন্য একটি নিখুঁত শৈলী প্রদান করে। সানগ্লাসের জন্য, এমন একটি নির্বাচন করুন যা একটি UV-শিল্ডিং বৈশিষ্ট্যের সাথে আসে যাতে কোনো ক্ষতি বা ঝলকানি এড়াতে যা ফলস্বরূপ বৃদ্ধি পায়। এই ক্ষেত্রে আকার কোন ব্যাপার না। কী গুরুত্বপূর্ণ তা হল আপনি এমন একটি খুঁজে পেতে পারেন যা আপনার মুখের আকৃতি উন্নত করবে।

টুপি:

একটি চওড়া-ব্রিমড টুপি শুধুমাত্র সানস্ক্রিনের জন্য নয় বরং গরম গ্রীষ্মে ফ্যাশন সুরক্ষার জন্যও। এগুলি আপনার গ্রীষ্মের পোশাকগুলিতে একটি ট্রেন্ডি লুক নিয়ে আসে সেইসাথে গ্রীষ্মের তাপ থেকে সুরক্ষার একটি অতিরিক্ত স্তর। আপনার মাথা অত্যধিক গরম হওয়া থেকে রক্ষা করতে এবং ঘাম কমাতে হেডগিয়ার হিসাবে একটি নিঃশ্বাসযোগ্য পাটের টুপি নির্বাচন করুন।

We’re now on WhatsApp – Click to join

তরল পোশাক:

গ্রীষ্মের ফ্যাশনের ক্ষেত্রে, আপনার সেরা ফ্লো, লাইটওয়েট এবং ব্রীজ ফ্যাব্রিক নিন যা এই বর্তমান বসন্তের রঙের প্যালেটের সাথে আশ্চর্যজনক দেখাবে। একটি ফ্যাব্রিকের প্রাকৃতিক ফাইবার থেকে সেরা পছন্দগুলি আপনাকে গরম আবহাওয়ায় আরামদায়ক করে তুলতে পারে কারণ তারা আপনাকে আপনার ত্বকের মাধ্যমে শ্বাস নিতে দেয় এবং শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রিত রাখতে পারে। একটি আড়ম্বরপূর্ণ কিন্তু আরামদায়ক চেহারা তৈরি করতে আরামদায়ক এবং শীতল হালকা রঙের কাপড় দেখুন।

সানস্ক্রিন:

সানস্ক্রিন সত্যিকার অর্থে এমন লোকদের জন্য একটি জীবন রক্ষাকারী যারা তাদের ত্বকের সুস্থতার বিষয়ে যত্নশীল, এবং মহামারীর সময় এটি আগের মতোই এখন প্রয়োজন। ৩০ বা তার বেশি এসপিএফ নম্বর সহ একটি ব্রড-স্পেকট্রাম সানস্ক্রিন নির্বাচন করার পরামর্শ দেওয়া হয় কারণ এটি ত্বককে রোদে পোড়া, ত্বকের প্রাথমিক বার্ধক্য এবং সেইসাথে ত্বকের ক্যান্সার থেকে রক্ষা করে। এটি আপনার মুখ, ঘাড় এবং অন্যান্য ত্বকের অংশে ব্যবহার করুন যা প্রতিবার আপনি বাইরে যাওয়ার পরিকল্পনা করছেন সূর্যের জন্য সংবেদনশীল।

মুখের কুয়াশা ঠান্ডা:

সুগন্ধযুক্ত ঠান্ডা জল ব্যবহার করে আপনার মুখের উপর একটি স্প্রে হল গ্রীষ্মে আপনার ত্বককে তারুণ্যময় চেহারা দেওয়ার একটি আশ্চর্যজনক উপায়। একটি শীতল কুয়াশা নির্বাচন করুন যেটিতে অ্যালোভেরা এবং শসার মতো শান্ত উপাদান রয়েছে এবং এটি আপনার সাথে নিয়ে যান যাতে সারাদিন আপনার মুখে সবসময় কিছু না কিছু থাকে।

গ্রীষ্ম অবশেষে এখানে! সময় এসেছে বাইরে বেরোনোর, ঘুরে বেড়ানোর এবং নিজেকে সেই আরামদায়ক পটভূমিতে দিন যখন আপনি কিছু তাজা বাতাসে শ্বাস নিচ্ছেন এবং সত্যিই সূর্যের আলোর ভালোতা অনুভব করছেন। এটি নতুন এবং রোমাঞ্চকর জিনিসগুলি জানার একটি দুর্দান্ত কারণ। অত্যাবশ্যকীয় ফ্যাশন আইটেমগুলি আপনাকে আড়ম্বরপূর্ণ এবং নিরাপদ হতে দেয় এবং চিক এবং আরামদায়ক, উদ্যমী এবং আনন্দদায়ক থাকে, যা বিশেষত উষ্ণতম সময়ে গুরুত্বপূর্ণ।

এইরকম বিউটি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.