Monalisa Sexy Look: সরু স্ট্র্যাপের ছোট্ট ব্লাউজের সাথে লং স্কার্ট, উপচে পড়ছে আবেদন! নতুন লুকে নজর কাড়লেন মোনালিসা

Monalisa Sexy Look: প্রায় প্রতিদিনই নেটমাধ্যমে কোনো না কোনো ছবি কিংবা ভিডিও শেয়ার করে উষ্ণতা ছড়ান মোনালিসা

 

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা চোখে পড়ার মতো
  • প্রায় প্রতিদিনই নেটদুনিয়ায় অনুরাগীদের সাথে কোনো না কোনো ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী
  • সম্প্রতি উজ্জ্বল গোলাপি পোশাকে সেজে কিছু ফটোশুট করেছেন মোনালিসা, ছবিগুলি দেখে নিন

Monalisa Sexy Look: স্ট্রাগল করে আজ বিনোদন জগতে সফলতা পেয়েছেন মোনালিসা (Monalisa)। তাঁর সফরটা মোটেই সহজ ছিল না। বলিউড ফিরিয়ে দিয়েছিল তাঁকে। বাঙালি তনয়াকে সুযোগ দিয়েছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। তারপর থেকে আর ইন্ডাস্ট্রিতে পেছন ফিরে তাকাতে হয়নি মোনালিসাকে। প্রাপ্য সম্মানের সঙ্গে প্রয়োজনীয় খ্যাতিও অর্জন করেছিলেন তিনি। তবে বাংলার দর্শকদের কাছে মোনালিসা পরিচয় ভিন্ন ভাবে।

We’re now on WhatsApp – Click to join

যারা বিনোদন প্রেমী, ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন তাদের মধ্যে অনেকেই ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজটি দেখেছেন। হইচই প্ল্যাটফর্মের এই সিরিজের দ্বিতীয় সংস্করণে নায়িকার ভূমিকায় ছিলেন মোনালিসাকে। প্রথম বারেই নিজের রূপ, লাস্যে দর্শকদের ধরাশায়ী করেছিলেন অভিনেত্রী। মোনালিসাকে আর ভুলতে পারেননি দর্শকরা। তবে বাঙালি হলেও বাংলা বিনোদনে আর তাঁর দেখা মেলে না। মূলত হিন্দি সিরিয়ালেই মোনালিসাকে বেশি দেখা যায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর হিন্দি, তামিল, তেলেগু এমনকি বাংলাতেও কাজ করেছেন এই বোল্ড অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে গডফাদার ছাড়াই পা রেখেছিলেন তিনি। কেরিয়ারের শুরুতেই একের পর এক ভোজপুরি মিউজিক ভিডিও, সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনে কেড়ে নেন মোনালিসা।

সোশ্যাল মিডিয়াতেও মোনালিসার সক্রিয়তা চোখে পড়ার মতো। অনুরাগীদের সাথে প্রায়ই নিজের ছবি, ভিডিও ভাগ করে নেন তিনি। সম্প্রতি এমনি কিছু ছবি ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। প্রায় প্রতিদিনই নেটদুনিয়ায় কোনো না কোনো ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি উজ্জ্বল গোলাপি পোশাকে সেজে কিছু ফটোশুট করেছেন মোনালিসা। সরু স্ট্র্যাপের ছোট্ট ব্লাউজ আর গোলাপি রঙের লং স্কার্ট পরেছিলেন অভিনেত্রী। হাতে এক গোছা গোলাপগ চুড়ি, কানে সোনালি দুল, গ্ল্যাম মেকআপ আর খোলা চুলে ঝলমল করতে দেখা গেল অভিনেত্রী মোনালিসাকে। তাঁর পোস্ট থেকেই জানা গেছে, নেপালে একটি অনুষ্ঠান করতে গিয়েই এমন চোখ ধাঁধানো সেজেছিলেন তিনি। আর এই সেক্সি লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.