Love In Digital Age: ডিজিটাল যুগে অনন্য গল্প, প্রেমিকার দীর্ঘায়ু কামনায় ভিডিও কলে পূজা করলেন মেয়ে

Love In Digital Age: এই ডিজিটাল যুগের প্রেম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

হাইলাইটস:

  • ডিজিটাল যুগের অনন্য ভালোবাসা
  • ডিজিটাল যুগের অদ্ভুত ঘটনা

Love In Digital Age: প্রতিদিন কিছু অদ্ভুত জিনিস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখলে অবাক লাগে। এমনই একটি ভিডিও সামনে এসেছে যেখানে ভিডিও কলে প্রেমিকের পূজা করছে এক মেয়ে।

ডিজিটাল যুগের অদ্ভুত ঘটনা-

প্রায় সকলেই শুনেছেন যে, করভা চৌথের দিনে লোকেরা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনা করে, অন্যদিকে মহাশিবরাত্রিতে অবিবাহিত মেয়েরা একটি ভালো বর কামনা করে। বিশেষ করে বিবাহিত পুরুষ ও মহিলারা যদি এই উপবাস পালন করেন, তাহলে তারা সুখ, সৌভাগ্য এবং সুখী দাম্পত্য জীবন লাভ করেন। যদিও এখন এই উৎসবগুলির অনেকগুলি উদযাপনের স্টাইল ডিজিটাল হয়ে উঠছে, যাইহোক সময় পরিবর্তন হচ্ছে। আজকাল মানুষ শুধু ভিডিও কলেই পূজা শুরু করেছে। এই দিনগুলিতে, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে একটি মেয়েকে তার প্রেমিকের দীর্ঘায়ু করার জন্য অদ্ভুত কাজ করতে দেখা যায়।

ডিজিটাল যুগের অনন্য ভালোবাসা-

এই অদ্ভুত ঘটনাটি পশ্চিমবঙ্গের কোথাও ঘটেছে বলে শোনা যাচ্ছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিংকু রায় নামের এক মেয়ে এবং ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে আমার প্রিয় শিব। এই ভিডিওটির ক্যাপশন বাংলায় লেখা। এই ভিডিওতে দেখা যায়, মেয়েটি একটি ভিডিও কল করছে, এবং একটি ছেলেকে অন্য দিকে দেখা যাচ্ছে। এমতাবস্থায়, লাল শাড়ি পরা এই মেয়েটি মোবাইলে ফুল দেয়, তারপর দুধ ঢেলে চেয়ারের চারপাশে ঘুরে বেড়ায় এবং একই সঙ্গে চেয়ারে মোবাইলের সামনে ফুল ও ধূপকাঠিও রাখে। অন্যদিকে মোবাইলে উপস্থিত ছেলেটি এসব দেখছে, মাঝে মাঝে মুখ অন্যদিকে ঘুরিয়ে নিচ্ছে। ভিডিওটির মন্তব্য অনুসারে, এটি মহাশিবরাত্রি সম্পর্কিত একটি ভিডিও বলে মনে হচ্ছে।

We’re now on WhatsApp- Click to join

মন্তব্য-

ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে মানুষ তীব্র মন্তব্য করছেন। কেউ এই জুটিকে ছপড়ি-ছাপড়া বলছেন। আরেকজন লিখেছেন, এটাই ভালোবাসা, কাউকে এভাবে অপমান করবেন না। প্রসঙ্গক্রমে, আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই ভিডিওটি এখন পর্যন্ত ২ কোটি ৮০ লাখ বার দেখা হয়েছে, যখন এটি ৭ লাখেরও বেশি বার শেয়ার করা হয়েছে। শুধু তাই নয়, ৯ লাখ ৭৮ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং ২৯ হাজারের বেশি মন্তব্য পেয়েছেন। এই ভিডিওটি ৯ই মার্চ, ২০২৪-এ ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছিল।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.