Kangana Ranaut: কঙ্গনা রানাউতের গ্রাম থেকে মডেল হওয়ার যাত্রা সম্পর্কে জানুন

Kangana Ranaut: ১২৪ কোটি টাকার মালিক কঙ্গনা রানাউত, বিস্তারিত জেনে নিন

হাইলাইটস:

  • কঙ্গনা রানাউতের বিলাসবহুল গাড়ির সংগ্রহ রয়েছে
  • বাবার সঙ্গে সম্পর্কের ফাটল
  • হৃতিক রোশনের সঙ্গে ব্রেকআপকে কারণ হিসেবে বিবেচনা করেন
  • শাবানা আজমির সঙ্গে ঝামেলা
  • ভারতের স্বাধীনতা নিয়ে বক্তব্য দেন

Kangana Ranaut: কঙ্গনা রানাউত বলিউডের সেইসব অভিনেত্রীদের মধ্যে গণনা করা হয় যারা তার অভিনয় দিয়ে যেকোনো ছবিকে হিট করতে পারে। কঙ্গনা তার ক্যারিয়ারে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। অভিনয় ছাড়াও, কঙ্গনা তার স্পষ্টভাষী বক্তব্যের কারণে প্রায়শই লাইমলাইটে আসেন। অভিনেত্রী প্রতি বছর ২৩শে মার্চ তার জন্মদিন উদযাপন করেন। তার জন্মদিনে, আসুন আমরা আপনাকে তার সাথে সম্পর্কিত বিশেষ জিনিসগুলির সাথে পরিচয় করিয়ে দিই।

কঙ্গনা রানাউত, যিনি শুধুমাত্র একটি পোস্ট দিয়ে সমগ্র বলিউড ইন্ডাস্ট্রির নজরে আনার ক্ষমতা রাখেন, জন্মগতভাবে এমন ছিলেন না। আসলে, সে স্বপ্নেও ভাবেনি যে সে কখনও এমন কিছু করবে। তবে, তার ভাগ্যে অন্য কিছু ছিল। কঙ্গনা রানাউত ২৩শে মার্চ ১৯৮৭ হিমাচল প্রদেশের সুরাজপুর ভাম্বলায় জন্মগ্রহণ করেন। কন্যার জন্মের পর থেকেই কঙ্গনার বাবা-মায়ের স্বপ্ন ছিল তাকে একজন বিখ্যাত ডাক্তার বানানোর। তবে পড়াশোনার সময় কঙ্গনার মনের মধ্যে গেঁথে গিয়েছিল অভিনেত্রী হওয়ার স্বপ্ন, যা তার পরিবারের কাছে কোনো অবস্থাতেই মেনে নেওয়া হয়নি।

বাবার সঙ্গে সম্পর্কের ফাটলকে কঙ্গনা বলেছেন ‘কোন সমস্যা নেই’

মাত্র ১৬ বছর বয়সে, কঙ্গনা তার বাবা-মায়ের সাথে এমন একটি ‘গেম’ খেলেন যে তার সমস্ত স্বপ্ন ভেঙ্গে যায় এবং তিনি বিদ্রোহ করেন এবং বাড়ি থেকে পালিয়ে যান। বাবা-মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নকে ‘নক আউট’ করে কঙ্গনা যখন দিল্লিতে পৌঁছেছিলেন, তখন অভিনেত্রীর হৃদয় ও মনের মধ্যে একমাত্র স্বপ্ন ছিল মডেলিংয়ের জগতে প্রবেশ করা। এই স্বপ্নকে বাস্তবে আনতে, কঙ্গনাকে তার বাবা-মায়ের সাথে সম্পর্কের ফাটলের মুখোমুখি হতে হয়নি এবং অবশেষে তিনি একজন মডেল হয়েছিলেন। মডেলিংয়ের জগতে ঢেউ তোলার পর কঙ্গনার একমাত্র ভরসা ছিল বলিউডে ব্রেক পাওয়া।

গ্রাম থেকে মডেল হওয়ার যাত্রা

হিমাচলের একটি গ্রাম থেকে মডেল হওয়ার জন্য কঙ্গনার যাত্রা বেশ ‘দ্রুত’ ছিল। কঙ্গনা বলিউডে সুপারহিট ছবি ‘গ্যাংস্টার’ দিয়ে কাজ শুরু করেছিলেন, যা তাকে তার বাবা-মায়ের বিচ্ছেদের ‘সেই মুহূর্তগুলি’ ভুলে যেতে বাধ্য করেছিল। ইমরান হাশমির প্রেমে প্রতারিত হওয়ার পর, কঙ্গনা রানাউত রিয়েল লাইফ মডেল থেকে রিল লাইফ মডেলে যাত্রা করেছিলেন।

হৃতিক রোশনের সঙ্গে ব্রেকআপকে কারণ হিসেবে বিবেচনা করেন

এমন কেউ নেই যার সম্পর্কে কঙ্গনা কথা বলেননি। তিনি শাহরুখ থেকে সালমান খান পর্যন্ত সবাইকে আক্রমণ করেছেন এবং তারপর থেকে আজ পর্যন্ত তিনি পিছনে ফিরে তাকাননি। যাইহোক, কেউ কেউ হৃতিক রোশনের সাথে কঙ্গনার ব্রেকআপকেও এই পরিবর্তিত চেহারার কারণ হিসাবে বিবেচনা করেন। এটি ২০১৬ সালের শুরুর দিকে ছিল যে একটি কথিত সম্পর্ক টক হয়ে যায় যা বলিউডের ইতিহাসে সবচেয়ে কুৎসিত দ্বন্দ্বগুলির মধ্যে একটি হয়ে ওঠে।

ভারতের স্বাধীনতা নিয়ে বক্তব্য দেন

তার একটি পুরানো বিবৃতিতে, কঙ্গনা রানাউত বলেছিলেন যে ভারত ২০১৪ সালে সত্যিকারের স্বাধীনতা পেয়েছিল, যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার দেশে ক্ষমতায় আসে। তিনি বলেছিলেন যে ১৯৪৭ সালে পাওয়া স্বাধীনতা একটি ভিক্ষা ছিল। তিনি বলেছিলেন, “আমি যদি সাভারকর, রাণী লক্ষ্মীবাই, নেতা সুভাষ চন্দ্র বসুর কথা বলি, এই লোকেরা জানত যে রক্তপাত হবে।” এই সময় কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যায়।

শাবানা আজমির সঙ্গে ঝামেলা

এটি ছিল ২০১৯ সাল যখন পুলওয়ামা হামলার সময় শাবানা আজমি পাকিস্তান সফর করতে যাচ্ছিলেন। সেই সময় কঙ্গনা তাঁকে টুকডে হোঙ্গে গ্যাংয়ের সঙ্গে দাঁড়াতে বলেছিলেন। তিনি বলেছিলেন যে এই ধরনের লোকেরা আসলে সাংস্কৃতিক বিনিময়ের কথা বলে। শুধু তাই নয়, কঙ্গনা তার স্পষ্টভাষার জন্য পরিচিত। তার ১৫ বছরের ক্যারিয়ারে, কঙ্গনা জাতীয় পুরস্কার সহ অনেক মর্যাদাপূর্ণ চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত হয়েছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে কঙ্গনা রানাউতকেও ভারত সরকার ‘ভারতরত্নে’ সম্মানিত করেছে।

১২৪ কোটি টাকার মালিক কঙ্গনা

বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত অনেক হিট ছবি উপহার দিয়েছেন। কঙ্গনা খুব বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। কঙ্গনা রানাউত একজন বলিউড অভিনেত্রীর পাশাপাশি একজন চলচ্চিত্র পরিচালক। নিজের ছবি ‘ইমার্জেন্সি’ পরিচালনা করেছেন তিনি নিজেই। ইমারজেন্সির আগে মণিকর্ণিকাকে নিয়ে এসেছিলেন কঙ্গনা। কঙ্গনার আয়ের কথা যদি বলি, তিনি কোটি টাকা আয় করেন। ‘ফোর্বস রিপোর্ট’ অনুসারে, কঙ্গনার মোট সম্পত্তি প্রায় ১২৪ কোটি টাকা। প্রতি মাসে এক কোটির বেশি আয় করেন কঙ্গনা। যেখানে তিনি বছরে প্রায় ১৫ কোটি রুপি আয় করেন।

We’re now on WhatsApp- Click to join

কঙ্গনা রানাউতের বিলাসবহুল গাড়ির সংগ্রহ রয়েছে

কঙ্গনা রানাউত শুধু চলচ্চিত্রেই নয়, বিজ্ঞাপনেও কাজ করেন। মুম্বাইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাটও রয়েছে কঙ্গনার। এর পাশাপাশি মানালিতে তার একটি বিলাসবহুল বাংলোও রয়েছে। কঙ্গনারও বিলাসবহুল গাড়ি রয়েছে। আমরা আপনাকে বলি যে কঙ্গনার কাছে BMW ৭ সিরিজ, মার্সিডিজ বেঞ্জ জিএলই সহ অনেক দামি গাড়ি রয়েছে।

কঙ্গনা রানাউতের আসন্ন ছবি

আমরা যদি কঙ্গনা রানাউতের কাজের ফ্রন্টের কথা বলি, তাকে শীঘ্রই তার ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে। এই ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা রানাউত নিজেই। এই ছবিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ‘ইমার্জেন্সি’ ছবিতে কাজ করেছেন ভূমিকা চাওলা, সতীশ কৌশিক, মিলিন্দ সোম, অনুপম খের, শ্রেয়াস তালপাদের মতো শিল্পীরা। ১৪ই জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.