5 stylish divas of Khatron Ke Khiladi:খাতরো কে খিলাড়ীর সুন্দরীদের চোখ ধাঁধানো সাজ!

5 stylish divas of Khatron Ke Khiladi:খাতরো কে খিলাড়ীর সুন্দরীদের চোখ ধাঁধানো সাজ!

হাইলাইটস:

  • মন্ত্রমুগ্ধ আবরণী
  • দুর্দান্ত ফ্যাশন সিন্স
  • দর্শক আকর্ষণীয় পোশাক

5 stylish divas of Khatron Ke Khiladi:খাতরো কে খিলাড়ীর সুন্দরীদের চোখ ধাঁধানো সাজ! খতরো কে খিলাড়ীর নতুন সিজনে নতুন মুখ দেখা দিয়েছে,বিদেশে এই প্রতিযোগিতা খেলা হলেও ভারতীয় তারকারা সেখানে নিজের ছায়া ফেলতে পিছুপা হয় না।তেমনি কিছু সুন্দরী অভিনেত্রীদের নাম এবং তাদের ফ্যাশন সম্পর্কে আলোচনা করা হবে।

১.হিনা খান:তাকে স্টাইল আইকন হিসাবে সম্বোধন করা যথাযথ যুক্তিকর।একজন টিভি অভিনেত্রী যিনি এমনকি কান ফিল্ম ফেস্টিভ্যালে দুবার রিয়েলিটি শোয়ের সেটে হৃদয় চুরি করার কোন সুযোগ রাখেননি।’কসৌটি জিন্দেগি কি’অভিনেত্রী ও ‘খতরো কে খিলাড়ি সিজন ৮’-এ একজন প্রতিযোগী ছিলেন এবং প্রথম রানার আপ হিসেবে আবির্ভূত হন।তিনি তার স্টাইল স্টেটমেন্ট এবং অভিনয় দিয়ে ধারাবাহিকভাবে দর্শকদের মন জয় করেছেন। সে যে পোশাকই পরে থাকুক না কেন তাকে দেখতে অপরূপ সুন্দরী লাগে।

https://instagram.com/realhinakhan?igshid=MzRlODBiNWFlZA==

২. রুবিনা দিলাইক:”বিগ বস১৪”ট্রফি তোলার পর রুবিনা ডিলাইক আবার তার ভক্তদের মন জয় করতে প্রস্তুত।দিলাইক তার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ব্যক্তি।’শক্তি-অস্তিত্ব কে এহসাস কি’থেকে ‘ছোটি বহু’-এর মতো জনপ্রিয় দৈনিক সোপগুলিতে তার অভিনয় দিয়ে ভক্তদের মুগ্ধ করার পাশাপাশি রুবিনা নিয়মিত তার স্টাইলের জন্যও জনপ্রিয় জনসাধারণের কাছে।অভিনেত্রী প্রায়শই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ছবি শেয়ার করেন তা দেখে ভক্তরা মুগ্ধ হন।

https://instagram.com/rubinadilaik?igshid=MzRlODBiNWFlZA==

৩.তেজস্বী প্রকাশ:তেজস্বী প্রকাশ’খতরন কে খিলাড়ির’ সবচেয়ে স্টাইলিশ ডিভাগুলির তালিকার শীর্ষে৷ডেনিম পরিধান করা বা গ্রীষ্মের শৈলীকে আলিঙ্গন করা,তেজস্বী প্রকাশ কখনই তার শৈলীতে আমাদের প্রভাবিত করতে ব্যর্থ হন না।সাম্প্রতিক সময়ের ছবিগুলি প্রেমিক করণ কুন্দ্রা সহ অনেকের হৃদয় চুরি করছে।

https://instagram.com/tejasswiprakash?igshid=MzRlODBiNWFlZA==

৪. শিবাঙ্গী জোশি:শিবাঙ্গী টেলি ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেত্রী।বিখ্যাত দৈনিক ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-নায়রা সিংহানিয়া চরিত্রে অভিনয় করার পর অভিনেত্রী একটি ঘরোয়া নাম অর্জন করেছিলেন।তার সফল কেরিয়ার ছাড়াও অভিনেত্রী একটি স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে সক্ষম হয়েছেন, যা তার ভক্তদের সম্পূর্ণ ভাবে হৃদয় আটক করেছে।

https://instagram.com/shivangijoshi18?igshid=MzRlODBiNWFlZA==

৫.দিব্যাঙ্কা ত্রিপাঠী দাহিয়া:রোহিত শেট্টির রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি১১’-এ অংশ নিয়েছিলেন তিনি,যেখানে তিনি প্রথম রানার আপ ছিলেন।তাকে বিনোদন শিল্পের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়।ঐতিহ্যবাহী পোশাক হোক বা আধুনিক পোশাকই হোক না কেন সে অপ্রত্যাশিতভাবে সেগুলো পরিধান করে দর্শক-গ্রাহী করে তোলেন।

https://instagram.com/divyankatripathidahiya?igshid=MzRlODBiNWFlZA==

এইরকম আরো অনেক সুন্দরী অভিনেত্রীরা আছেন যারা ‘খাতরো কে খিলাড়ি’তে গিয়ে নিজের নাম আরো বেশি প্রতিষ্ঠিত করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.