Latke Recipe: বেনি ব্ল্যাঙ্কোর ল্যাটকে কীভাবে তৈরি করবেন?

Latke Recipe রেসিপিটি আসলে স্টুয়ার্টের উপর ব্ল্যাঙ্কোর “সিক্রেট ক্রাশ” দ্বারা অনুপ্রাণিত হয়েছিল

হাইলাইটস:

  • ব্ল্যাঙ্কোও নিজেকে বেশ ভোজনরসিক হিসেবে প্রতিষ্ঠিত করেছে
  • ব্ল্যাঙ্কো এমনকি ইউটিউবে “ইট আউট আমেরিকা” নামে একটি রান্নার অনুষ্ঠানের আয়োজন করেছিলেন
  • ব্ল্যাঙ্কো রান্নার বইয়ের লেখক জেস ড্যামাকের সাথে সহ-লিখেছেন, এতে মজাদার রেসিপি এবং ডিনার পার্টির মেনু আইটেম রয়েছে

Latke Recipe: বেশিরভাগ মানুষ বেনি ব্ল্যাঙ্কোকে “টিনেজ ড্রিম” এবং “ডায়মন্ডস” এর মতো পপ হিটগুলির পিছনে সঙ্গীত প্রযোজক এবং গীতিকার হিসাবে জানেন৷ কিন্তু বছরের পর বছর ধরে, ব্ল্যাঙ্কোও নিজেকে বেশ ভোজনরসিক হিসেবে প্রতিষ্ঠিত করেছে। টিকটকে, তিনি চিকেন কাটলেটের রেসিপি শেয়ার করেছেন, SZA-এর কলার পুডিং আবার তৈরি করেছেন, এবং বান্ধবী সেলেনা গোমেজের ফ্রাইড পিকেল কীভাবে তৈরি করবেন তা শেয়ার করেছেন। এক পর্যায়ে ব্ল্যাঙ্কো এমনকি ইউটিউবে “ইট আউট আমেরিকা” নামে একটি রান্নার অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

” ওপেন ওয়াইড: এ কুকবুক ফর ফ্রেন্ডস,” যেটি ব্ল্যাঙ্কো রান্নার বইয়ের লেখক জেস ড্যামাকের সাথে সহ-লিখেছেন, এতে মজাদার রেসিপি এবং ডিনার পার্টির মেনু আইটেম রয়েছে যেমন “লোস ইওর মাইন্ড লবস্টার রোলস,” যা টিকটক-এও হিট হয়ে উঠেছে।

We’re now on Telegram- Click to join

রেসিপিটি আসলে স্টুয়ার্টের উপর ব্ল্যাঙ্কোর “সিক্রেট ক্রাশ” দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, যার সহ-লেখক দশ বছরেরও বেশি সময় ধরে কাজ করেছেন।

We’re now on WhatsApp- Click to join

বেনি ব্ল্যাঙ্কোর ল্যাটকে কীভাবে তৈরি করবেন?

রেসিপিটি রাসেট আলু এবং সাদা পেঁয়াজের খোসা ছাড়িয়ে এবং ঝাঁঝরি দিয়ে শুরু হয়। পরবর্তী পদক্ষেপটি হল আলু এবং পেঁয়াজের মিশ্রণটিকে বরফের জলে ভিজিয়ে রাখা, যা অতিরিক্ত স্টার্চ দূর করতে সাহায্য করে এবং অন্যথায় গ্রেট করা আলু বের হয়ে গেলে যে বিবর্ণতা দেখা দেয়। এর পরে, একটি শুকনো মিশ্রণ বাটিতে স্থানান্তর করার আগে সমস্ত তরল অপসারণ করতে একটি চিজক্লথের মাধ্যমে ভেজানো উপাদানগুলিকে ছেঁকে নিন।

Read More- বাড়িতেই সহজে বানিয়ে ফেলুন সুস্বাদু আচারি মটন চপ, রেসিপিটি এখানে দেখে নিন

ব্ল্যাঙ্কোর রেসিপিতে লবণ এবং মরিচের একটি সাধারণ মশলা, সেইসাথে ডিম এবং আলু সবকিছুকে একত্রিত করার জন্য বলা হয়েছে। প্রতিটি ল্যাটকে একটি আইসক্রিম স্কুপ ব্যবহার করে ভাগ করা হয় এবং তারপরে গরুর মাংসের ট্যালো এবং ক্যানোলা তেলের মিশ্রণে প্রতি পাশে দুই মিনিটের জন্য ভাজা হয় – এমন একটি প্রক্রিয়া যা “আপনাকে টেটার টোটের ভিতরের মতো গন্ধ তৈরি করবে,” ব্ল্যাঙ্কো তার রান্নার বইয়ে লিখেছেন। ল্যাটকেস প্রায়ই আপেলসস বা টক ক্রিম দিয়ে পরিবেশন করা হয়।

এইরকম আরও রেসিপি সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.