Chicken Wings: জাতীয় চিকেন উইংস ডে- তে স্পাইসি এবং স্মোকি চিকেন উইংস উপভোগ করুন

Chicken Wings: স্পাইসি থেকে স্মোকি পর্যন্ত সুস্বাদু চিকেন উইংস উপভোগ করুন

হাইলাইটস:

  • কোরিয়ান স্পাইসি উইংস এবং জ্যামাইকান জার্ক উইংস উইং প্রেমীদের জন্য চেষ্টা করা আবশ্যক
  • উইংসগুলি তাদের প্রতিটি কামড়ে স্বাদের সুস্বাদুতা নিশ্চিত করে
  • মুম্বাই, দিল্লি এবং ব্যাঙ্গালোর জুড়ে রেস্তোরাঁগুলি চিকেন উইং ডিলাইটগুলির একটি বৈচিত্র্যময় অফার করে

Chicken Wings: জাতীয় চিকেন উইংস ডে হল এই প্রিয় খাবারটিকে তার সমস্ত মহিমায় উপভোগ করার উপযুক্ত সময়। ক্লাসিক ফ্লেভার থেকে উদ্ভাবনী টুইস্ট পর্যন্ত, মুম্বাই, দিল্লি এবং ব্যাঙ্গালোর জুড়ে রেস্তোরাঁগুলি চিকেন উইং ডিলাইটগুলির একটি বৈচিত্র্যময় অফার করে।

হিচকিই

আপনি যদি জাতীয় চিকেন উইংস ডে স্টাইলে উদযাপন করতে চান তবে হিচকিই সেই জায়গা। একটি ক্রিমি সমৃদ্ধ ভারতীয় মশলা মিশ্রিত করুন। এই প্রাণবন্ত এবং সমসাময়িক ভারতীয় রেস্তোরাঁর চেইনটি ঐতিহ্যবাহী স্বাদে সৃজনশীল মোড়ের জন্য বিখ্যাত, এবং তাদের চিকেন উইংসও এর ব্যতিক্রম নয়।

We’re now on WhatsApp- Click to join

জে. কোর্টইয়ার্ড ব্রুহাউস

তাদের কোরিয়ান স্পাইসি উইংস এবং জ্যামাইকান জার্ক উইংস উইং প্রেমীদের জন্য চেষ্টা করা আবশ্যক। নিখুঁতভাবে খসখসে বাহ্যিক অংশ এবং বিস্ফোরক স্বাদের সমন্বয় এই উইংসটিকে একটি স্ট্যান্ডআউট করে তোলে। কোরিয়ান স্পাইসি উইংস একটি ঝাল গোচুজাং সসে নিক্ষেপ করা হয়, যা একটি আনন্দদায়ক তাপ প্রদান করে, যখন জ্যামাইকান জার্ক উইংস সুগন্ধযুক্ত মশলার মিশ্রণে ঘষা হয়, যার ফলে একটি স্মোকি স্বাদের প্রোফাইল হয়।

বিগি’স বার্গার:

পেরি-পেরি, বিবিকিউ, এবং বাটার চিকেনের মতো স্বাদে তাদের সিগনেচার চিকেন উইংসের জন্য পরিচিত। উইংসগুলি তাদের প্রতিটি কামড়ে স্বাদের বিস্ফোরণ নিশ্চিত করে। পেরি-পেরি উইংস ভক্তদের প্রিয়, যখন বাটার চিকেন উইংস ক্লাসিক ভারতীয় খাবারে একটি ক্রিমি এবং আনন্দদায়ক মোড় দেয়।

We’re now on Telegram- Click to join

Toit Brewpub:

তাদের শ্রীরাচা হানি উইংস এবং ক্লাসিক বাফেলো উইংস তাদের ক্রাফট বিয়ারের একটি নিখুঁত অনুষঙ্গী। উইংসগুলি সম্পূর্ণরূপে রান্না করা হয় এবং সুস্বাদু সসগুলিতে প্রলিপ্ত করা হয় যা ব্রুগুলিকে পুরোপুরি পরিপূরক করে। শ্রীরাচা হানি উইংস মিষ্টি এবং মশলাদার মধ্যে একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে।

Read More- ইংলিশ ব্রেকফাস্ট করতে চান? তবে ছুটির দিনে বাড়িতে বানিয়ে ফেলুন চিকেন হট ডগ, রইল সম্পূর্ণ রেসিপি

স্মোকহাউস ডেলি:

হাউস BBQ সস সহ তাদের স্মোকড চিকেন উইংস একটি আনন্দজনক ডিশ। স্মোকি প্রক্রিয়া একটি অনন্য স্মোকির স্বাদ প্রদান করে, যা তাদের সিগনেচার BBQ সস দ্বারা পরিপূরক। উইংসগুলি কম এবং ধীরে রান্না করা হয়, যার ফলে স্মোকি মাংসের গভীরে প্রবেশ করতে পারে, যার ফলে একটি কোমল অভ্যন্তর হয়। হাউস BBQ সস একটি নিখুঁত অনুষঙ্গী, যা স্মোকি স্বাদে একটি মিষ্টি এবং ট্যাঞ্জি যোগ করে।

এইরকম আরও রেসিপি সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.