Bengali Tv Serial: TRP-এর অভাবে মাত্র ৪ মাসেই বন্ধ হতে চলেছে জি বাংলার আরও এক জনপ্রিয় মেগার

Bengali Tv Serial: জি বাংলার পর্দায় এবারে শেষ হতে চলেছে দুই জনপ্রিয় ধারাবাহিক

হাইলাইটস:

  • জি বাংলায় একই মাসে শেষ হয়েছে বহু মেগা
  • টিআরপিতে পিছিয়ে পড়লেই শেষ করে দেওয়া হয় সেই ধারাবাহিককে
  • এবারও এমনটাই আবার ঘটল দুই জনপ্রিয় সিরিয়ালের সঙ্গে

Bengali Tv Serial: আজকালকার দিনে বাংলা সিরিয়াল মানেই টিআরপি। আর তাই টিআরপিতে পিছিয়ে পড়লেই যে কোন মুহূর্তে শেষ করে দেওয়া হয় সেই ধারাবাহিককে। এখন অধিকাংশই বাংলা সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে মাত্র অল্প কয়েক মাসেই। যদিও একের পর এক সিরিয়াল শেষ হতে না হতেই শুরু হয়ে যাচ্ছে নতুন ধারাবাহিক।

এখন প্রায় প্রত্যেক মাসেই টেলিভিশনের পর্দা শুরু হয়ে যাচ্ছে একের পর এক নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়ে গেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক।

We’re now on WhatsApp- Click to join

জি বাংলায় একই মাসে শেষ হয়েছে বহু মেগা

জি বাংলায় একই মাসে শেষ হয়েছে পরপর জনপ্রিয় ধারাবাহিকগুলি- ‘কার কাছে কই মনের কথা’, ‘আলোর কোলে’ এবং ‘অষ্টমী’র। গত সপ্তাহে একই সাথে এই তিনটি ধারাবাহিকের শুটিং বন্ধ করে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

We’re now on Telegram- Click to join

জি বাংলার পর্দায় শেষ হতে চলেছে আবারও দুই জনপ্রিয় মেগা 

এর পাশাপাশি আবারও শেষ হতে চলেছে জি বাংলার পর্দায় সম্প্রচারিত ব্লুজ প্রোডাকশন হাউসের আরও একটি জনপ্রিয় সিরিয়াল। এই মুহূর্তে জানা যাচ্ছে যে জি বাংলায় এই প্রোডাকশন হাউজের মোট দুটি ধারাবাহিক শেষ হতে চলেছে। যার মধ্যে একটি হল ‘জগদ্ধাত্রী’ এবং অন্যটি ‘যোগমায়া’।

মাত্র ৪ মাসের মধ্যেই এই ধারাবাহিকে ইতি টানার সিদ্ধান্ত নিল চ্যানেল 

‘যোগমায়া’ সিরিয়ালে প্রধান ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেতা সৈয়দ আরফিন ও অভিনেত্রী নেহা আমনদীপ। এই ধারাবাহিকের হাত ধরে আবার বহু বছর পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন নেহা আমনদীপ। যদিও এই ধারাবাহিকটি টেলিভিশনের পর্দায় সেভাবে ছাপ ফেলতে পারেনি তবে টিআরপি তালিকায় টিকে থাকার জন্য কিছুদিন আগেই এই ধারাবাহিকটিকে রাত সাড়ে দশটা স্লটে করে দেওয়া হয়েছিল কিন্তু এবার এই স্লটও হাতছাড়া হতে চলেছে ‘যোগমায়া’ ধারাবাহিকের। টিআরপিতে ভালো স্কোর না করায় মাত্র ৪ মাসের মধ্যেই এই ধারাবাহিকে ইতি টানার সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

Read More- ঝগড়া দিয়েই শুরু কাব্য-দিতির এই কাহিনী, কেমনভাবে মালাবদল হবে এই দুজনের? জানতে হলে চোখ রাখুন জি বাংলার নতুন ধারাবাহিকে

এই চ্যানেলে ‘জগদ্ধাত্রী’ বহুদিন ধরে চললেও ‘যোগমায়া’ ধারাবাহিকের বয়স এই চ্যানেলে কিন্তু বেশিদিন নয়। তবে জানা যাচ্ছে যে, টিআরপির অভাবে এবার এই ধারাবাহিকটিকেই বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.