Malabodal: ঝগড়া দিয়েই শুরু কাব্য-দিতির এই কাহিনী, কেমনভাবে মালাবদল হবে এই দুজনের? জানতে হলে চোখ রাখুন জি বাংলার নতুন ধারাবাহিকে

Malabodal: একজন সম্পর্ক গড়ার দিকে পটু, অন্যজন ভাঙার দিকে, এই ভাঙা-গড়ার কাহিনীতে বাঁধা রয়েছে পরস্পরের সঙ্গে, আসছে নতুন ধারাবাহিক ‘মালাবদল’

হাইলাইটস:

  • নতুন ধারাবাহিকে শেষমেষ বিয়েটা কী টিকবে ঋতু-বিশ্বজিতের?
  • দেখুন ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ‘ঘটক দিদি’ দিতির কিভাবে হল এই মালাবদল!
  • জি বাংলার পর্দায় এলো প্রোমো প্রকাশ্যে

Malabodal: জি বাংলায় আসতে চলেছে ক্রেজি আইডিয়াজের নতুন ধারাবাহিক। এই আসন্ন মেগায় জুটি বাঁধছেন বিশ্বজিৎ ঘোষ এবং ঋতু পাইন, এই খবর দু-সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিলো। এবার চ্যানেল সোমবার প্রকাশ্যে আনলো এই নতুন মেগার প্রোমো। আসন্ন ধারাবাহিকটির নাম হল ‘মালাবদল’।

We’re now on WhatsApp- Click to join

টেলিভিশনের ছোটপর্দায় ফিরছেন কী অভিনেতা?

খেলনা বাড়ি’র পর এই সিরিয়ালের হাত টেলিভিশনের ছোটপর্দায় ফিরছেন বিশ্বজিৎ। এর আগে তিনি ‘কে আপন কে পর’-এর তো হিট মেগায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তবে এবারে সিরিয়াস নয়, কমেডি চরিত্রে অভিনয় করবেন অভিনেতা। বিশ্বজিতের সঙ্গী ঋতু পাইন মানে ‘অনুরাগের ছোঁয়া’র পুরোনো ইরা। এই প্রথমবার মুখ্য চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর।

We’re now on Telegram- Click to join

ঝগড়া দিয়েই কী শুরু কাব্য-দিতির কাহিনি?

ঝগড়া দিয়েই শুরু কাব্য-দিতির এই কাহিনি। কেমনভাবে মালাবদল হবে এই দুজনের? এবং গাঁটছড়া বাঁধার পর কি সত্যিই ডিভোর্স পর্যন্ত গড়াবে এই বিয়ে? সব প্রশ্নের উত্তর মিলবে শিগগির।

Read More- তেঁতুলপাতা’র হাত ধরেই কী আবার স্টার জলসার পর্দায় ফিরছেন গৌরব? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়

কবে থেকে এবং কোন সময়ে দেখা যাবে এই মেগা?

জানা যাচ্ছে যে, ১লা জুলাই অর্থাৎ আগামী সোমবার থেকে সম্প্রচারিত হবে এই ‘মালাবদল’ ধারাবাহিক। রাত ৯.৩০টার স্লটে দেখা যাবে এই মেগা অর্থাৎ ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রতিদ্বন্দ্বী হবে এই ধারাবাহিক।

সিরিয়ালের প্রোমো

ধারাবাহিকের প্রথম প্রোমোতেই পরিষ্কার কেন এই সিরিয়ালের নাম ‘মালাবদল’ রেখেছেন স্বর্ণেন্দু সমাদ্দার। সিরিয়ালে ‘ঘটক দিদি’ দিতি ওরফে দিতিপ্রিয়ার চরিত্রে রয়েছেন ঋতু পাইন। সিঁথি থেকে শিলিগুড়ি- বিয়ে দিতে তাঁর নেই জুড়ি! তাঁর পেশা হল ঘটকালি করে চার হাত এক করা। অথচ ঘটক দিদি নিজে কবে বিয়ের পিঁড়িতে বসবে, সেই নিয়ে চিন্তায় তাঁর বাবা-মা। অন্যদিকে সম্পর্ক ভাঙতে ওস্তাদ ডিভোর্স লইয়ার কাব্য। দিতির বিশ্বাস মনের মিলনই শেষ কথা। কিন্তু কাব্য মনে করেন, মনের মিল না থাকলে ডিভোর্স হওয়াই বেটার। ৫০তম ডিভোর্স কেস জয়ের সেলিব্রেশনে কাব্যর সঙ্গে তর্ক জড়ায় দিতি। শপথ করে, ‘বিয়ে নিয়ে এত সমস্যা আপনার, তবে আপনার বিয়েটাও আমিই দেব’। ছাড়বার পাত্র নয় কাব্য, তিনি জোর গলায় বলেন- ‘আর আপনার ডিভোর্সটাও আমিই করাব’। রাগের বশে নিজের গলার মালা খুলে ছুঁড়ে ফেলে দেয় সে। সেই মালা বাড়ির সমস্ত লোকেদের সামনে সোজা গিয়ে মালাটি পরে দিতির গলায়! যা দেখে সবাই অবাক! অবাক নায়িকা দিতিও। এবার কী হবে? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.