Kate Sharma Sexy Look: প্রিন্টেড ক্রপ টপ আর সাথে হট প্যান্ট, উন্মুক্ত বক্ষযুগল! ফের একবার সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী কেট শর্মা

Kate Sharma Sexy Look: ফের খোলামেলা পোশাকে হাজির হয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল করলেন অভিনেত্রী কেট শর্মা

 

হাইলাইটস:

  • প্রিন্টেড ক্রপ টপের সাথে হট প্যান্ট পরে বোল্ড অবতারে হাজির হয়েছেন কেট শর্মা
  • কেটের নতুন সেক্সি লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে
  • যদি আপনিও কেটের সেই নতুন লুকটি দেখতে চান তাহলে প্রতিবেদনে চোখ রাখুন

Kate Sharma Sexy Look: নেটমাধ্যমে আবারও উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী কেট শর্মা। কেটের ইনস্টা হ্যান্ডলে একবার উঁকি দিলেই দেখা যাবে সম্প্রতি একটি প্রিন্টেড সেক্সি ক্রপ টপ আর সাথে হট প্যান্ট আর পায়ে নাইকির স্নিকার্স পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন কেট। তাতে স্পষ্ট দৃশ্যমান তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা। কেটের এই সেক্সি লুকস উষ্ণতার পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ার। কেটের এই ভিডিও থেকে যেন চোখ সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা।

We’re now on WhatsApp – Click to join

হট এন্ড বোল্ড কেটের শরীরী নেশায় বুঁদ হয়েছে নেট পাড়ার বাসিন্দারা। তাঁর মসৃন রসালো শরীরের নেশায় একেবারে গোলে গেছে হাজারো ভক্তের মন। সোশ্যাল মিডিয়ায় কেট তাঁর এই ছবিগুলি শেয়ার করতেই এক কথায় ফ্ল্যাট হয়ে গেছেন নেটাগরিকরা। নিজেকে একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা।

We’re now on Telegram – Click to join

পরনে সাদা রঙের সেক্সি প্রিন্টেড ক্রপ টপ আর কালো শর্টস। আর পায়ে নাইকির স্নিকার্স পরে সেক্সি পোজ দিয়েছেন কেট। কেটের এই ছবিগুলি ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ কথা না স্বীকার করার জায়গা নেই, যে কেটের এই সেক্সি ড্রেস তাঁর শরীরকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছিল। অভিনেত্রীর উন্মুক্ত রসালো ফিগারে রয়েছে যেন আবেদনের ছোঁয়া। কেটের গভীর বক্ষ বিভাজিকায় হারিয়ে যেতে বাধ্য যে কোনও পুরুষের। এমনকি কেটকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদেরও। কেটের এই নতুন লুকটি আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

Read more:- সবুজ শাড়ি আর সাথে সেক্সি ব্লাউজে হাজির হয়েছেন কেট শর্মা! অভিনেত্রীর লাস্য দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।