Kate Sharma Sexy Video: সবুজ শাড়ি আর সাথে সেক্সি ব্লাউজে হাজির হয়েছেন কেট শর্মা! অভিনেত্রীর লাস্য দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা

Kate Sharma Sexy Video: সবুজ শাড়িতে কেট শর্মার এই লাস্যময়ী অবতার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় বারবারই নিজেকে খোলামেলাভাবে তুলে ধরেন অভিনেত্রী কেট শর্মা
  • এবার তিনি হাজির হয়েছেন সবুজ শাড়িতে লাস্যময়ী অবতারে
  • কেটের এই সেক্সি ভিডিওগুলি দেখতে হলে প্রতিবেদনে চোখ রাখুন

Kate Sharma Sexy Video: বলি ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছে কেট শর্মা। সোশ্যাল মিডিয়ায়তেও বেশ ভালোই সক্রিয় থাকেন এই বোল্ড অভিনেত্রী। আজকাল প্রায়ই নিজের শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের পাগল করে দেন কেট। বি-টাউনের বোল্ড অভিনেত্রীর ইনস্টা হ্যান্ডেলে একবার চোখ রাখলেই স্পষ্ট বোঝা যাবে যে, তিনি ঠিক কতটা হট অ্যান্ড সেক্সি।

We’re now on WhatsApp – Click to join

কয়েকদিন আগে সবুজ শাড়ি আর তার সাথে মানানসই ডিপনেক সেক্সি ব্লাউজ পরে চোখ ধাঁধানো একটি ভিডিও পোস্ট করেছেন কেট শর্মা। ভিডিওতে সম্পূর্ণ দৃশ্যমান কেটের উন্মুক্ত বক্ষযুগল এবং খোলামেলা অভিনেত্রীর মসৃণ শরীরও। এ কথা বলাই বাহুল্য যে, কেটের এই রূপ দেখে বহু পুরুষই মোহিত না হয়ে থাকতে পারবেন না। এক্কেবারে লাস্যময়ী আন্দাজে নিজেকে সকলের সামনে তুলে ধরেছেন অভিনেত্রী। সেক্সি আন্দাজে অভিনেত্রীর এই উষ্ণতা ছড়ানো ভিডিওটি রীতিমতো উষ্ণতার পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেটের এই লাস্যময়ী ভিডিও থেকে যেন চোখই সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা।

We’re now on Telegram – Click to join

কেটের লস্যময়ী শরীরী আবেদনে মুগ্ধ হয়েছেন নেটিজেনরাও। তাঁর নেশায় এখন বুঁদ হয়েছেন হাজার হাজার পুরুষ। কেটের আগুনে চেহারার জাদুতে গলে গেছে তাঁদের সকলের মন। সমাজ মাধ্যমে কেট তাঁর এই লাস্যময়ী রূপের ভিডিওটি পোস্ট করতেই এক্কেবারে ফ্ল্যাট নেটপাড়ার বাসিন্দারা। নিজেকে একেবারে সেক্সি আন্দাজে সোশ্যাল মিডিয়ার জনগণের সামনে মেলে ধরেছেন বলিউডের এই হট এন্ড সেক্সি অভিনেত্রী। তাঁর শরীরী আবেদনে হাজার হাজার ভক্তের হৃদয়ে ঝড় তুলে দিয়েছেন কেট।

Read more:- স্বচ্ছ কালো ড্রেসে সীমা ছাড়ালেন কেট শর্মা! অভিনেত্রীর হট অবতার দেখেই ভক্তদের কী করি কী করি অবস্থা!

সবুজ শাড়ি আর সাথে মানানসই ডিপনেক সেক্সি লাল ব্লাউজ পরে কিলার পোজ দেওয়ার সময় নিজের সেক্সি চেহারা ফ্লন্ট করতে ভোলেননি অভিনেত্রী কেট শর্মা। নিজের রসালো শরীরকে ভক্তদের সামনে তুলে ধরার একটা সুযোগও হাতছাড়া করেননি অভিনেত্রী। উন্মুক্ত ছিল কেটের মসৃন ভাঁজ। লাস্যময়ী কেটের গভীর ক্লিভেজ দেখে ঘুম উড়েছে নেটপাড়ার বাসিন্দাদের।

কেট শর্মার এই লাস্যময়ী অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানান।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।