Kate Sharma: স্বচ্ছ কালো ড্রেসে সীমা ছাড়ালেন কেট শর্মা! অভিনেত্রীর হট অবতার দেখেই ভক্তদের কী করি কী করি অবস্থা!

Kate Sharma: অভিনেত্রী কেট শর্মার একটি হট লুক সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে, রইল ভিডিও

 

হাইলাইটস:

  • বি-টাউনের এক পরিচিত মুখ হলেন কেট শর্মা
  • তবে অভিনযয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতে কেট বেশি জনপ্রিয়
  • সম্প্রতি কেটের একটি হট লুক দেখে রীতিমতো পোশাক ভিজছে নেটজনতার

Kate Sharma: বলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতে তিনি বেশি ব্যস্ত থাকেন। নেটদুনিয়ায় কেটের বেশ ভালোই জনপ্রিয়তা রয়েছে। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে দেখা গিয়েছে এই বোল্ড অভিনেত্রীকে। তবে তেমন ভাবে দর্শকদের আকৃষ্ট করতে পারেনি কেট।

তবে নেটদুনিয়ায় বেশ ভালই জনপ্রিয় অভিনেত্রী কেট শর্মার। সম্প্রতি কেটের হট লুকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো পোশাক ভিজছে ভক্তদের।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকতে দেখা যায় বলিউডের এই বোল্ড অভিনেত্রীকে। প্রায়ই নিজের মারকাটারি ফিগারের নানারকম লুকস ক্যামেরাবন্দি করে অনুরাগীদের সাথে ভাগ করে নেন কেট। যা দেখে মোহিত হয়ে যায় তাঁর ভক্তগণ। সোশ্যাল মিডিয়ায় কেট ঠিক কতটা জনপ্রিয় তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জনগণের প্রতিক্রিয়া দেখলেই বোঝা যায়। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রী হাজির হয়েছিলেন তাঁর মারকাটারি ফিগারে এক হট লুক নিয়ে। যা দেখে ঝড় উঠেছে নেটজনতার মনে।

We’re now on Telegram – Click to join

রইল ভিডিও…

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেত্রী কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি হট লুক। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে একটি কালো রঙের স্বচ্ছ ড্রেস। সোশ্যাল মিডিয়া তোলপাড় করছে অভিনেত্রী কেট শর্মার এই নতুন লুক। নেটজনতার চোখে পরিলক্ষিত হয়েছে কেট শর্মার উন্মুক্ত বক্ষযুগল। তার সাথে স্পষ্ট হয়েছে অভিনেত্রীর মসৃন থাই। কেটের এই ভিডিও দেখে চোখ সরানো দায়! এই সেক্সি ড্রেসটি কেটের লুকে যোগ করেছে এক হট ছোঁয়া।

Read more:- লাল শাড়িতে মোহময়ী হয়ে উঠেছেন কেট শর্মা! অভিনেত্রীর লাস্যময়ী অবতার মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

নেটদুনিয়ায় অভিনেত্রী কেট শর্মার ছবি হোক কিংবা ভিডিও, সেখানে তাঁর অনুরাগীদের সমাগম দেখা যাবেই। আর এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ভিডিও এবং ছবিগুলিতে অভিনেত্রী কেট শর্মার শারীরিক উজ্জ্বলতা নেটজনতার চোখ ধাঁধিয়ে দিচ্ছে। ভিডিও দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরাও। কেটের নতুন হট লুকটি আপনার কেমন লেগেছে আমাদের অবশ্যই জানান।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.