Varun Dhawan: মা লক্ষ্মীর আগমন ঘটল ধাওয়ান পরিবারে, বিয়ের ৩ বছর পর বাবা হলেন অভিনেতা বরুণ ধাওয়ান

Varun Dhawan: নাতাশার কোল আলো করে এল ফুটফুটে কন্যা সন্তান

 

হাইলাইটস:

  • চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সুখবর জানিয়েছিলেন বরুণ-নাতাশা
  • মাসের শুরুতেই এল ধাওয়ান পরিবারে খুশির খবর
  • বরুণ-নাতাশাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সমগ্র বলিউড

Varun Dhawan: বর্তমানে তারকা দম্পতিদের থেকে সুখবর শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তাঁদের অনুরাগীরা। সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। এই তালিকায় রয়েছেন বলিউডের মস্তানি দীপিকা পাডুকোন, অভিনেত্রী রিচা চাড্ডা এবং বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালাল ধাওয়ান।

We’re now on WhatsApp – Click to join

সোমবারই শোনা যায় প্রসব যন্ত্রণা অনুভব করেন নাতাশা। কখন জুনিয়র ধাওয়ান ভূমিষ্ট হবে, এই আশায় বুক বাঁধছিলেন তাঁদের অনুরাগীরাও। এরই মাঝে মুম্বাইয়ের এক নামকরা হাসপাতালের বাইরে দেখা যায় বরুণ ধাওয়ানকে। ৯ মাসের দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ধাওয়ান পরিবারে এল মা লক্ষ্মী। কন্যা সন্তানের বাবা হলেন অভিনেতা বরুণ ধাওয়ান।

অবশেষে বাবা হলেন বলিউডের মোস্ট হ্যান্ডসাম হিরো বরুণ ধাওয়ান। নাতাশার কোল আলো করে এল লিটল প্রিন্সেস। মা লক্ষ্মী ঘরে আসতেই উচ্ছ্বসিত গোটা ধাওয়ান পরিবার। গতকাল রাতে হাসপাতালের বাইরে দেখা যায় ডেভিড ধাওয়ান। পাপারাজ্জিদের সামনে তিনি জানান, তাঁর ঘরে লক্ষ্মীর আগমন ঘটেছে। সূত্রের খবর, সন্তান এবং বরুণের স্ত্রী নাতাশা দুজনেই সুস্থ রয়েছেন।

We’re now on Telegram – Click to join

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন বরুণ। তবে তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান একজন বিখ্যাত বলিউড পরিচালক হলেও বরুণ কিন্তু নিজের যোগ্যতায় বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতেই সুখবর দিয়েছিলেন এই তারকা দম্পতি। তারপর অবশ্য অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে দেখা যায় নাতাশাকে। স্কুল জীবন থেকেই শুরু তাঁদের প্রেমপর্ব। তারপর ২০২১ সালে পরিবারের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। ইতিমধ্যে বিয়ের তিন বছরও পূর্ণ হয়েছে তাঁদের। সুতরাং বিয়ের তিন বছর কাটতেই সুখবর এল ধাওয়ান পরিবারে।

Read more:- ‘জওয়ান-এর পর ফের দুর্ধর্ষ অ্যাকশনে ভরা ‘বেবি জন’ নিয়ে আসছেন অ্যাটলি, প্রকাশ্যে বরুণ ধাওয়ানের প্রথম লুক

বরুণ ও নাতাশাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গোটা বলিউড। নিজের স্টুডেন্ট যখন বাবা হয়েছেন তখন তিনি শুভেচ্ছা জানাবেন না, তা আবার হয় নাকি! পরিচালক করণ জোহরও আদুরে মাখা পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ও নাতাশাকে। আজ সকালে সোশ্যাল মিডিয়ায় বরুণ নিজেও একটি পোস্ট করে জানান যে, তাঁদের কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। সেই সঙ্গে তিনি সকলকে ধন্যবাদও জানিয়েছেন।

উল্লেখ্য, এদিন হাসপাতালের বাইরে বরুণকে দেখা যায় একটি নীল ট্র্যাক প্যান্ট এবং সাদা টি-শার্ট পরে। তবে তাঁর সাথে একটি লাল ব্যাগ ছিল। তবে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে তিনি কোনও কথা না বলে সোজা গাড়িতে উঠে যান। তারপর থেকেই শুরু হয়েছে জোর গুঞ্জন। সকলেই অপেক্ষা করছিলেন সুখবরের জন্য। এবার দিনের শেষেই এল সেই সুখবর।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.