Upcoming Telugu Flims: এবছর তেলুগু চলচ্চিত্র মহা ধামাকা দিতে চলেছে, ধামাকাদার মুভি গুলির তালিকা দেওয়া হল

Upcoming Telugu Flims: কালকি ২৮৯৮ AD থেকে দেবরা: পার্ট ১, তেলেগু চলচ্চিত্রগুলি বড় বাজেট নিয়ে তৈরি যা ২০২৪ সালে বক্স অফিসে ঝড় তুলতে চলেছে

 

হাইলাইটস:

  • কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দের ২৭ জুন প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে, ৬০০ কোটি রুপি বাজেটে তৈরি, এটি অনুমান করা হচ্ছে যে ছবিটি বক্স অফিসে প্রচুর আয় করতে পারে
  • পুষ্পা: দ্য রাইজ মুক্তির পর, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এর সিক্যুয়েলের জন্য
  • দেবরা পার্ট-১ এই বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি যা বক্স অফিসে বাম্পার আয় করতে সক্ষম

Upcoming Telugu Flims: হিন্দি ছবি ছাড়াও আমাদের দেশে ও দেশের বাইরে তেলেগু সিনেমার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। আল্লু অর্জুন, প্রভাস, রাম চরণ এবং জুনিয়র এনটিআর এর মতো তারকারাও উত্তর ভারতে খুব জনপ্রিয় কারণ তারা তাদের রাজ্যে রয়েছে। ২০২৪ সালে, মূলত তেলেগু ভাষায় তৈরি অনেকগুলি দুর্দান্ত ছবি মুক্তি পেতে চলেছে। এই চলচ্চিত্রগুলি শুধুমাত্র সর্বাধিক প্রত্যাশিত চলচ্চিত্রের তালিকায় নয়, এটি বড় বাজেটেও তৈরি। এই বছর পর্দায় হিট হতে চলেছে সেই তেলুগু চলচ্চিত্রগুলি সম্পর্কে যা বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করতে পারে তা আমাদের জানা যাক।

Read more – দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়াঙ্কা চোপড়া পর্যন্ত, ভারতীয় তারকারা কীভাবে আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডগুলিকে আকর্ষণ করছে জানুন

কালকি ২৮৯৮ খ্রি

কালকি ২৮৯৮ AD এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। এতে প্রভাসের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন এবং কমল হাসানের মতো তারকাদের। সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ করেছে নির্মাতারা। যা দেখে মানুষের কৌতূহল আরও বেড়েছে। নাগ অশ্বিন পরিচালিত, কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দের ২৭ জুন প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে। ৬০০ কোটি রুপি বাজেটে তৈরি, এটি অনুমান করা হচ্ছে যে ছবিটি বক্স অফিসে প্রচুর আয় করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

পুষ্পা ২: নিয়ম

পুষ্পা: দ্য রাইজ মুক্তির পর, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এর সিক্যুয়েলের জন্য। শিগগিরই শেষ হতে যাচ্ছে দর্শকদের অপেক্ষার প্রহর। যত তাড়াতাড়ি সম্ভব ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করছেন নির্মাতারা। আল্লু অর্জুন অভিনীত এই চলচ্চিত্রটি স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল তবে প্রতিবেদনগুলি বিশ্বাস করা হলে, ছবিটির মুক্তির তারিখ বাড়ানো হতে পারে।

গেম চেঞ্জার 

আরআরআর-এর সাফল্যের পর, সারা বিশ্বে রাম চরণের জনপ্রিয়তা অনেক বেড়েছে। শিগগিরই গেম চেঞ্জার নামে একটি ছবিতে দেখা যাবে তাকে। ছবিতে তার সঙ্গে রয়েছেন কিয়ারা আডভানিও। এই ছবিটি পরিচালনা করেছেন শঙ্কর। খবরে বলা হয়েছে, দশেরা উপলক্ষে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

দেবরা পর্ব-১

এই তালিকায় তেলেগু সুপারস্টার জুনিয়র এনটিআর-এর ছবির নামও রয়েছে। দেবরা পার্ট-১ এই বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি যা বক্স অফিসে বাম্পার আয় করতে সক্ষম। ছবিতে আরও অভিনয় করেছেন জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খান। কোরাতলা শিভা পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে ১০ই অক্টোবর।

We’re now on Telegram – Click to join

থান্ডেল

দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন নাগা চৈতন্যের থান্ডেল ছবির জন্য। ছবিতে সাই পল্লবীও রয়েছেন। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, এই ছবিটি একটি বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি। এটি পরিচালনা করেছেন চান্দু মন্দেতি। বলা হচ্ছে, এই বছর ক্রিসমাসে মুক্তি পেতে পারে ছবিটি।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।