Uorfi Javed New Looks: হঠাৎ কি হল উরফির? কেন মাথার চুল কামিয়ে ফেললেন তিনি?

Uorfi Javed New Looks: উরফি জাভেদ মানেই একের পর এক টুইস্ট

 

হাইলাইটস:

  • মাথার চুল কামিয়ে ফের খবরের শিরোনামে উরফি
  • কিন্তু হঠাৎ তিনি কেন এমন সিদ্ধান্ত নিলেন?
  • নাকি পুরোটাই ফেক?

Uorfi Javed New Looks: উরফি জাভেদ (Uorfi Javed) নামটির সাথে এখন পরিচিত প্রতিটি নেটনাগরিক। তবে অভিনয় নয়, অদ্ভুত স্টাইলিংয়ের জন্যই তিনি বর্তমানে বেশি ফেমাস। তাই বি-টাউনের অন্যতম বিতর্কিত চরিত্র হল উরফি। তবে অনেক ক্ষেত্রে তিনি সকলকে তাকও লাগিয়ে দেন তাঁর আশ্চর্যকর স্টাইলিংয়ের ঝলকে।

We’re now on WhatsApp – Click to join

পাপারাজ্জিদের ক্যামেরার সামনে নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে ধরা দিতেই অভ্যস্ত তিনি। যার ফলে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হন তিনি। তবে সমালোচিত হওয়া সত্ত্বেও বর্তমানে প্রজন্মের তিনি ‘ফ্যাশন আইকন’। খবরের শিরোনামে থাকতে আবারও একটি বড়সড় ঘটনা ঘটালেন উরফি।

কি এমন ঘটলো উরফির সাথে? প্রতিদিনের মতো গতকালও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে গাড়িতে বসে আছেন উরফি। তবে এবার আর তাঁর পোশাকে না নজর গেল তাঁর মাথার দিকে। এ কি মাথার চুল কোথায় গেল? নেটনাগরিকদের চমকে দিয়ে তিনি কামিয়ে ফেললেন মাথা। তাঁর এই ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিংও।

We’re now on Telegram – Click to join

বিতর্ক বা কটাক্ষ চললেও তাঁর এই ছবি দেখেই আঁতকে উঠলেন তাঁর অনুরাগীরা। তবে অনেকে মনে করছেন, তিনি কোনও ফিল্টার ব্যবহার করেছেন। এই ছবির মাধ্যমে তিনি আবারও নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছেন। কারণ তিনি উরফি, লাইমলাইটে থাকতেই তো তিনি পছন্দ করেন।

Read more:- পাখা লাগানো অন্তর্বাস পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উরফি! দিলেন এই গরম থেকে বাঁচতে কিছু কুল টিপসও

এদিকে ছবিটি দেখে আন্দাজ করা যাচ্ছে যে, তিনি কার্যত মজার ছলেই একটি ফিল্টার ব্যবহার করে এই ছবিটি পোস্ট করেছেন। প্রসঙ্গত বলা যায়, বাঙালি পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স অওর ধোকা ২’-তে একটি খোলামেলা দৃশ্যে অভিনয় করছেন তিনি। এছাড়া তাঁকে এখন Splitsvilla Season 15-এ অন্যতম একটি চরিত্রে দেখা যাচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.