GT vs KKR IPL Match Result: বৃষ্টির জন্য ভেস্তে গেল ম্যাচ, গুজরাত টাইটান্সের প্লে-অফের অঙ্ক শেষ! না খেলেই বড় লাভ কেকেআরের!

GT vs KKR IPL Match Result: আইপিএল ২০২৪-এর তৃতীয় দল হিসেবে বিদায় ঘণ্টা বেজে গেল গুজরাত টাইটান্সের!

 

হাইলাইটস:

  • রাত ১০.৩০ এর পর থেকেই টসের জন্য তৎপরতা শুরু হয়
  • যদিও ফের বৃষ্টির তেজ বাড়ায় ১০.৩৮ নাগাদ কলকাতা বনাম গুজরাত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা হয়
  • টাইটান্সদের প্লে-অফে পৌঁছনোর সব আশায় জল ঢেলে দিল বৃষ্টি

GT vs KKR IPL Match Result: ঘরের মাঠেই প্লেঅফের স্বপ্ন শেষ হয়ে গেল গুজরাত টাইটান্সের। খারাপ আবহাওয়ার কারণে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টসটুকুও হয়নি। রাত সাড়ে ১০টার পর ম্যাচ অফিসিয়ালরা কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচ পরিত্যক্ত বলে ঘোষণা করে। দুই দলের মধ্যে ১পয়েন্ট করে ভাগ করে দেওয়া হল।

We’re now on WhatsApp – Click to join

প্লেঅফের জায়গা আগেই নিশ্চিত করেছিল কেকেআর। নাইটদের যা রানরেট তাতে লিগ টেবিলের প্রথম দুইয়ে থেকে প্লেঅফে যাওয়াও কার্যত নিশ্চিত। তবে সরকারিভাবে প্রথম দুইয়ে থাকতে গেলে প্রয়োজন ছিল আর একটা পয়েন্ট। আর বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় না খেলেই ১ পয়েন্ট পেল নাইটরা। এখনও একটি ম্যাচ বাকি। তার আগেই ১৯ পয়েন্ট হওয়ায় কেকেআরের টেবিলের প্রথম দুইয়ে থেকে প্লেঅফে যাওয়া নিশ্চিত হয়ে গেল। কারণ এই মুহূর্তে রাজস্থান রয়্যালস ছাড়া পয়েন্ট টেবিলে আর কোনও দলের কেকেআরকে ছোঁয়ার মত ক্ষমতা নেই।

We’re now on Telegram – Click to join

অপরদিকে, আইপিএলের (IPL 2024) তৃতীয় দল হিসেবে বিদায় ঘণ্টা বেজে গেল গুজরাত টাইটান্সের। কারণ গতকালের ম্যাচ ভেস্তে যাওয়ায় গুজরাতের পয়েন্ট দাঁড়াল ১৩ ম্যাচে ১১ পয়েন্ট। শেষ ম্যাচে জয় পেলেও শুভমান গিলদের পয়েন্ট হবে ১৩। একমাত্র ১৪ পয়েন্ট করতে পারলেই প্লেঅফে দৌড়ে টিকে থাকত টাইটান্সরা। তবে সব আশায় জল ঢেলে দিল বৃষ্টি।

Read more:- দিল্লিকে হারিয়ে প্লে-অফের যাওয়ার আশা জিইয়ে রাখল আরসিবি, অঙ্ক কঠিন হল ডিসির!

উল্লেখ্য, চলতি আইপিএলে প্রথম দল হিসেবে প্লেঅফের টিকিট পাকা করেছিল কলকাতা নাইট রাইডার্স। এবার লিগের প্রথম দল হিসেবে টেবিলের প্রথম দুইয়ে থাকাও নিশ্চিত করল তাঁরা। অপরদিকে, এর আগে এবারের আইপিএল থেকে বিদায় নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স ও পঞ্জাব কিংস। তৃতীয় দল হিসেবে সেই তালিকায় নাম লেখাল গুজরাত টাইটান্সও।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.