Tolly Gossip: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবের পনিটেল লুক! ‘রঘু ডাকাত’-এর জন্যই কি তাঁর এই নতুন লুক?

Tolly Gossip: দেবের নতুন লুক দেখে ‘শাহরুখ’-এর সাথে তুলনা দেবের

 

হাইলাইটস:

  • ভোট মিটতেই নতুন লুকে ধরা দিলেন দেব
  • ‘রঘু ডাকাত’-এর জন্যই কি পনিটেল লুক ক্রিয়েট করলেন অভিনেতা?
  • তাঁর নতুন লুক দেখে নেটিজেনরা ‘শাহরুখ’-এর সাথে তুলনা করছেন তাঁকে

Tolly Gossip: ভোটপর্ব মিটিয়ে ঘাটালের সাংসদ দেব এখন ব্যস্ত রয়েছেন নিজের কেরিয়ার নিয়ে। গত ২ মাস ধরে লাগাতার প্রচার করার ফলও অবশ্য পেয়েছেন তিনি। প্রায় ১ লক্ষেরও বেশি ভোটে জয়লাভ করে তিনি তৃতীয়বার যেতে চলেছেন পার্লামেন্টে। এদিকে আগামী বছর জানুয়ারি মাস দিয়ে ঘাটাল মাস্টার প্ল্যানও শুরু হতে চলেছে। সবমিলিয়ে বলা যায়, ভোট মিটলেও অভিনেতা এখন তাঁর আগামী ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

এদিকে নির্বাচনের আগেই তিনি জানিয়েছিলেন যে, লোকসভা নির্বাচনে ঘাটাল লোকসভা কেন্দ্রে যত ভোট পড়বে তিনি ততই গাছ লাগাবেন সমগ্র ঘাটালে। যেমন কথা, তেমন কাজ। ভোটে জিতেই ‘গো গ্রিন’ ঘাটাল উদ্যোগে প্রায় প্রতিদিনই বৃক্ষরোপন করছেন তিনি। আর এত সবের মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েচ্যে দেবের নতুন পনিটেল লুক।

অভিনেতার এই নতুন লুক দেখে কেউ বলছেন দেব হলেন টলিউডের জওয়ান, অন্যজন বলছেন, টলিউডের শাহরুখ খান! নেটিজেনদের এমন মন্তব্য সম্পূর্ণ ভুল কিন্তু নয়, কারণ দেবের বক্স অফিস দেখলেই বোঝা যাবে, কিন্তু শুধু অভিনেতা হিসেবে নয় গত কয়েকটি ছবিতে প্রযোজক হিসেবেও সুপারহিট দেব (Dev)। নিজেকে ভেঙে চুড়ে দেব কিন্তু পর্দায় একের পর এক চমক দিচ্ছেন। আর এই চমকের তালিকায় এবার যুক্ত হল দেবের নতুন এই পনিটেল লুক।

We’re now on Telegram – Click to join

টলিপাড়া সূত্রের খবর, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘রঘু ডাকাত’ ছবির জন্যই নাকি এমন লুক ক্রিয়েট করেছেন দেব। ভোটের আগে তাঁর আগামী ছবি ‘খাদান’-এর শুটিং শেষ করেছে। শুটিং শেষ করেই লেগে পড়েছেন ভোটের প্রচারে। এবারের লোকসভা নির্বাচনে দেব ছিলেন তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী। ‘খাদান’-এও দেবকে অন্যরূপে দেখা যাবে।

Read more:- ভোটের মাঝেই সুখবর! দেবের পরবর্তী ছবি কি ‘বিদ্যাসাগর’? কিন্তু পরিচালক কে?

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় যে দেবকে নিয়ে ‘রঘু ডাকাত’ ছবিটি তৈরি করছেন, এ খবর বহুদিন আগেই প্রকাশ্যে এসেছিল। শুধু ছবির ঘোষণা নয়, ছবির ফার্স্ট পোস্টারও প্রকাশ্যে এসেছিল। তবে শুটিং শুরু হয়নি। তবে নেটজনতা মনে করছেন, দেবের এই বড় এলোমেলো চুলই হয়তো তাঁর রঘু ডাকাত হয়ে ওঠার প্রথম পদক্ষেপ! টলিপাড়ার সূত্রের খবর, চলতি বছরের নভেম্বর মাস থেকেই জোর কদমে কাজ শুরু করতে চলেছেন পরিচালক ধ্রুব এবং দেব। শোনা যাচ্ছে, এই ছবিতে SVF-এর সঙ্গে সহ-প্রযোজনা করবেন দেবও।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.