Dev New Film: ভোটের মাঝেই সুখবর! দেবের পরবর্তী ছবি কি ‘বিদ্যাসাগর’? কিন্তু পরিচালক কে?

Dev New Film: এবার কি দেবকে বিদ্যাসাগরের ভূমিকায় দেখা যাবে?

 

হাইলাইটস:

  • ভোটের মাঝেই বাঙালি দর্শকদের জন্য সুখবর
  • খুব শীঘ্রই আগামী ছবি নিয়ে হাজির হতে চলেছেন দেব
  • কিন্তু ছবিটির পরিচালক কে?

Dev New Film: লোকসভা নির্বাচন নিয়ে অত্যন্ত ব্যস্ত তৃণমূলের তারকা প্রার্থী তথা টলিউড সুপারস্টার দেব। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারে ঝাঁপিয়ে পড়েছিলেন তিনি। আগামীকাল ষষ্ঠ দফায় তাঁর নির্বাচনী কেন্দ্র ঘাটালে রয়েছে নির্বাচন। রাজ্য-রাজনীতি যখন দেব ভার্সেস হিরণ লাইমলাইটে, তখন দেবকে নিয়ে শোনা গেল অন্য আরেকটি খবর।

We’re now on WhatsApp – Click to join

বুধবার রাত থেকেই গুঞ্জন শুরু হয়েছে যে, লোকসভা নির্বাচন মিটলেই সুখবর শোনাবেন অভিনেতা-প্রযোজক দেব। যা নিয়ে এখন সরগরম টলিপাড়া। এদিকে যেমন বিজেপি শিবিরের একের পর এক অভিযোগ উঠে আসছে তাঁর বিরুদ্ধে, অন্যদিকে হাসি মুখে কাউকে কটু কথা না বলে সবটাই সামলাছেন হাসি মুখে। বঙ্গবাসীও তাঁদের প্ৰিয় অভিনেতার হাসি মুখটাই দেখতে চান।

We’re now on Telegram – Click to join

ঘাটালে যেমন দেখা যাচ্ছে দেব-হিরণ মেগাফাইট, তখনই ঠিক মেদিনীপুরের সুযোগ্য পুত্র ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের সঙ্গে নাম জোরালো দেবের। জানা যাচ্ছে, বাংলার নবজাগরণের পথিকৃৎ ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের জীবনী এবার উঠে আসতে চলেছে রুপোলি পর্দায়। আর এই সিনেমার প্রধান কান্ডারী হতে চলেছেন দীপক অধিকারী ওরফে দেব।

তবে প্রশ্ন উঠছে, এই ছবিতে বিদ্যাসাগরের চরিত্রে তিনি অভিনয় করবেন নাকি শুধুই প্রযোজকের দায়িত্ব সামলাবেন? ছবির পরিচালনার দায়িত্বেই বা কে থাকবেন? তবে দেশপ্রেমের গল্প নিয়ে দেব আগেও ছবি বানিয়েছেন। যাতে প্রযোজক এবং অভিনেতা ছিলেন তিনি নিজেই। সত্যি বলতে শুধু সুপারস্টার দেব নয়, প্রযোজক দেবও প্রশংসা কুড়িয়েছেন নেটিজেনদের কাছ থেকে।

Read more:- ‘সবাই আমার ফ্যান,আমি কাকার ফ্যান’! কেশপুরের সেই ভাইরাল ব্যক্তিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন দেব

এবার শোনা যাচ্ছে, ‘বাঘাযতীন’ পরিচালক অরুণ রায় বিদ্যাসাগরকে নিয়ে নিজের পরবর্তী ছবির পরিকল্পনাও শুরু করে দিয়েছেন, যার কেন্দ্রে থাকছেন দেবই। তবে বাঘাযতীন মুক্তির আগেই জানা গিয়েছিল পরিচালক খাদ্যনালীর ক্যানসারে ভুগছেন। এখনও তাঁর চিকিৎসা চলছে। তবে পরিচালক এই খবরটি কিন্তু পুরোপুরি অস্বীকার করেননি। তিনি জানিয়েছেন, চরিত্রের সঙ্গে খাপ না খেলে দেব কখনই জোর করে সেই চরিত্রে অভিনয় করেন না। হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী ছবির শুরুতে দেবের অভিনয় করার কথা থাকলেও শেষমুহূর্তে তিনি সরে যান। তবে প্রযোজনার দায়িত্বে তিনি ছিলেন। এক্ষেত্রেও তেমনটাই হতে পারে, অর্থাৎ দেব যদি ছবিতে অভিনয় নাও করেও তবে তাঁর প্রোডাকশনেই তৈরি হতে পারে বিদ্যাসাগরের বায়োপিক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.