Dev vs Hiran in Ghatal: ‘সবাই আমার ফ্যান,আমি কাকার ফ্যান’! কেশপুরের সেই ভাইরাল ব্যক্তিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন দেব

Dev vs Hiran in Ghatal: কেশপুরে ভাইরাল হওয়া হিরণের বক্তব্যের ভিডিওর প্রৌঢ়কে নিয়ে ছবি তুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব!

 

হাইলাইটস:

  • সম্প্রতি নেট দুনিয়ায় কেশপুরে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল
  • সেখানে বিজেপি প্রার্থী হিরণকে বলতে শোনা যায়, ‘আমি জানি না কী ভাষায় বলব’
  • তখন হিরণের পাশ থেকে এক প্রৌঢ় বলেন, ‘বাংলা কথায় বলো না’

Dev vs Hiran in Ghatal: লোকসভা ভোট ২০২৪-এর ষষ্ঠ দফায় পশ্চিমবঙ্গের অন্যতম চর্চিত আসন ঘাটাল। বর্তমানে হাইভোল্টেজ লোকসভা কেন্দ্র হিসেবেই পরিচিত। দুই তারকা প্রার্থীর লড়াই। একদিকে রয়েছেন তৃণমূলের দেব। অন্যদিকে আবার বিজেপির হিরণ। ভোট প্রচার পর্বে দুই তারকা প্রার্থীর মধ্যে ঠোকাঠুকি লেগেই রয়েছে। এই আবহে সম্প্রতি কেশপুরে একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানে বিজেপি প্রার্থী হিরণকে বলতে শোনা যায়, ‘আমি জানি না আমি কী ভাষায় বলব’। তখন হিরণের পাশ থেকে এক ব্যক্তি বলেন, ‘বাংলা কথায় বলো না।’ সেই ভিডিয়োটি তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

এবার কেশপুরে হিরণের বক্তব্যের ভাইরাল হওয়া ভিডিয়োর ব্যক্তির সাথে ছবি তুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ দেব। দেব ফেসবুকে সেই ছবি শেয়ার করেছেন, ক্যাপশনে লিখেছেন, ‘সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান।’ ভাইরাল ওই ব্যক্তির সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন দেব। ফেসবুক পোস্টে নিজেকে ‘কাকার ফ্যান’ বলে জানিয়েছেন, সেই সঙ্গে হার্ট ইমোজিও শেয়ার করেছে তৃণমূলের তারকা প্রার্থী। এই প্রসঙ্গে বলে রাখা দরকার, ওই ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে হিরণ জানান, তিনি গ্রামের মানুষের সারল্যের কথাই তুলে ধরতে চেয়েছিলেন।

We’re now on Telegram – Click to join

উল্লেখ্য, সামনেই ঘাটালের লোকসভা নির্বাচন রয়েছে। আগামী ২৫ মে শনিবার ঘাটাল-সহ পশ্চিমবঙ্গের আট আসনে ভোটগ্রহণ রয়েছে। তার আগে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া কেশপুরের ওই প্রৌঢ়ের সঙ্গে দেখা করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। যদিও এখনও পর্যন্ত দেবের শেয়ার করা ছবি প্রসঙ্গে ঘাটালের বিজেপি প্রার্থী হিরণের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Read more:- ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বড় ‘আপডেট’! ভোট প্রচারের মাঝেই জানালেন দেব

রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.