Suhana Khan: সুহানা খানের হেয়ার স্টাইল পরিবর্তনের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ভিডিও

Suhana Khan: সুহানাকে সম্প্রতি তার চুলকে ফ্লান্ট করতে দেখা গেছে

হাইলাইটস:

  • অত্যন্ত স্টাইলিশ হিসাবে পরিচিত, সুহানা
  • সুহানাকে তাঁর হেয়ার স্টাইল পরিবর্তন করতে দেখা গেছে
  • কয়েক সপ্তাহ আগে, সুহানা খানকে BFF তানিয়া শ্রফের পার্টিতে দেখা গিয়েছিল

Suhana Khan: শাহরুখ খানের মেয়ে সুহানা খানের প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। অত্যন্ত স্টাইলিশ হিসাবে পরিচিত, সুহানাকে সম্প্রতি তার চুলকে ফ্লান্ট করতে দেখা গেছে এবং আমাদের কাছে এটির একটি ভিডিও ক্লিপ রয়েছে! ভাইরাল ভিডিওতে, সুহানাকে হেয়ার স্টাইল পরিবর্তন করতে দেখা গেছে, এক নজর দেখে নিন …

কয়েক সপ্তাহ আগে, সুহানা খানকে BFF তানিয়া শ্রফের পার্টিতে দেখা গিয়েছিল। অভিনেত্রী অনন্যা পান্ডে তার আইজি হ্যান্ডেলের কাছে ৭ই জুন, ২০২৪-এর ডো থেকে কিছু আনন্দদায়ক অদেখা ছবি শেয়ার করেছিলেন। অভিনেত্রী, তার অসাধারণ ব্যক্তিত্বের জন্য পরিচিত, তার সেরা বন্ধু সুহানা খান এবং তানিয়া শ্রফের সাথে মিষ্টি মুহূর্তগুলি ভাগ করেছেন।

We’re now on WhatsApp- Click to join

ইনস্টাগ্রাম স্টোরিজে, অনন্যা উদযাপনের সারমর্ম ক্যাপচার করে মজাদার এবং স্পষ্ট ছবিগুলির একটি সিরিজ পোস্ট করেছেন। একটি ছবিতে অনন্যাকে সুহানা খানের সাথে দেখা যাচ্ছে, দুজনেই একসঙ্গে পোজ দেওয়ার সময় আনন্দে উদ্ভাসিত। অনন্যা স্নেহের সাথে ছবির ক্যাপশন দিয়েছেন, “আমার মিষ্টি শিশু,” সুহানার সাথে তার ঘনিষ্ঠ বন্ধন প্রদর্শন করে। অনুরাগীরা আরাধ্য ডাকনাম এবং দুই তারকা কিডসের মধ্যে অকৃত্রিম বন্ধুত্বের কথা ভেবে সাহায্য করতে পারেনি।

We’re now on Telegram- Click to join

Read More- বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সরিয়ে এবার লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখকন্যা

আরেকটি ছবিতে অনন্যা, অনন্যা তানিয়াকে “সেরা হোস্ট” এবং “ওজি কুল গার্ল” হওয়ার জন্য প্রশংসা করেছেন, যা জন্মদিনের শুভেচ্ছায় একটি কৌতুকপূর্ণ স্পর্শ যোগ করেছে। ফটোতে ত্রয়ীটির বন্ধুত্ব এবং কৌতুকপূর্ণ আচরণ তাদের আনন্দ-ভরা রাতের একটি আভাস দেয়, যা ভক্তরা তাদের পছন্দ করেন যারা তাদের প্রিয় সেলিব্রিটিদের শান্ত হতে এবং একসাথে উদযাপন করতে দেখে উপভোগ করেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.