Sudipa Chatterjee: ‘বাড়িতে হয় দুর্গাপুজো’, তাও কি ভাবে কুকিং শো’য়ে গিয়ে গরুর মাংস রান্না শিখলেন সুদীপা? ভেবে অবাক নেটপাড়া

Sudipa Chatterjee: একজন হিন্দু হয়ে কি ভাবে সুদীপা গরুর মাংসের প্রচার করলেন, ভেবে কুল কিনারা পাচ্ছেন না নেটিজেনরা

 

হাইলাইটস:

  • ফের বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়
  • বাংলাদেশের একটি কুকিং শো’য়ে অংশ নিয়ে শিখলেন গরুর মাংস রান্না
  • সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই তীব্র রোষের মুখে পড়েন তিনি

Sudipa Chatterjee: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় মাত্র কয়েকদিন আগেই নিজের ইউটিউব চ্যানেলে শুরু করেছেন, নিজস্ব কুকিং শো সুদীপার সংসার। সেখানে তিনি এপার এবং ওপার বাংলার খাবারের স্বাদ ও রান্নার পদ্ধতি তুলে ধরেন। আর সেই জন্য ইদের আগে গিয়েছিলেন বাংলাদেশে। তিনি যেহেতু কুকিং শো’য়ের জন্য জনপ্রিয়, তাই তাঁকে দেখা গেল পড়শি দেশের একটি কুকিং শো’য়ে অংশ নিতে। সেই শো’য়ে রান্না হয় গোরুর মাংসের কোফতা।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই নেটজনতার তুমুল রোষের মধ্যে পড়তে হল সুদীপাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, সেই রান্না-র শো’য়ে গেস্ট হিসাবে গিয়েছিলেন তিনি। ওই শো’য়ের হোস্টের মুখে শোনা যায়, ‘তুমি যখন গেস্ট, হোস্ট হিসেবে আজ আমি তোমায় রান্না করে খাওয়াব, তোমার উপলক্ষ্যে দর্শকদের রান্না করে দেখাব গোরুর মাংসের কোফতা।’

যদিও এই এপিসোডটি নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেননি সুদীপা। শুধুমাত্র বাংলাদেশে এটার সম্প্রচার হয়। তবে তাতে মোটেও সন্তুষ্ট নন নেটিজেনদের একাংশ। একজন হিন্দু হয়ে কি ভাবে তিনি গোরুর মাংসের প্রোমোট করলেন, এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় পড়লেন প্রবল রোষের মুখে।

We’re now on Telegram – Click to join

সুদীপাকে নিয়ে কন্ট্রোভার্সি যেন থামার নামই হচ্ছে না। আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার বাংলাদেশের এক চ্যানেলে গিয়ে গোরুর মাংস রান্নায় অংশগ্রহণ করায় নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখছেন, “ছিঃ! ওঁর বাড়িতে আবার নাকি দুর্গাপুজো হয়।” শুধু এখানেই শেষ নয়, অভিনেত্রী উপর রেগে লাল অধিকাংশ নেটজনতা। তবে এপিসোডের কোথাও একবারও সুদীপাকে গোরুর মাংসের কোফতা মুখে দিতে দেখা যায়নি।

প্রসঙ্গত, দীর্ঘ ৯ বছর ধরে সুদীপা একা হাতে সামলে ছিলেন জি বাংলার রান্নাঘর-এর দায়িত্ব। এরপর সেই রান্নার শো’টি বন্ধ করে জি বাংলা নিয়ে আসে নতুন একটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’। তবে পরবর্তীতে ভালো টিআরপি না পাওয়ায়, ফের কুকিং শো’য়ের উপরই ভরসা করতে হয় তাদের। তবে এবারে আর ডাক পাননি সুদীপাকে। বরং তাঁর জায়গায় সঞ্চালনার দায়িত্বে আসেন টলি কাপল গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। যার ফলে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছিল সুদীপাকে। আর তারপরই নিজের ইউটিউব চ্যানেলে কুকিং শো খোলার সিদ্ধান্ত নেন সুদীপা। জামাইষষ্ঠীর সময় থেকেই শুরু হয়েছে এর সম্প্রচার।

Read more:- সিরিয়ালের দুঁদে-দজ্জাল শাশুড়ি বিকিনিতে! অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়ের ছবিতে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

তবে ‘রাঁধুনী এপার ওপারের রান্না’ ইউটিউব চ্যানেলে গিয়ে দেখলে গোটা এপিসোডটি পাওয়া যাবে। সেখানে কিন্তু টলিউডের অভিনেত্রী নিজের হাতে বানান কলকাতা স্টাইল গন্ধরাজ শামি কাবাব। সেখানে তিনি খাঁসির মাংসই ব্যবহার করেন। পুরো পর্বে একবারও সুদীপাকে কোথাও গোরুর মাংসের কোফতা মুখে দিতে দেখা যায়নি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.