Sonakshi Sinha: বাবা শত্রুঘ্ন সিনহা ভোটে জিততেই বিয়ের পিঁড়িতে মেয়ে সোনাক্ষী, কিন্তু পাত্র কে?

Sonakshi Sinha: শোনা যাচ্ছে, চলতি মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা

 

হাইলাইটস:

  • বলিউডে ফের বিয়ের মরসুম
  • জুনেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী সিনহা
  • বিয়ের কার্ড বিলি শুরু হলেও, জানেন কী পাত্র কে?

Sonakshi Sinha: বহুদিন ধরেই জল্পনা চলছিল। এবার সেই জল্পনাতেই পড়ল সিলমোহর। সূত্রের খবর, চলতি মাসের ২৩ তারিখ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দাবাং গার্ল সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। চব্বিশের লোকসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে আসানসোল থেকে সদ্য জিতেছেন বাবা শত্রুঘ্ন সিনহা। পরিবারেও এখন খুশির আমেজ।

We’re now on WhatsApp – Click to join

এবার সেই খুশির আমেজই হল দ্বিগুন। মেয়ের বিয়ের দিনক্ষণ পাকা করে ইতিমধ্যে আমন্ত্রণপত্রও ছাপিয়ে ফেললেন প্রবীণ সাংসদ-অভিনেতা। শোনা যাচ্ছে, মুম্বাইতেই বসতে চলেছে বিয়ের আসর। আমন্ত্রিতদের তালিকায় থাকতে পারে গোটা বলিউড এবং রাজনৈতিক মহলও।

সলমন খানের সঙ্গে দাবাং-এর মতো সুপারহিট ছবিতে ডেবিউ করলেও বর্তমানে বলিউডে খুব একটা ছবি পান না সোনাক্ষী। আসল কথা হয়তো, সুযোগটা তাঁকে দেওয়া হয় না। তবে যখনই তিনি সুযোগ পান, নিজের জাত বুঝিয়ে দেন। অভিনয় যে তাঁর রক্তে রয়েছে তা তাঁর অভিনয় দেখলেই বোঝা যায়।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি সঞ্জয়লীলা বনশালির ‘হীরামাণ্ডি’-র হাত ধরে ওটিটি প্ল্যাটফর্মের ডেবিউ করেছেন সোনাক্ষী। সিরিজে দুরন্ত অভিনয় করে রীতিমতো সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। ‘হীরামাণ্ডি’ ছবি নিয়ে একাধিক সমালোচনা হলেও, সোনাক্ষীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে। তবে এখন লাইমলাইটে সোনাক্ষীর বিয়ে। কিন্তু পাত্র কে?

সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেন না সোনাক্ষী সিনহা। তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও, ব্যাপারটা পুরো এড়িয়ে গিয়েছেন। তবে গুঞ্জন চলছিল তবে সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের প্রেমের (Zaheer Iqbal) খবর। তারপর থেকেই বলিউডের বেশ কয়েকটি হাইপ্রোফাইল পার্টি এবং ইভেন্টে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছিল। তবে কী এবং জাহির ইকবালের সাথেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন শত্রুঘ্ন-কন্যা? জল্পনা তুঙ্গে।

Read more:- বাবা ভোটের ময়দানে, তবে কি বাবার পথ অনুসরণ করেই রাজনীতিতে আসবেন সোনাক্ষী? স্পষ্ট জবাব অভিনেত্রীর

সূত্রের খবর, ‘ফরিদন আপা’র বিয়েতে আমন্ত্রিত থাকছেন ‘হীরামাণ্ডি’র গোটা কাস্ট। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রির নামি দামি তারকারাও রয়েছেন এই তালিকায়। সম্প্রতি কপিল শর্মার শো’য়ে এসেও খুব চালাকি করে জাহির ইকবালের প্রসঙ্গ এড়িয়ে গিয়ে ছিলেন সোনাক্ষী। এবার দেখার বিষয় চলতি মাসে সোনাক্ষী ভক্তদের জন্য আর কী কী অপেক্ষা করছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.