Sonakshi Sinha on Politics: বাবা ভোটের ময়দানে, তবে কি বাবার পথ অনুসরণ করেই রাজনীতিতে আসবেন সোনাক্ষী? স্পষ্ট জবাব অভিনেত্রীর

Sonakshi Sinha on Politics: বরাবরই স্পষ্ট কথায় জবাব দিতেই ভালোবাসেন ‘দাবাং’ অভিনেত্রী

 

হাইলাইটস:

  • বাবা লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী
  • কিন্তু সোনাক্ষী রাজনীতিতে আসতে নারাজ
  • কিন্তু কেন তাঁর এমন পরিকল্পনা?

Sonakshi Sinha on Politics: এক সময় ইন্ডাস্ট্রির দাপুটে অভিনেতা ছিলেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। তবে এখন অভিনয় জগৎ থেকে দূরে সরে এসে তিনি নাম লিখিয়েছেন রাজনীতিতে। সিনেমার মতোই রাজনীতির ময়দানেও দাপুটে ইনিংস খেলছেন তিনি। লোকসভা নির্বাচনে এবারও আসানসোল কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের টিকিটে লড়াই করছেন তিনি। তবে কি বাবার পথে হেঁটে সোনাক্ষী সিনহাও রাজনীতিতে আসবেন (Sonakshi Sinha on Politics)? অভিনেত্রীকে এই প্রশ্ন করা হলে তিনি সোজাসাপ্টা উত্তর দেন।

We’re now on WhatsApp – Click to join

সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজ নিয়ে এখন তোলপাড় বলিউড ইন্ডাস্ট্রি। এই সিরিজে প্রথমে রেহানা এবং পরে রেহানার মেয়ে ফরিদানের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। অভিনয়ের জন্য পেয়েছেন প্রশংসাও। এই ওয়েব সিরিজের জন্যই সাক্ষাৎকার দিচ্ছিলেন অভিনেত্রী। যেখানে হঠাৎই আসে রাজনীতির প্রসঙ্গ। বাবা শত্রুঘ্ন সিনহার মতো তিনিও কি কখনও রাজনীতিতে আসবেন? এমনই প্রশ্ন করা হয় সোনাক্ষীকে। প্রশ্ন শুনেই প্রথমে হেসে ওঠেন অভিনেত্রী। উত্তরে বলেন, “না না, তাহলে তো আপনারাই আগে স্বজনপোষণ বলতে শুরু করবেন।”

অবশ্য পরে আবার তিনি বলেন, “ঠাট্টা, ইয়ার্কি ব্যতিরেকে বলতে পারি, আমার মনে হয় না যে আমি কোনওদিনই এই পথে যাব, কারণ আমি আমার বাবাকে দেখেছি। আমার মনে হয় না সেই যোগ্যতা রয়েছে। আমার বাবা জনতার একদমই কাছের মানুষ। এদিকে আমি খুবই প্রাইভেট পার্সন, আর রাজনীতি (Politics) করতে গেলে আপনাকে তো মানুষের সঙ্গে থাকতে হবে, তাঁদের সাহায্য করতে তাঁদের পাশে সর্বদা থাকতে হবে। আমি আমার বাবাকে সবসময় সেটা করতে দেখেছি, আমাদের দেশের যেকোনও মানুষও তা করতেই পারেন। তবে আমার মধ্যে কিন্তু তা নেই।”

Read more:- সোনাক্ষী সিনহা ₹১১ কোটির সমুদ্র-মুখী মুম্বাইয়ে অ্যাপার্টমেন্ট কিনেছেন

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কার্যত চমক দিয়েই বলিউডের ‘খামোশ’ শত্রুঘ্ন সিনহাকে বাংলার ভোটে প্রার্থী করেছিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর সেই প্রার্থী নির্বাচন যে একেবারেই সঠিক সিদ্ধান্ত ছিল তা আসানসোল কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে প্রমাণ করে দিয়েছিলেন সাংসদ শত্রুঘ্ন সিনহা। যার ফলে এবারের লোকসভা নির্বাচনেও সেই ‘বিহারীবাবু’তেই আস্থা রেখেছে দলনেত্রী। তবে রাজনীতিতে না এলেও বাবার জয়ের প্রার্থনাই করছেন অভিনেত্রী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer