Television Heroines Salary: কেউ হাজারেই খুশি, কেউ আবার লাখে! ছোট পর্দার খড়ি থেকে জগদ্ধাত্রী, কার কত বেতন জেনে নিন

Television Heroines Salary: ছোট পর্দার অভিনেত্রীরা মাসে কত বেতন পান জানতে হলে এই প্রতিবেদনটি পড়ুন

হাইলাইটস:

  • নিয়মিত ১৩ থেকে ১৪ ঘন্টা ধরে শুটিং করতে হয় এই অভিনেত্রীদের
  • এতক্ষণ কাজ করে অভিনেত্রীরা ঠিক কত টাকা পারিশ্রমিক পান?
  • অভিনেত্রীদের প্রতিমাসে পারিশ্রমিক জানতে পুরো খবরটি পড়ুন

Television Heroines Salary: সন্ধ্যেবেলা হলেই চা, কফি নিয়ে টিভির সামনে বসে পড়েন ধারাবাহিক দেখতে বাড়ির মা, কাকিমারা। টিভিতে চলা এই ধারাবাহিকগুলি (Serial) যেন জীবন্ত চরিত্র হয়ে ওঠে বহু মানুষের কাছে। টিভিতে যেসব সিরিয়াল আধ ঘন্টা বা ১ ঘন্টার জন্য দেখা যায়, ওই সিরিয়ালের জন্য নিয়মিত ১৩ থেকে ১৪ ঘন্টা ধরে শুটিং করতে হয় অভিনেতা এবং অভিনেত্রীদের। এতক্ষণ কাজ করে অভিনেত্রীরা ঠিক কত টাকা পারিশ্রমিক পান? এই নিবন্ধে আমরা জানবো এই জনপ্রিয় অভিনেত্রীরা প্রতি মাসে কত টাকা বেতন পান-

We’re now on WhatsApp- Click to join

অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) : অপরাজিতা আঢ্য অভিনয় জগতে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে কাজ করে চলেছেন। বর্তমানে তিনি স্টার জলসাতে ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিকে অভিনয় করছেন। কিছুদিন আগেই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ নামক ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা কুড়িয়েছেন। ধারাবাহিকে অভিনয় করে মাস গেলে তিনি ৪৫ হাজার টাকা পান।

তৃণা সাহা (Trina Saha) : তৃণাকে সাহাকে খড়কুটো এবং খোকাবাবু সহ বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে করতে দেখা গেছে। খবর সূত্রে, প্রথমদিকে যখন তিনি অভিনয় করতেন তখন ১৫ থেকে ১৬ হাজার টাকা বেতন পেতেন। ‘খড়কুটো’ ধারাবাহিকে অভিনয় করার পর তাঁর বেতন অনেকটা বেড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

অঙ্কিতা মল্লিক (Ankita Mullick) : অঙ্কিতা মল্লিক দীর্ঘদিন ধরে টেলিভিশনের পর্দায় বেঙ্গল টপার এর ভূমিকায় অভিনয় করছেন। জগদ্ধাত্রী ধারাবাহিকের লিডিং রোলে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। তিনি প্রথম দিকে অভিনয় করতে গিয়ে ৭০ হাজার টাকা বেতন পেতেন। বর্তমানে তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ার পর নিজের বেতন কিছুটা বাড়িয়েছেন।

পল্লবী শর্মা (Pallavi Sharma) : জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালের অভিনেত্রী হলেন পল্লবী শর্মা। অভিনেত্রী ‘কে আপন কে পর’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথ চলা শুরু করেছিলেন। তখন মাত্র কুড়ি হাজার টাকা বেতন পেতেন তিনি। কিন্তু এখন নিম ফুলের মধু ধারাবাহিক থেকে মাস গেলে ১লক্ষ ৭০ হাজার টাকা বেতন পান পল্লবী শর্মা।

We’re now on Telegram- Click to join

মানালি দে (Manali Dey) : অভিনেত্রীর জনপ্রিয় ‘বউ কথা কও’ ধারাবাহিকের মধ্য দিয়ে সিরিয়াল জগতে পথ চলা শুরু হয়েছিল। এরপর অনেক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। বর্তমানে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। খবর সূত্রে, মাস গেলে তিনি দু লক্ষ টাকা করে বেতন পান।

Read More- ইষ্টিকুটুম থেকে পটলকুমার গানওয়ালা, বাংলা থেকে হিন্দিতে রিমেক বানিয়েও মুখ থুবড়ে পড়েছে কোন সিরিয়ালগুলি?

শোলাঙ্কি রায় (Solanki Roy) : অভিনেত্রীকে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’তে অভিনয় করতে দেখা গেছে। এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে বেঙ্গল টপার ছিল। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ‘খড়ি’চরিত্রে অভিনয় করতেন। তখন তিনি প্রতি মাসে তিন লক্ষ ষাট হাজার টাকা বেতন পেতেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।