Shahrukh Khan: ভারত এবং সারা বিদেশ থেকে ঘুরে আসা শাহরুখ খান আজ পর্যন্ত তিনি কাশ্মীর যাননি, কারণ জানলে অবাক হয়ে যাবেন

Shahrukh Khan: কৌন বানেগা ক্রোড়পতির সেটে SRK তার জীবনের কাশ্মীর না যাওয়ার কারণ নিয়ে সবচেয়ে বড় সত্য প্রকাশ করেছিলেন

হাইলাইটস:

  • বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের কাশ্মীরের সাথে গভীর সম্পর্ক রয়েছে
  • যিনি বহু দেশ এবং বিদেশ ভ্রমণ করেছেন, এখনও কাশ্মীর ভ্রমণ করতে পারেননি
  • এর সম্পর্ক তার বাবার সাথে, এমনটাই জানিয়েছেন শাহরুখ খান নিজেই

Shahrukh Khan: শাহরুখ খানকে তার ভক্তরা কিং খান এবং বাদশা নামেও চেনেন। শুধু ভারতেই নয়, সারা বিশ্বেই শাহরুখের ভক্ত রয়েছে। আপনি জেনে অবাক হবেন যে শাহরুখ খান, যিনি বহু দেশ এবং বিদেশ ভ্রমণ করেছেন, এখনও কাশ্মীর ভ্রমণ করতে পারেননি। এর সম্পর্ক তার বাবার সাথে। এমনটাই জানিয়েছেন শাহরুখ খান নিজেই।

বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের কাশ্মীরের সাথে গভীর সম্পর্ক রয়েছে, যাকে ভারতের স্বর্গ বলা হয়। শাহরুখ খানের ঠাকুমা কাশ্মীরের বাসিন্দা হলেও এর পরেও তিনি কাশ্মীর বেড়াতে যাননি এবং এর কারণ তার বাবা। আসলে, শাহরুখ খানের একটি থ্রোব্যাক ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিওটি ছিল অমিতাভ বচ্চনের শো কৌন বানেগা ক্রোড়পতির সেটের। এই ক্লিপে, শাহরুখ তার বাবা মীর তাজ মোহাম্মদকে স্মরণ করার সময় একটি আকর্ষণীয় ঘটনা শেয়ার করছিলেন।

শাহরুখের ঠাকুমা ছিলেন কাশ্মীরি

শাহরুখ খান প্রকাশ করেছিলেন যে তার ঠাকুমা একজন কাশ্মীরি ছিলেন এবং তার বাবা তাকে তার জীবনে অন্তত একবার ইতালি, ইস্তাম্বুল এবং কাশ্মীর তিনটি জায়গায় যেতে বলেছিলেন। তার বাবা তাকে বলেছিলেন যে তাকে ছাড়া সে ইতালি এবং ইস্তাম্বুল যেতে পারে, কিন্তু তাকে তার সাথে কাশ্মীর যেতে হবে, কারণ সে তাকে কাশ্মীরের কাছাকাছি নিয়ে যাবে। কিন্তু শাহরুখ যখন খুব ছোট তখন তার বাবা মারা যান।

Read more – https://bangla.oneworldnews.com/lifestyle/shahrukh-khan-and-gauri-khan-four-unforgettable-moments-of-shahrukh-khan-and-gauri-khans-relationship-goals/

অনেক সুযোগ পেলেও কাশ্মীরে যাওয়া হয়নি

এত সাফল্য অর্জন এবং বিশ্বজুড়ে ভ্রমণ সত্ত্বেও, তিনি কখনও কাশ্মীর যাননি। শাহরুখ বলেছিলেন, “আমি কখনও কাশ্মীরে যাইনি। অনেক সুযোগও পেয়েছেন। অনেক সুযোগ এসেছে। বন্ধুরা ফোন করেছে। পরিবার ছুটিতে গিয়েছিল, কিন্তু আমি কখনই কাশ্মীর যাইনি কারণ আমার বাবা বলেছিলেন যে আমাকে ছাড়া কাশ্মীর দেখো না, আমি তোমাকে দেখাব। যদিও তিনি কিছু ছবির জন্য কাশ্মীরে গিয়েছিলেন, কিন্তু তিনি কাশ্মীর যাননি, বরং শুটিং শেষ করে ফিরেছেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.