Shah Rukh Khan: দিল্লির গরমে ৩০ টাকার ওআরএস-এ ভরসা শাহরুখ-আম্বানির! মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে এমন দৃশ্য দেখে অবাক হয়েছেন নেটিজেনরা

Shah Rukh Khan: মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে ৩০ টাকার ওআরএস-এ দিব্যি গলা ভেজাচ্ছেন ভারতের অন্যতম ধনী দুই ব্যক্তি

 

হাইলাইটস:

  • রবিবার মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খান এবং মুকেশ আম্বানি
  • অনুষ্ঠান চলাকালীন দেখা যায়, ৩০ টাকার ওআরএস-এ গলা ভেজাচ্ছেন তাঁরা
  • এমন বিরল দৃশ্য দেখার পর শোরগোল পড়ে গেছে নেটপাড়ায়

Shah Rukh Khan: সারা বিশ্বে শাহরুখ খানের অনুরাগীর সংখ্যা হয়তো গুণেও শেষ করা সম্ভব নয়। তবে শুধুমাত্র তাঁর অভিনয় নয়, ডায়লগ থেকে শুরু করে পোজের দিওয়ানাও অসংখ্য। যার ফলে প্রতি মুহূর্তেই বাদশাকে নকল করে চলেছেন তাঁর অনুরাগীরা। সে সর্ষে খেতে দাঁড়িয়ে অভিনেতার আইকনিক পোজ হোক বা গার্লফ্রেন্ডের সঙ্গে পিঠে পিঠ ঠেকিয়ে ছবি তোলা, ‘শাহরুখ’ হয়ে উঠার জন্য কম পরিশ্রম করেন না অনুগামীরা।

We’re now on WhatsApp – Click to join

কিন্তু আপনি যদি হঠাৎই জানতে পারেন, কিং খানের সঙ্গে একটি জিনিস আপনার হুবহু মিলে যাচ্ছে, তাহলে কেমন লাগবে বলুন তো? শুধু আপনি কেন, ইদানীংকালে আমরা সকলেই এমন একটি জিনিস করছি, যা শাহরুখ খানের সঙ্গে একেবারে হুবহু মিলছে, তা হল আপনার মতো বাদশাও ৩০ টাকার ওআরএস খাচ্ছে।

হ্যাঁ, ঠিকই শুনছেন। ৩০ টাকা দামের বাজারচলতি ওআরএস খাচ্ছেন বলিউড বাদশা। মানে একথা বলাই যায়, সকলের মতো বাদশাও এই গরমে ভরসা রাখছেন ওআরএস-এর উপর। তবে তিনি একা নন, এই একই পানীয়ে মজেছেন আরও ভারতের এক ধনকুবেরও। জানেন কি তিনি কে? খোদ মুকেশ আম্বানি। এমনটা আদেও কোনওদিন দেখতে হবে, তা বিশ্বাস করতে পারছেন না নেটিজেনদের একাংশ। তবে দু’জনে মিলে এই পানীয় খাওয়ার দৃশ্য সরাসরি ক্যামেরাবন্দি হয়েছে রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে।

গত ৯ই জুন, রবিবার দিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন শাহরুখ খান এবং মুকেশ আম্বানি দু’জনেই। কালো পোশাকে যতটা স্টাইলিশ লাগছিল বাদশাকে, সাদা পোশাকে ততটাই অভিজাত লাগছিল মুকেশ আম্বানিকে। এমনকি পাশাপাশিই বসেছিলেন তাঁরা। গল্প করতে করতে খাচ্ছিলেন ওআরএস-এর ৩০ টাকার প্যাকেট। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি।

We’re now on Telegram – Click to join

বর্তমানে দিল্লির চূড়ান্ত গরমে এমনিতেই বেহাল অবস্থা সাধারণ মানুষের। তবে আর্দ্রতা বাংলার মতো ওতো বেশি না হলেও, নেহাত খুব কম নয়। এদিকে চড়া তাপমাত্রায় জ্বালাপোড়া হওয়ার মতো অবস্থা সকলের। এমনকি যা পরিস্থিতি এসি-র ভিতরে থাকলেও ডিহাইড্রেশন হতে পারে এই গরমে। তার উপরে কয়েকদিন আগেই আইপিএলের খেলা চলাকালীন প্রবল গরমে ডিহাইড্রেশনের কবলে পড়ে শাহরুখ। সেই সময় ভর্তিও হন আমদাবাদের হাসপাতালে। তাই অতিরিক্ত সতর্কতা অবলম্বনের জন্যই হয়তো তাঁর হাতে ওআরএস-এর প্যাকেট। আর শিল্পপতি মুকেশ আম্বানিরও গরমে সুস্থ থাকার জন্য ওআরএস-কেই বেছে নিয়েছেন।

Read more:- মোদীর শপথগ্রহণে হাজির বলিউড বাদশা, তবে কি ‘অতীত’ ভুলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গেলেন রাষ্ট্রপতি ভবনে?

তবে দেশের অন্যতম দুই ধনী মানুষকে ৩০ টাকা দামের এই সাধারণ পানীয় খেতে দেখে সোশ্যাল মিডিয়ায় একাধিক প্রতিক্রিয়া দিয়েছে নেটিজেনরা। কেউ কেউ অবাক হয়ে মন্তব্য করেছেন, ‘এরাও এই ওআরএস খায়!’ কেউ তো আবার মজা করে লিখেছেন, ‘এই ওআরএস-টা খাওয়ার মতোই বড়লোক হতে চাই!’

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.