Shah Rukh Khan: মোদীর শপথগ্রহণে হাজির বলিউড বাদশা, তবে কি ‘অতীত’ ভুলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে গেলেন রাষ্ট্রপতি ভবনে?

Shah Rukh Khan: এই প্রথমবার দেশের কোনও প্রধানমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড বাদশা

 

হাইলাইটস:

  • রবিবার এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে রাজধানীতে উপস্থিত ছিলেন শাহরুখ খান
  • রাষ্ট্রপতি ভবনে বলিউড বাদশাকে দেখা গেল খুশ মেজাজে
  • নরেন্দ্র মোদীর তৃতীয় ইনিংসের শুভেচ্ছা জানাতে গতকালই দিল্লি উড়ে যান কিং খান

Shah Rukh Khan: এনডিএ জোটের বিপুল সমর্থনে ফের দিল্লির মসনদে নরেন্দ্র মোদী। রবিবার সন্ধ্যে রাষ্ট্রপতি ভবনে তৃতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথগ্রহণ করলেন তিনি। এদিকে মোদীর শপথগ্রহণের সুবাদে বলিউডের সঙ্গে একছাদের তলায় দেখা গেল দাক্ষিণাত্য বিনোদুনিয়া। তবে বিশেষ নজর কাড়লেন শাহরুখ খান।

গত বছর তাঁর অন্যতম ব্লকব্লাস্টার ছবি ‘জওয়ান’ (Jawan)-এ শিখিয়েছিলেন আঙুলের সদ্ব্যবহার। শুধু তাই নয়, চব্বিশের লোকসভা নির্বাচনী আবহেও নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের কথা শোনা গিয়েছিল বলিউড বাদশার মুখে। এবার তৃতীয়বার দিল্লির মসনদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে রাষ্ট্রপতি ভবনে উপস্থিত ছিলেন কিং খান।

We’re now on WhatsApp – Click to join

রবিবার দুপুরে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দরে বাদশাকে প্রবেশ করতে দেখার পর থেকে জল্পনা শুরু হয়েছিল। তবে এবারেও কড়া নিরাপত্তায় বলয়ে মুড়ে বিমানবন্দরে দেখা যায় কিং খানকে। আর তখন থেকে মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে বাদশার উপস্থিতি নিয়ে জল্পনার সূত্রপাত ঘটে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে রাষ্ট্রপতি ভবনে নজর কাড়ল শাহরুখের ঝলমলে উপস্থিতি। শুধু তাই নয়, অক্ষয় কুমার, মুকেশ আম্বানি এবং গৌতম আদানিদের সঙ্গে সৌজন্য বিনিময় করতেও দেখা গেল তাঁকে।

We’re now on Telegram – Click to join

এই প্রথমবার দেশের কোনও প্রধানমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে দেখা গেল শাহরুখ খানকে। একসময় শাহরুখপুত্র আরিয়ান খান যখন মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন, তখন বিজেপি সরকারের বিরুদ্ধেই ষড়যন্ত্রের অভিযোগ এনেছিলেন কিং খানের ভক্তরা। বাদশার পাশে দাঁড়িয়ে সেই সময় উদ্ধব সরকারও তোপ দেগেছিল গেরুয়া শিবিরকে। শুধু তাই নয়, আরিয়ান জেলে থাকাকালীন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও দুষেছিলেন নরেন্দ্র মোদীকে। তবে সে সব এখন অতীত। প্রধানমন্ত্রী হিসেবে মোদীর তৃতীয় ইনিংসে প্রাণভরা শুভেচ্ছা জানাতে রাষ্ট্রপতি ভবনে হাজির স্বয়ং শাহরুখ খান। তাঁর সঙ্গে ছিলেন পূজা দাদলানিও।

প্রধানমন্ত্রী হিসেবে মোদীর তৃতীয় ইনিংসের সাক্ষী থাকতে গতকাল রাষ্ট্রপতি ভবনে পৌঁছে গিয়েছিলেন তারকারা। সেই অনুষ্ঠানে যে চাঁদের হাট বসতে চলেছে, তা আগেভাগেই আন্দাজ করা গিয়েছিল। বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা তো বটেই এমনকী গ্ল্যামার-দুনিয়া থেকে কারা কারা উপস্থিত থাকবেন, সেই কৌতূহলও ছিল সকলের।

Read more:- আজ দিল্লি আসছেন শেখ হাসিনা, শপথগ্রহণ অনুষ্ঠানে প্রতিবেশী দেশগুলিকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন নরেন্দ্র মোদি

মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে রবিবারই দিল্লি উড়ে গিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। বলিউড থেকে দেখা গেল অনুপম খের, অক্ষয় কুমার, অনিল কাপুর, বিক্রান্ত মাসে এবং রাজকুমার হিরানিকে। লোকসভায় বিজেপির টিকিটে মান্ডি থেকে বিপুল ভোটে জয়ী কঙ্গনা রানাউতকেও দেখা যায় রাষ্ট্রপতি ভবনে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.