/

Sara Tendulkar: লন্ডনের বিশ্ববিদ্যালয় থেকে অর্জন স্নাতকোত্তর ডিগ্রি! সারাদিন মডেলিং নিয়ে ব্যস্ত থেকেও মাস্টার্সে কত নম্বর পেলেন সারা? মেয়ের সাফল্যে গর্বিত বাবা সচিন

Sara Tendulkar: শুধু মডেলিং নয়, পড়াশোনাতেই মেধাবী সারা

 

হাইলাইটস:

  • সচিন-কন্যার মুকুটে যোগ হল নয়া পালক
  • লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন সারা
  • মেয়ের সাফল্যে সোশ্যাল মিডিয়ায় সচিন পোস্ট করলেন গর্বের মুহূর্তে

Sara Tendulkar: সোশ্যাল মিডিয়ায় সর্বত্রই লাইমলাইটে থাকেন সচিন-কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। সে ক্রিকেটার শুভমন গিলের সাথে সম্পর্কই হোক বা মাঠে গিয়ে ম্যাচ দেখতে যাওয়া, সোশ্যাল মিডিয়ার সেনসেশন এখন শুধুই তিনি। বাবা কিংবদন্তি ক্রিকেটার এবং মা চিকিৎসক হলেও তিনি কিন্তু অভিনয় এবং মডেলিংকেই কেরিয়ার হিসাবে বেছে নিতে চান।

We’re now on WhatsApp – Click to join

কলেজের গন্ডি পার করার অনেক আগে থেকেই সারা চুটিয়ে মডেলিং করছেন। তবে এতকিছুর পরেও পড়াশোনায় কিন্তু একফোঁটাও ফাঁকি মারেন না। পড়াশোনা নিয়ে ভীষণ সিরিয়াস তিনি। এবার লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করলেন সারা। মেয়ের কীর্তিতে গর্বিত বাবা সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তবে শুধু বাবা নয়, সারার কীর্তিতে খুশি মা অঞ্জলি তেন্ডুলকরও।

We’re now on Telegram – Click to join

লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি থেকে ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেলথ নিউট্রিশিয়ান নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করলেন সচিন-কন্যা সারা। তবে শুধু স্নাতকোত্তর ডিগ্রির শংসাপত্রই নয়, তিনি ৭০%-এরও বেশি নম্বর পেয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি সম্পূর্ণ করলেন তিনি। পড়াশোনার ব্যাপারে মাকেই অনুসরণ করেছেন সারা।

সচিনের স্ত্রী অঞ্জলি তেন্ডুলকর পেশায় একজন নাম করা চিকিৎসক। তাই কন্যাও পুষ্টিবিদ হওয়ার লক্ষ্যেই পড়াশোনা সেরেছেন। মেয়ের সাফল্যে গর্বিত বাবা সচিন এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আজ একটা সুন্দর দিন। আজকের দিনে আমাদের মেয়ে সারা ডিসটিংশন নিয়ে ইউসিএলের মেডিসিন ডিপার্টমেন্ট থেকে ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেলথ নিউট্রিশিয়ান নিয়ে মাস্টার্স ডিগ্রি হাতে পেল। এই জায়গায় পৌঁছাতে সে প্রচুর পরিশ্রম করেছে, বাবা-মা হিসাবে তার সাক্ষী থাকতে পেরে আমরা গর্বিত। এটা মোটেও সহজ ছিল না। তোমার ভবিষ্যতের সব স্বপ্ন পূরণ হোক। আমরা জানি, তুমি সেগুলি অবশ্যই পূরণ করবে।’

Read more:- শাড়িতে লাস্যময়ী অবতারে সারাকে দেখে মুগ্ধ নেটিজেনরা, সচিনকন্যা লিখলেন সঙ্গীতের জন্য তৈরি….

এই বিশেষ দিনেও ফ্যাশন এবং স্টাইলকে একফোঁটাও কম্প্রোমাইজ করেননি সারা। সমাবর্তনের অনুষ্ঠানের জন্য তিনি বেছে নিয়েছিলেন ডিপনেক অফ হোয়াইট প্রিন্টেট ড্রেস। মেয়ের চিয়ারলিডার হয়ে পাশে ছিলেন মা অঞ্জলি তেন্ডুলকর। পুরো অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গর্বিত বাবা সচিন তেন্ডুলকর। তবে ভিডিওতে নিজের ঝলক পোস্ট করেননি মাস্টার ব্লাস্টার। তিনি মেয়ের সাফল্যের সাক্ষী হতে লন্ডনে হাজির ছিলেন কিনা তা স্পষ্ট নয়।

এইরকম ক্রীড়া এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.