Sara Tendulkar: শাড়িতে লাস্যময়ী অবতারে সারাকে দেখে মুগ্ধ নেটিজেনরা, সচিনকন্যা লিখলেন সঙ্গীতের জন্য তৈরি….

Sara Tendulkar: সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে এসেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর

 

হাইলাইটস:

  • সদ্য ইন্সটাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সারা তেন্ডুলকর
  • এই ছবিতে সারার পরনে ছিল একখানা কারুকাজ করা শাড়ি
  • সেই ছবি এখন উত্তাপ বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার

Sara Tendulkar: ফের লাইমলাইটে সারা তেন্ডুলকর। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের দৈনন্দিন জীবনের সমস্ত আপডেট তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ইন্সটাগ্রামে। ফের একবার নেটদুনিয়ায় ঝড় তুলেছেন সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। সদ্য ইন্সটা হ্যান্ডেলে সারা তাঁর বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যে ছবিতে দেখা গিয়েছে তাঁর পরনে রয়েছে একখানা কারুকাজ করা শাড়ি। সেই ছবি এখন আগুন ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। শাড়িতে নারীর সৌন্দর্য ফুটে ওঠে। এ কথা অনেকেই বলেন। সচিন-কন্যা সারার ক্ষেত্রেও একই কথা বলছেন তাঁর ভক্তরা। কিন্তু কেন হঠাৎ শাড়িতে সেজে উঠলেন সারা?

We’re now on WhatsApp – Click to join

নিজের ইন্সটা হ্যান্ডেলে সারা তেন্ডুলকর তাঁর ৪টি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি শিমারি ডাস্টি পিঙ্ক রঙা একখানা শাড়ি পরেছেন। হালকা মেকআপে চমৎকার দেখাচ্ছে সারাকে। তাঁর বাঁ হাতে ছিল একটি ব্রেসলেট, আংটি। কানে ছিল লম্বা ইয়ারিং, কপালে ছোট্ট টিপ আর তার সাথে ন্যুড লিপস্টিক। কয়েক ঘন্টার মধ্যেই সারার ওই পোস্টে লাখ লাখ লাইক পড়েছে। সারা তেন্ডুলকর এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সঙ্গীতের জন্য তৈরি।’

সারার ওই ইন্সটাগ্রাম পোস্টে একাধিক মজার কমেন্ট দেখা গেছে। অনেকে যেমন তাঁর শাড়ি লুকের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার শুভমন গিলের খোঁজও নিয়েছেন। একাধিকবার সারার সঙ্গে ভারতীয় তারকা ক্রিকেটার শুভমন গিলের নাম জড়িয়েছে। নেটজনতার দাবি সারা ও শুভমন লুকিয়ে প্রেম করছেন। সম্প্রতি শুভমনের বোন শাহনীলের সঙ্গে এক গাড়িতে সারাকে দেখা গিয়েছিল। তারপর সারা-শুভমনের প্রেমের গুঞ্জনে আরও রঙ চড়েছিল। আপাতত ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছেন শুভমন। আর সম্প্রতি কাশ্মীর ঘুরে এসেছেন সারা। এ বার বিয়ের মরসুম উপভোগ করছেন সচিনের কন্যা।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।