Sara Ali Khan: কার্তিক এখন অতীত, তবে কোন প্রাক্তন প্রেমিকের সাথে ছুটি কাটাতে লন্ডন গেলেন নবাবকন্যা?

Sara Ali Khan: সারা কি তবে জাহ্নবী কাপুরের জা হতে চলেছেন?

 

হাইলাইটস:

  • সারা আলি খানকে নিয়ে ফের শুরু হয়েছে নতুন গুঞ্জন
  • শোনা যাচ্ছে, তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের সাথে ছুটি কাটাতে বিদেশ গেছেন
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

Sara Ali Khan: বলিউড তারকা প্রেম করছেন, এদিকে সোশ্যাল মিডিয়ায় সেই খবর লিক হবে না, তা আবার হয় নাকি! সত্যি বলতে সোশ্যাল মিডিয়ার ঠ্যালায় একটু নিশ্চিন্তে প্রেম করারও উপায় নেই তাঁদের। একটা ছোট্ট ক্লিক আর মুহূর্তের মধ্যে ভাইরাল। যেমন এবার ঘটল অভিনেত্রী সারা আলি খানের সাথে।

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান এবং জাহ্নবী কপুর। অভিনেত্রী হিসাবে বলিউড ইন্ডাস্ট্রিতে পর্দাও পা রেখেছেন মোটামুটি একই সময়ে। তারপর সাফল্যও এসেছে ঝুড়ি ঝুড়ি। বাস্তব জীবনের নাকি তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু। এবার বলিউডের নতুন গুঞ্জন একই পরিবারের দুই ছেলের সঙ্গে প্রেম করছেন জাহ্নবী ও সারা।

We’re now on WhatsApp – Click to join

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সাথে জাহ্নবী কাপুরের প্রেম বি-টাউনের এখন মোস্ট হট টপিক। এবার শিখর পাহাড়িয়ার ভাই বীর পাহাড়িয়ার সাথে নাম জোরালো নবাবকন্যার। লন্ডনে একসাথে ছুটি কাটাতে দেখা গেল সারা ও বীরকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

Read more:- খোলা চুলে সাদা ফুল, নীল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়ে উষ্ণতা বাড়াচ্ছেন বলি ডিভা সারা আলি খান!

বলিউডে পা দেওয়ার পর থেকে সুশান্ত সিংহ রাজপুত থেকে শুরু করে কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের প্রেমের খবর নিয়ে কম চর্চা হয়নি। শুধু তাই নয়, বীরের সঙ্গে সারার ঘনিষ্ঠতাও নতুন নয়। অতীতেও একবার তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই সময়ও এই বিষয়ে প্রকাশ্যে এসে কেউই কিছু বলেননি। তবে লন্ডন ভ্রমণের ছবি ভাইরাল হতেই ফের গুঞ্জন শুরু হয়েছে যে, তা হলে দুই ঘনিষ্ঠ বান্ধবী কি ভবিষ্যতে দুই আত্মীয়া হতে চলেছেন?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.