Sara Ali Khan Sexy Look: খোলা চুলে সাদা ফুল, নীল বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়ে উষ্ণতা বাড়াচ্ছেন বলি ডিভা সারা আলি খান!

Sara Ali Khan Sexy Look: সারা আলি খানের অ্যাবস দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

 

হাইলাইটস:

  • বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রী হলেন সারা আলি খান
  • সম্প্রতি নীল প্রিন্টেড বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়িয়েছেন এই বলি ডিভা
  • ছবিগুলি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Sara Ali Khan Sexy Look: বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রী হলেন সারা আলি খান। নীল প্রিন্টেড বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়িয়েছেন সইফ আলি খানের একমাত্র কন্যা। খোলা চুলে কখনও তিনি আনমনা, কখনও বা আবার হাওয়ায় দু”হাত মেলে মুক্ত বিহঙ্গ। তাঁর অ্যাবস দেখে চোখ ফেরাতে পারছেন না কেউই।

নীল প্রিন্টেড বিকিনিতে তাঁর চাবুক অ্যাবস নজর কেড়েছে নেটিজেনদের। তাঁর কেতাদুরস্ত রোদচশমা আর গোলাপি ঠোঁটের পাউট তাপমাত্রা আরও অনেকটা বাড়িয়ে দিয়েছে। সম্প্রতি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় যোগ দিয়েছেন সারা। এই মুহূর্তে গোয়াতে রয়েছেন এই অভিনেত্রী। সেখানে তাঁর আগামী ছবি “অ্যায় ওয়াতান মেরে ওয়াতান” এর লুক প্রকাশ্যে এসেছে। অভিনেত্রীর সঙ্গে পরিচালক করণ জোহরকেও দেখা গিয়েছে। এই ছবিটির প্রিমিয়ার হবে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

সারা আলি খানের নীল বিকিনি পরা ছবিগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। একে বাড়ে সিজলিং অবতারে কিলার এক্সপ্রেশনে ভক্তদের নজর কেড়েছেন বলিউডের এই নায়িকা। সম্প্রতি পরিবারের সাথে দিওয়ালি উদযাপনে মেতে ছিলেন অভিনেত্রী। সেখানে বাবা সইফ আলি খান, পিসি সোহা আলি খান ও সাবা পাটৌডি, ভাই ইব্রাহিম আলি খানের সাথে দেখা গেছিল তাঁকে। এছাড়াও বান্ধবী অনন্যা পান্ডের সঙ্গে তিনি করণের চ্যাট শো”য়ে হাজির হয়েছিলেন। আগামী দিনে এই বলি অভিনেত্রীকে “মেট্রো ইন দিনো” ও “মার্ডার মোবারক” ছবিতে দেখা যাবে।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.