Pushpa 2: পিছিয়ে গেল ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ, ১৫ই আগস্টের বদলে কবে মুক্তি পেতে চলেছে এই ছবি?

Pushpa 2: কেন বারবার পিছিয়ে যাচ্ছে ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ?

 

হাইলাইটস:

  • আল্লু অর্জুন অনুরাগীদের জন্য দুঃসংবাদ
  • পিছিয়ে গেল ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ
  • কবে মুক্তি পাবে ছবিটি?

Pushpa 2: মাত্র কয়েকমাস আগেই কার্যত ঢাক-ঢোল পিটিয়ে অফিসিয়াল ভাবে ঘোষণা করা হয়েছিল, ‘পুষ্পা ২: দ্য রুল’ (Pushpa 2: The Rule) ছবিটি চলতি বছরের ১৫ই আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিনেই মুক্তি পেতে চলেছে। তবে এবার শোনা যাচ্ছে অন্য খবর। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে যে, এই ছবির বেশ কিছুটা শুটিং এখনও বাকি রয়েছে। আর সেই কারণে পিছতে পারে এই ছবির মুক্তির তারিখ। এমনকি এও শোনা যাচ্ছে, বেশ ভিএফএক্সেরও কাজ বাকি থাকায় নির্মাতারা মুক্তি পিছিয়ে দিতেই চাইছেন। ছবির প্রথম গান প্রকাশ্যে এনেও হঠাৎ বহু প্রতিক্ষীত ছবি ‘পুষ্পা ২’(Pushpa 2)-এর মুক্তি পিছিয়ে যাওয়ায় রীতিমতো হতাশ হয়ে পড়েছেন আল্লু অর্জুনের (Allu Arjun) অনুরাগীরা।

We’re now on WhatsApp – Click to join

কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

সূত্রের খবর, চলতি বছরের ১৫ অগস্টের পরিবর্তে ৬ই ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা ২’। যেহেতু ২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা’ও মুক্তি পেয়েছিল, সেই কারণে এইবারও ডিসেম্বরকেই বেছে নেওয়া হচ্ছে বলে খবর পাওয়া যাচ্ছে।

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ আজ থেকে ঠিক বছর দুয়েক আগে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি ঝড় গোটা দেশে। আল্লু অর্জুনের সংলাপ এবং ‘পুষ্পা’ স্টাইলের নাচে তখন মত্ত হয়েছিল আট থেকে আশি প্রত্যেকে। ‘পুষ্পা: দ্য রাইজ’ দেখার পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল যে, কবে আসবে এই ছবির দ্বিতীয় ভাগ।

We’re now on Telegram – Click to join

সূত্র মারফত জানা যাচ্ছে, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয় ভাগে চিত্রনাট্যে আসতে চলেছে বড়সড় বদল। এমনকি ছবির ক্লাইম্যাক্স একেবারে চমকে দিতে চলেছে দর্শকদের। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পুষ্পা ২: দ্য রুল’ ছবির টিজার। আর টিজারে প্রথম ঝলকেই চমকে দিয়েছেন আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনা। সেই সঙ্গে ছবিটি মুক্তি পেতে চলেছে একাধিক ভাষাতেও। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম এবং কন্নড় ভাষা ছাড়াও পুষ্পা ২ মুক্তি পাবে বাংলা ভাষাতেও।

Read more:- আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষাতেও! এই ছবিতে আল্লুর লিপে কণ্ঠ দিচ্ছেন কলকাতার জনপ্রিয় গায়ক

জানা গিয়েছে, আল্লু অর্জুনের লুক নিয়েও নাকি নতুন করে ভাবনা চিন্তা করা হয়েছে। ‘পুষ্পা ২’-তে আল্লুকে একেবারে নতুন অবতারে দেখা যাবে। তবে আল্লুকে টেক্কা দিতে পারে রশ্মিকাও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.