Prince-Yuvika Pregnancy: খুবই শীঘ্রই ভূমিষ্ট হতে চলেছে প্রিন্স-যুবিকার প্রথম সন্তান, সোশ্যাল মিডিয়ায় জানালেন সুখবর

Prince-Yuvika Pregnancy: বিয়ের ৬ বছর পর প্রথম সন্তান আসার সুখবর দিলেন প্রিন্স-যুবিকা

 

হাইলাইটস:

  • বাবা-মা হতে চলেছেন ‘বিগ বস’ জুটি প্রিন্স-যুবিকা
  • সোশ্যাল মিডিয়ায় নিজেরাই ভাগ করে নিলেন সেই আনন্দের মুহূর্ত
  • কবে ভূমিষ্ট হচ্ছে তাঁদের সন্তান?

Prince-Yuvika Pregnancy: প্রাক্তন বিগ বস বিজেতা প্রিন্স নারুলাকে (Prince Narula) চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়াও মুশকিল। আর বিগ বসে গিয়েই নিজের জীবনসঙ্গিনীকে খুঁজে পেয়েছিলেন তিনি। অভিনেত্রী যুবিকা চৌধুরীর (Yuvika Chaudhary) সাথে তাঁর প্রেমপর্বের কথা সকলেরই জানা। বিয়ের ৬ বছর পর প্রথম সন্তান আসার সুখবর দিলেন এই তারকা জুটি।

We’re now on WhatsApp – Click to join

শীঘ্রই বাবা-মা হতে চলেছেন

প্রিন্স নারুলা তাঁর নিজের গাড়ির পাশে রাখা একটি লাল খেলনা গাড়ির ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পরের ছবিতে দেখা যায়, তিনি নিজেই গাড়ির সামনে দাঁড়িয়ে আছেন। তবে দৃষ্টি আকর্ষণ করেন ক্যাপশনটি। ছবিটি পোস্ট করে প্রিন্স লেখেন, ‘খুব তাড়াতাড়ি বেবি আসছে’। এরপর স্ত্রী যুবিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লেখেন, ‘সেরা উপহার’ পেতে চলেছেন।

প্রিন্স তাঁর আবেগঘন বার্তায় লিখেছেন, ‘হাই! এই মুহূর্তটিকে কীভাবে ভাষায় প্রকাশ করব, তা সত্যিই আমি জানি না। কারণ আমরা আজ যতটা খুশি, ততটাই নার্ভাস। ঈশ্বরের কাছে কৃতজ্ঞ এবং বাবা-মা হওয়ার জন্যও অত্যন্ত উত্তেজিত।’

We’re now on Telegram – Click to join

মঙ্গলবার অর্থাৎ গতকাল ইনস্টাগ্রামে একটি যৌথ পোস্ট শেয়ার করেছেন অনুরাগীদের সাথে সুখবরটি ভাগ করে নিয়েছেন তাঁরা। দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন তাঁদের অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীরা। নেহা ধুপিয়া থেকে গওহর খান, অনিতা হাসনন্দানি থেকে প্রিয়াঙ্ক শর্মা সকলেই শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন।

সম্প্রতি ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়ার পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রিন্স-যুবিকা। তবে তখন অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি উড়িয়ে দিয়েছিলের তাঁরা। বছরের শুরুতেই যুবিকার প্রেগন্যান্সি নিয়ে একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে তখন খবরটি সত্যি না হলেও জুনের শেষে এসে সুখবর দিয়েই দিলেন এই জনপ্রিয় জুটি।

Read more:- ভোটকেন্দ্রে প্রকাশ্যে দীপিকার বেবি বাম্প! অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখলেন রণবীর

প্রিন্স-যুবিকার ব্যক্তিগত জীবন

প্রিন্স নারুলা বিগ বস, স্প্লিটসভিলা এবং রোডিজের মতো জনপ্রিয় রিয়েলিটি শো’য়ের বিজেতা। এই ৩টি জনপ্রিয় শো জিতে রাতারাতি তিনি পপুলার হয়ে যান। অন্যদিকে যুবিকা বলিউডে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। বিগ বস সিজন ৯-তেই তাঁরা একে অপরের প্রেমে পড়েন। সে সম্পর্কটি রিয়েলিটি শো-র ঘর থেকে বেরিয়ে আরও দৃঢ় হয়। এরপর ২০১৮ সালে বিয়ে করেন এবং বিয়ের পর নাচ বালিয়ে ৯-এর মতো রিয়েলিটি শো’তে অংশ নেন। সেই শো’য়ের বিজেতার খেতাবও ছিনিয়ে নেয় তাঁরা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.