Motorola Razr 50 Ultra: ঝিনুকের মতো দেখতে স্মাৰ্টফোন নিয়ে আসছে মোটোরোলা! ভারতে লঞ্চ হচ্ছে Motorola Razr 50 Ultra!

Motorola Razr 50 Ultra: ভারতে বাড়তে থাকা ফোল্ডেবল ফোনের চাহিদার কথা মাথায় রেখে এবার দেশে মোটোরোলা রেজর ৫০ আলট্রা লঞ্চ করছে সংস্থা

 

হাইলাইটস:

  • মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোনটি একটি clamshell স্টাইলের ফোল্ডেবল স্মার্টফোন
  • clamshell স্টাইল বলতে ঝিনুকের মতো দেখতে জিনিসকে বোঝায়, যার ঢাকনা খোলা যায়
  • মোটোরোলার এই ফোল্ডেবল ফোনে রয়েছে এআই ফিচার

Motorola Razr 50 Ultra: ভারতে ক্রমশ ফোল্ডেবল ফোনের (Foldable Phones) চাহিদা বাড়ছে। তাই চিনের পর এবার ভারতেও লঞ্চ হবে মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোন। মোটোরোলার এই ফোনটি একটি clamshell স্টাইলের ফোল্ডেবল স্মার্টফোন (Clamshell Style Foldable Phone)। এই clamshell স্টাইল বলতে ঝিনুকের মতো দেখতে জিনিসকে বোঝায়। যার ঢাকনা খোলা যায়। Lenovo অধিকৃত সংস্থা Motorola-র এই রেজর ৫০ আলট্রা ফোনও অনেকটা এই স্টাইলের তৈরি করা হয়েছে। ভারতে লঞ্চের পর এই ফোন ই-কমার্স সংস্থা অ্যামাজন (Amazon India) থেকে কেনা যাবে। মোটোরোলার এই ফোল্ডেবল ফোনে (Motorola Foldable Smartphones) রয়েছে এআই ফিচার (AI Features)। ২৫ জুন চিনে লঞ্চ হয়েছে মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোল্ডেবল ফোন। অনুমান করা হচ্ছে কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ হতে পারে এই ফোন।

We’re now on WhatsApp – Click to join

Motorola Razr 50 Ultra: সম্ভাব্য ফিচার্স

• মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোনে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট থাকতে পারে। এর সঙ্গে যুক্ত থাকবে 12GB RAM এবং 256GB স্টোরেজ।

• মোটোরোলার এই ফোল্ডেবল ফোনে 3.6 ইঞ্চির কভার স্ক্রিন এবং 6.9 ইঞ্চির ইনার ডিসপ্লে থাকতে পারে বলে জানা গিয়েছে।

• একটি 4000mAh ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোনে।

• মোটোরোলার আসন্ন ফোনে 32MP সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।

We’re now on Telegram – Click to join

• এছাড়াও এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে চলেছে। সেখানে একটি 50MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 50MP টেলিফটো ক্যামেরা থাকবে, যার সাথে 2X অপটিকাল জুম সাপোর্ট যুক্ত থাকবে জানা গিয়েছে।

Read more:- ভারতে কবে লঞ্চ হবে Motorola Edge 50 Ultra ফোন? প্রকাশ্যে এল দিনক্ষণ! সেই সঙ্গে রইল সম্ভাব্য ফিচারের তালিকা

আগেই আভাস পাওয়া গিয়েছিল যে, মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোন ভারতে লঞ্চ হবে। সেই সময় শোনা গিয়েছিল, মোটোরোলা রেজর ৫০ আলট্রা ফোনে একাধিক র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন দেখা যেতে পারে। এই ফোন আকার আয়তনে মোটোরোলা রেজর ৪০ আলট্রা ফোনের মতো হবে বলেই অনুমান করা হচ্ছে। কিন্তু সফটওয়্যারের নিরিখে অনেক উন্নত ফিচার সহ ফোনটি হাজির হবে। ভারতের পাশাপাশি অন্যান্য গ্লোবাল মার্কেটেও এই ফোন লঞ্চ হতে চলেছে। একাধিক রঙের অপশনও দেখা যেতে পারে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.