Deepika-Ranveer News: ভোটকেন্দ্রে প্রকাশ্যে দীপিকার বেবি বাম্প! অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখলেন রণবীর

Deepika-Ranveer News: স্ত্রীয়ের হাত ধরে খুব সাবধানে ভোটকেন্দ্রে নিয়ে গেলেন রণবীর

 

হাইলাইটস:

  • অবশেষে প্রকাশ্যে এল দীপিকার বেবি বাম্প
  • ভোটকেন্দ্রেই যেন সব জল্পনার অবসান ঘটল
  • দীপিকা সর্বক্ষণ আগলে রাখলেন রণবীর

Deepika-Ranveer News: সন্তান আসার খবর প্রকাশ্যে আসার পর থেকেই দীপবীরের অনুরাগীরা যেমন অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তেমনই অন্যদিকে জল্পনা ছিল যে, দীপিকা নাকি সারোগেসির মাধ্যমে মা হতে চলেছেন। কারণ অভিনেত্রী যতবারই প্রকাশ্যে এসেছেন তাঁর বেবি বাম্প দেখা যায়নি। তার পর থেকেই বি-টাউনে জল্পনা চলছিল যে, তিনি কি সত্যিই নিজেই সন্তানের জন্ম দেবেন, নাকি সারোগেসির মাধ্যমে পৃথিবীতে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান!

We’re now on WhatsApp – Click to join

তবে সবটা স্পষ্ট হয়ে গেল ২০ই মে, পঞ্চম দফা নির্বাচনের দিন। এই প্রথমবার নিজের বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখলেন স্বামী রণবীর সিং (Ranveer Singh)। প্রথমে নিজে গাড়ি থেকে নেমে স্ত্রীকে গাড়ি থেকে নামতে সাহায্য করেন তিনি। তারপর দীপিকার হাত ধরে সাবধানে ভোটের কেন্দ্র পর্যন্ত পৌঁছন।

We’re now on Telegram – Click to join

দীপিকা এদিকে নীল ডেনিম এবং সাদা ওভারসাইজড শার্ট পরেছিলেন। তবে শার্টের ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর বেবি বাম্প। খুবই সাবধানে হাঁটছিলেন তিনি। রণবীরও স্ত্রীর হাত সারাক্ষণই ধরেছিলেন। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটল। সারোগেসির সাহায্যে নয়, আর মাত্র চার মাসের অপেক্ষা, তারপর নিজেই প্রথম সন্তানকে পৃথিবীতে আনবেন দীপিকা।

গত ফেব্রুয়ারি মাসেই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়েছিলেন তাঁরা। তবে তারপর দীপিকাকে দেখা গিয়েছিল ‘সিংঘম এগেইন’-এর সেটে। এই ছবিতে তিনি লেডি সিংঘমের ভূমিকায় অভিনয় করছেন। তবে অনেকেই তখন ভাবছিলেন দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে হয়তো পিছিয়ে যাবে শ্যুটিং। এমনকি এই অবস্থায় দীপিকা শুরু করেছিলেন তাঁর নতুন ছবির শ্যুটিংও। অভিনেত্রীর শ্যুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সে সময় দীপিকার বেবি বাম্প প্রকাশ্যে আসেনি। আর সেখান থেকেই শুরু হয়েছিল সারোগেসির মাধ্যমে মা হওয়ার জল্পনা।

Read more:- অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘লেডি সিংহম’ লুকে দীপিকা, প্রকাশ্যে ধরা পড়লো না ‘বেবি বাম্প’!

নেটিজেনরা মনে করেছিলেন, দীপিকার কোলে যে সন্তান আসতে চলেছে তা সারোগেসির মাধ্যমে। আর তাই জন্যই, অভিনেত্রী স্বাভাবিক জীবনযাপন করছেন। তবে সম্প্রতি রণবীরের সঙ্গে ছুটি কাটাতে যাওয়ার একটি ছবি ভাইরাল হতে তাতে বোঝা গিয়েছিল অভিনেত্রী বেবিবাম্প। কিন্তু অনেক দূর থেকে তোলা ছবি, তাই খুবই অস্পষ্ট ছিল। তবে নির্বাচনের দিনই যেন প্রকাশ্যে এল সবটা। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল দীপিকার বেবিবাম্পের স্পষ্ট ছবি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.