/

Olympic Medalist Manu Bhaker Fashion Style: অলিম্পিক পদক বিজয়ী হওয়ার আগে, মানু ভাকের ফ্যাশন স্টাইলটি ছিল দেখার মত, তার এই ফ্যাশন লুক সকলকে চমকে দিয়েছে

Olympic Medalist Manu Bhaker Fashion Style
Olympic Medalist Manu Bhaker Fashion Style

Olympic Medalist Manu Bhaker Fashion Style: মানু ভাকের প্রমান করে দিয়েছেন তিনি শুধু খেলাধুলাই জানেন না, তার ফ্যাশন সেন্সও সকলের নজর কাড়তে বাধ্য

হাইলাইটস:

  • তিনি ক্লাসিক সংমিশ্রণ টেক্কা দিতে নীল ডেনিমের সাথে একটি লোমশ সাদা পুলওভার পড়েছিলেন
  • তিনি একটি অত্যাশ্চর্য গোলাপী মিডি পোশাকে একটি শৈলী প্রদান করেছিলেন
  • তিনি একটি মুদ্রিত ফ্লোরাল মিনি পোশাকে সৈকত ফ্যাশন গোল পরিবেশন করেছিলেন

Olympic Medalist Manu Bhaker Fashion Style: মানু ভাকের ভারতকে গর্বিত করেছেন কারণ তিনি প্যারিস অলিম্পিক ২০২৪-এ শ্যুটিংয়ে অলিম্পিক পদক জিতে ভারতের প্রথম মহিলা হয়েছিলেন। যদিও তার খেলাধুলার দক্ষতা সমস্ত প্রশংসার যোগ্য, ফ্যাশনের জন্য তার দক্ষতা বুকমার্কের যোগ্যও। আমরা তার কিছু চমৎকার ব্যক্তিগত শৈলী দেখি যা আমাদের সমস্ত মনোযোগ পেয়েছে। এই লুকে তিনি একটি নৈমিত্তিক চটকদার নান্দনিক দিকে ফিরেছেন যাতে তার স্টাইল গেমটিকে আরও ভাল দেখায়।

Read more – কে এই মানু ভাকের? প্যারিসে ভারতের প্রথম পদক জয়ী মানু ভাকের সম্পর্কে আজকের নিবন্ধে আলোচনা করা হয়েছে

তিনি ক্লাসিক সংমিশ্রণ টেক্কা দিতে নীল ডেনিমের সাথে একটি লোমশ সাদা পুলওভার যুক্ত করেছিলেন। তার কাঁধের ব্যাগই তার চেহারার একমাত্র আনুষঙ্গিক জিনিস ছিল। খোলা ট্রেসেস এবং ন্যূনতম মেকআপ সঙ্গে, তার OOTD পয়েন্ট ঠিক ছিল।

We’re now on WhatsApp – Click to join

মানু ভাকেরের ব্যক্তিগত স্টাইল অত্যাশ্চর্যের চেয়ে কম ছিল না। ব্যবসা চটকদার একটি ড্যাশ সঙ্গে পরিবেশিত, তার চেহারা বুকমার্ক মূল্য। পূর্বে, তিনি একটি অত্যাশ্চর্য গোলাপী মিডি পোশাকে একটি শৈলী প্রদান করেছিলেন। তিনি এটিকে পাওয়ার-ড্রেসিং স্পিন দেওয়ার জন্য একটি কালো ব্লেজার দিয়ে এটি লেয়ার করেছেন। ন্যূনতম মেকআপ এবং মসৃণ খোলা ট্রেসেড সঙ্গে, তার শৈলী একটি কঠিন দশ ছিল।

তার আগে, মানু ভাকের একটি সুন্দর ঐতিহ্যবাহী চেহারায় আমাদের চূড়ান্ত দেশি গার্ল ভাইবস দিয়েছেন। মাথা ঘুরানোর জন্য তিনি একটি প্রবাল-টোনড এমব্রয়ডারি করা স্যুট বেছে নিয়েছিলেন। তার সুন্দর চেহারাটি একটি ম্যাচিং দোপাট্টা দিয়ে জোড়া ছিল এবং এটি ন্যূনতম মেকআপ এবং বাঁধা ট্রেসেস দিয়ে সম্পূর্ণ করা হয়েছিল।

We’re now on Telegram – Click to join

মানু ভাকেরের স্টাইল সব ভালো কিছুর মিশ্রণ। পূর্বে, তিনি একটি মুদ্রিত ফ্লোরাল মিনি পোশাকে চটকদার সৈকত ফ্যাশন গোল পরিবেশন করেছিলেন। স্ট্র্যাপি নম্বরটি রঙিন বিবরণ সহ এসেছে, এটিকে আক্ষরিক অর্থে প্রতিটি পোশাকের জন্য একটি আদর্শ ভ্যাকে প্রধান করে তুলেছে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.