Nandamuri Balakrishna Controversy: নন্দমুরি বালাকৃষ্ণর একটি ভিডিও ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হয়েছে, যার জন্য তাকে ব্যাপকভাবে নিন্দা করা হয়েছে, ভাইরাল ভিডিওটি দেখুন

Nandamuri Balakrishna Controversy: চলচ্চিত্র গ্যাংস অফ গোদাবরীর জন্য একটি প্রি-রিলিজ ইভেন্টে নন্দমুরি বালাকৃষ্ণকে নিয়ে ব্যাপকভাবে নিন্দা করা হচ্ছে

 

হাইলাইটস:

  • বিশ্বক সেন এবং নেহা শেঠি অভিনীত অঞ্জলির চলচ্চিত্র গ্যাংস অফ গোদাবরীর জন্য একটি প্রি-রিলিজ ইভেন্টে নন্দমুরি বালাকৃষ্ণ প্রধান অতিথি ছিলেন
  • ইভেন্টের ভিডিও ভাইরাল হওয়ার পরে নন্দমুরি বালাকৃষ্ণকে ইন্টারনেটের একটি অংশ দ্বারা ব্যাপকভাবে নিন্দা করা হয়েছিল
  • ভাইরাল ভিডিওতে, নন্দামুরি বালাকৃষ্ণকে দৃশ্যত শুনতে না পেয়ে অঞ্জলিকে মঞ্চে ঠেলে দিতে দেখা যায়

Nandamuri Balakrishna Controversy: নন্দমুরি বালাকৃষ্ণ শিরোনামে প্রদর্শিত হচ্ছেন এবং যখন থেকে একটি ইভেন্টে অভিনেত্রী অঞ্জলিকে ধাক্কা দেওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তখন থেকেই। ইভেন্টের ভিডিও ভাইরাল হওয়ার পরে নন্দমুরি বালাকৃষ্ণকে ইন্টারনেটের একটি অংশ দ্বারা ব্যাপকভাবে নিন্দা করা হয়েছিল। বিশ্বক সেন এবং নেহা শেঠি অভিনীত অঞ্জলির চলচ্চিত্র গ্যাংস অফ গোদাবরীর জন্য একটি প্রি-রিলিজ ইভেন্টে নন্দমুরি বালাকৃষ্ণ প্রধান অতিথি ছিলেন। ভাইরাল ভিডিওতে, নন্দামুরি বালাকৃষ্ণকে দৃশ্যত শুনতে না পেয়ে অঞ্জলিকে মঞ্চে ঠেলে দিতে দেখা যায়।

Read more – রেশন বন্টন কেলেঙ্কারিতে বাংলা চলচ্চিত্র অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছেন ইডি

এখন, অভিনেত্রী অঞ্জলি X (আগে টুইটার নামে পরিচিত) একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টটিতে গ্যাংস অফ গোদাবরী ইভেন্টের ক্লিপগুলি রয়েছে৷ পোস্টে, অঞ্জলি অনুষ্ঠানে যোগদানের জন্য নন্দমুরি বালকৃষ্ণ কে ধন্যবাদ জানিয়েছেন এবং তিনি লিখেছেন, “আমি বালকৃষ্ণ গারুকে ধন্যবাদ জানাতে চাই তার উপস্থিতির সাথে গ্যাংস অফ গোদাবরী -এর প্রাক-রিলিজ ইভেন্টকে গ্রাস করার জন্য।” অভিনেত্রী তার পোস্টে যোগ করেছেন, “আমি প্রকাশ করতে চাই যে বালকৃষ্ণ গারু এবং আমি সর্বদা একে অপরের প্রতি পারস্পরিক শ্রদ্ধা বজায় রেখেছি এবং আমাদের অনেক দিন থেকে একটি দুর্দান্ত বন্ধুত্ব রয়েছে। তার সাথে আবার মঞ্চ ভাগ করে নেওয়াটা দুর্দান্ত ছিল।”

এখানে অঞ্জলির বক্তব্য পড়ুন:

We’re now on WhatsApp – Click to join

https://x.com/yoursanjali/status/1796260781551682021?t=Q0CoFRRiWiqnvVwlyPHCpQ&s=19

গ্যাংস অফ গোদাবরী তারকা বিশ্বক সেনও নন্দমুরি বালাকৃষ্ণকে রক্ষা করেছেন এবং তিনি তার ইনস্টাগ্রাম গল্পে লিখেছেন, “আসুন ঘৃণামূলক বক্তব্য বন্ধ করি এবং নেতিবাচকতা বেছে না নিয়ে শান্তি বজায় রাখার দিকে মনোনিবেশ করি। আমাদের দল সোনা। এবং আমাদের অতিথি ডাবল গোল্ড,” এর একটি অংশ পড়ুন।

সম্প্রতি তার চলচ্চিত্রের প্রচারমূলক ইভেন্টে তাকে ঠেলে দেওয়ার জন্য ইন্টারনেট নন্দামুরি বালাকৃষ্ণকে ছিন্নভিন্ন করার ঠিক পরে অঞ্জলির বিবৃতি এসেছে। টিভি তারকা নকুল মেহতা, প্রবীণ অভিনেতাকে নিন্দা করে X-তে লিখেছেন, “একজনও তাদের অস্বস্তি প্রকাশ করেনি। একজনও নয়। ভদ্রলোকের হাস্যকর আচরণ।”

https://x.com/OutOfContextTel/status/1795779182082785657?t=kGbvXz-l3ws9KN9sjYUQCw&s=19

We’re now on Telegram – Click to join

গায়িকা চিন্ময়ী নন্দমুরি বালকৃষ্ণকে নিন্দা করেছেন। ভাইরাল ক্লিপটিতে তিনি প্রতিক্রিয়া জানিয়েছিলেন এবং তিনি X-তে লিখেছেন, “লোকেরা এটি শেয়ার করার থেকে সবচেয়ে বড় সমস্যাগুলির মধ্যে একটি যা আমি লক্ষ্য করেছি ‘তার হাসির দিকে তাকান। তার উচিত—’ ১. আপনার দর্শকদের প্রতিক্রিয়া অনুযায়ী প্রতিক্রিয়া দেওয়া সম্ভব নয় আপনি এটি আপনার ডিভাইসে দেখুন, আপনার চেয়ে পবিত্র – হরিশচন্দ্র /শ্রী রামচন্দ্রমূর্তি বা তাদের আত্মীয়রা বুঝতে ব্যর্থ হবে ২. বিশেষ করে যখন সমাজ তাদের ক্ষমতায় অস্বীকৃতি জানায় তারা অর্থ, জাত এবং রাজনৈতিক ক্ষমতা থেকে আসে এবং নারীদের কী বলবেন এবং কীভাবে আচরণ করবেন তা বলবেন না যখন আপনার কাছে পাওয়ার মতো সবকিছু থাকবে এবং হারানোর কিছু নেই।”

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.