The Couple Song: পুষ্পা ২-এর “দ্য কাপল সং”-এ কণ্ঠ দিয়েছেন বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল

The Couple Song: গানটি প্রকাশের ১১ ঘন্টার মধ্যে, ভিডিওটি ইউটিউবে ৬২ লক্ষেরও বেশি ভিউ এবং ৮,৫০০ মন্তব্য পেয়েছে

হাইলাইটস:

  • দেবী শ্রী প্রসাদ গানটি তৈরি করেছিলেন
  • এই গানটি ছয়টি ভাষায় গাওয়া হয়েছে
  • পুষ্পা ২- ১৫ই আগস্ট মুক্তির জন্য সেট করা হয়েছে

The Couple Song: পুষ্পা চরিত্রে পদ্মশ্রী আল্লু অর্জুন এবং পুষ্পা ২-এ শ্রীবালি চরিত্রে রশ্মিকা মান্দানা। ‘দ্য কাপল সং’ সুসেকি (তেলেগু) নামে একটি দ্বিতীয় একক প্রকাশ করেছে। গানটি শ্রীবালি এবং পুষ্পা দুই চরিত্রের মধ্যে রসায়ন এবং বন্ধনকে তুলে ধরেছে।

We’re now on WhatsApp- Click to join

গানটির প্রকাশের তারিখ, ২৯শে মে সকাল ১১.০৭ টায়, ২৮শে মে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছিল, যখন আইকনিক পুষ্পা স্টেপ করছেন অভিনেতাদের একটি একক ছবি পোস্ট করা হয়েছিল।

দেবী শ্রী প্রসাদ গানটি তৈরি করেছিলেন, যেটি ছয়টি ভাষায় গাওয়া হয়েছে: সুসেকি (তেলেগু), আনাগারোঁ (হিন্দি), সুদানা (তামিল), নোডোকা (কন্নড়), কান্দালো (মালয়ালম), এবং শ্রেয়া ঘোষালের আগুনার (বাঙালি)। জিতেছেন পাঁচটি জাতীয় পুরস্কার।

প্রকাশিত লিরিক্যাল ভিডিওটিতে আল্লু অর্জুন এবং রশ্মিকার গানের তালে নাচের একটি বিটিএস ক্লিপ রয়েছে। প্রকাশের ১১ ঘন্টার মধ্যে, ভিডিওটি ইউটিউবে ৬২ লক্ষেরও বেশি ভিউ এবং ৮,৫০০ মন্তব্য পেয়েছে।

We’re now on Telegram- Click to join

ভক্তরা মন্তব্য করেছেন, “হোয়াট এ কম্বিনেশন: আল্লু অর্জুন + রশ্মিকা + শ্রেয়া ঘোষাল ভয়েস।” “অসাধারণ গান।” “শ্রেয়া ঘোষালের ভার্সেটিলিটি ইস পিকিং ওয়ানস এগেইন,,” এবং আরও অনেক কিছু।

Read More- আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষাতেও! এই ছবিতে আল্লুর লিপে কণ্ঠ দিচ্ছেন কলকাতার জনপ্রিয় গায়ক

৮ই এপ্রিল প্রথম টিজার মুক্তি পাওয়ার পর থেকে দর্শকরা ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। প্রথম একক, “পুষ্পা পুষ্পা”, যা বিখ্যাত “জুতার ধাপ” বৈশিষ্ট্যযুক্ত, এছাড়াও অনেক মনোযোগ পেয়েছে। দ্বিতীয় গানের প্রকাশ দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে।

পুষ্পা ২: ১৫ই আগস্ট মুক্তির জন্য সেট করা হয়েছে এবং এটি একটি ব্লকবাস্টার হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.