Mirzapur 3 Trailer: ফের মহারণ কালিন ভাইয়া, গুড্ডু পণ্ডিতের মধ্যে! ‘মির্জাপুর ৩’ -এর ট্রেলার ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়!

Mirzapur 3 Trailer: আগামী ৫ জুলাই মুক্তি পেতে চলেছে আমাজন প্রাইমের বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘মির্জাপুর সিজন ৩’!

 

হাইলাইটস:

  • কয়েকদিন আগেই মির্জাপুরের নতুন সিজনের টিজার প্রকাশ্যে এনে মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিল
  • এবার লঞ্চ হল ‘মির্জাপুর ৩’-এর ট্রেলার
  • মির্জাপুরের তৃতীয় সিজন যে আরও মার মার কাট কাট হতে চলেছে, সেই আভাস আগেই মিলেছিল

Mirzapur 3 Trailer: অবশেষে যাবতীয় অপেক্ষার অবসান। আসতে চলেছে ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সিজন (Mirzapur 3)। কয়েকদিন আগেই আমাজন প্রাইমের পক্ষ থেকে এই নতুন সিজনের টিজার প্রকাশ্যে এনে মুক্তির তারিখ জানানো হয়েছিল। আর এবার লঞ্চ হল ‘মির্জাপুর ৩’-এর ট্রেলার (Mirzapur 3 Trailer)। আগামী ৫ জুলাই লঞ্চ হবে বহু প্রতীক্ষিত ‘মির্জাপুর ৩’।

We’re now on WhatsApp – Click to join

মির্জাপুরের দ্বিতীয় সিজনের শেষেই আভাস মিলেছিল যে, এরপর তৃতীয় সিজন আরও মার মার কাট কাট হতে চলেছে। নতুন সিজনে কালিন ভাইয়ার সাথে গুড্ডু পণ্ডিতের যে মহারণ হবে, তা আগেই পরিস্কার বুঝে দিয়েছিলেন দর্শকরা। টিজারেও সেই আভাস পাওয়া গিয়েছিল।

We’re now on Telegram – Click to join

‘মির্জাপুর-৩’ সিরিজটি নির্মাণের দায়িত্বে রয়েছেন পুনীত কৃষ্ণ ও করণ অংশুমান। এই ওয়েব সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, বিজয় ভার্মা, রাসিকা দুগ্গল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, আনজুম শর্মা, প্রিয়াংশু পেনিউলি, শিবা চাড্ডা, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌর।

মির্জাপুরের প্রথম ও দ্বিতীয় সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয়দর্শকদের মুগ্ধ করেছিল। অ্যামাজন প্রাইম ভিডিওর এই ওয়েব সিরিজের দুটি সিজনের সংলাপ ‘ভাইরাল’ হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তাই ভক্তরা এখন ৫ জুলাইয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে।

Read more:- হতে চলেছে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে মহারণ! আসছে ‘মির্জাপুর ৩’! জানা গেল মুক্তির দিনক্ষণ

মাস কয়েক আগে মির্জাপুর সিরিজের নির্মাতারা প্রাইম ভিডিয়োর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে ‘মির্জাপুর’-এর পুরো স্টারকাস্টকে দেখা গিয়েছিল। ছবিতে কালিন ভাইয়াকে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা যায়। একইসঙ্গে, গুড্ডু ভাইয়া চেয়ারে বসে থাকতে দেখা যায় এবং তার সঙ্গে সবসময়ের লড়াইয়ের সঙ্গী গোলুকেও সেই ছবিতে দেখা যায়। রক্তাক্ত বাউজিও হুইলচেয়ারে রয়েছেন। তাই তার মন ভেঙে গিয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে বসে আছেন কালিন ভাইয়ার ছেলে মুন্না ভাইয়া। এবার মির্জাপুর সিজন ৩-এর ট্রেলারেও দেখা গেল সেই অ্যাকশনের ঝলক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.