Laapataa Ladies: ‘সূর্যমুখী’ গ্রাম থেকে ‘ফুল কুমারী’ কি ভাবে পৌঁছে গেল মেট গালার রেড কার্পেটে?

Laapataa Ladies: AI প্রযুক্তির সাহায্যে ‘ফুল’ পৌঁছে গেল মেট গালায়

 

হাইলাইটস: 

  • ‘লাপাতা লেডিস’-এর ‘ফুল’ এখন সকলেরই প্ৰিয়
  • এবার সেই ‘ফুল’ পৌঁছে গেল বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্যাশন শো’য়ের মঞ্চে
  • তবে কি মেট গালায় ডেবিউ করলেন ‘ফুল’?

Laapataa Ladies: সম্প্রতি ওটিটি মুক্তি পেয়েছে কিরণ রাও পরিচালিত ছবি ‘লাপাতা লেডিস’ (Laapataa Ladies)। মুক্তির পর থেকেই বলিউডে রীতিমতো হৈ চৈ ফেলে সিনেমাটি। যেখানে ফুল কুমারী চরিত্রে অভিনয় করেছেন ১৬ বছর বয়সী নিতাংশী গোয়েল (Nitanshi Goel)। এই তরুণীর অভিনয় মুগ্ধ করেছে সকলকে।

ছবিতে ‘ফুল কুমারী’-এর চরিত্রে নিতাংশীর অভিনয় দর্শক মহলকে এতটাই মোহিত করেছে যে, রাতারাতি তারকা তকমা দিয়েছে তাকে। তার সেই সাফল্যই এবার তাকে পৌঁছে দিয়েছে ‘মেট গালা ২০২৪’-এর মঞ্চে। মেট গালার রেড কার্পেটে তিনি হাজির হয়েছেন মেরুন রঙের শাড়ি ও শাল জড়িয়ে।

We’re now on WhatsApp – Click to join

‘লাপাতা লেডিস’ ছবিতে ‘ফুল কুমারী’-কে দেখা গেছে মেরুন রঙের শাড়ি, হাতে লাল রঙের চুড়ি, শালেই মাথা ঢাকা এবং কপালে ছোট একটি টিপের বাহারে। এবার সেই নববধূর সাজেই মেট গালার মঞ্চে ধরা দিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে তার চোখে-মুখে বয়ে যাচ্ছে হাসির ঢেউ।

অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। তবে আসল গল্পটা হল, তিনি মেট গালায় যাননি। সোশ্যাল মিডিয়ায় তার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটা আমির খানের প্রযোজনা সংস্থার তরফ থেকে তৈরি করা হয়েছে। অভিনেত্রীর এই ছবিটি মেট গালার প্রেক্ষাপটে তৈরি করেছেন তারা। আদতে ‘ফুল’ মেট গালায় না গেলেও অভিনেত্রীকে ‘মেট গালা’র মঞ্চেই দেখতে চেয়েছে আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠান, সে কথা বলাই বাহুল্য।

Read more:- এবার ডিপফেকের শিকার অভিনেত্রী আলিয়া ভাট! সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, দেখুন

আমির খানের প্রযোজনা সংস্থা তাদের এক্স অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, “যথা সময়ে আমাদের বাগানে ‘ফুল’ ফুটেছে।” জানা যাচ্ছে AI প্রযুক্তির সাহায্যেই ছবিটি তৈরি করে তাদের ‘ফুল’কে মেট গালার লাল কার্পেটে হাজির করেছেন। নিতাংশী নিজেও সেই ছবি শেয়ার করেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer