BLACKPINK Dating: BTS V-এর পর কী এবার GOT7-এর BamBam-এর সাথে BLACKPINK Jennie ডেটিং করছেন? জেনে নিন বিস্তারিত

BLACKPINK Dating
BLACKPINK Dating

BLACKPINK Dating: ইতিমধ্যেই তাঁদের একটি রেস্তোরাঁয় আউটিংয়ের ছবিগুলি ভাইরাল হয়েছে, দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি BLACKPINK Jennie এবং GOT7 এর BamBam কে লস এঞ্জেলেসের সুশি পার্কে দেখা গিয়েছে
  • তাঁদের একটি রেস্তোরাঁয় একসাথে খেতে দেখা গেছে
  • তাঁদের এই ডেটের গুজব ছড়িয়েছে গোটা নেটপাড়ায়

BLACKPINK Dating: BLACKPINK Jennie-কে সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে দেখা গেছে, তাঁর বন্ধু – GOT7-এর BamBam-এর সাথে ডিনার করতে। পশ্চিম হলিউডের বিখ্যাত সুশি পার্ক রেস্তোরাঁয় তাদের আউটিংয়ের ছবিগুলি অনলাইনে প্রকাশিত হওয়ার পরে দ্রুত ভাইরাল হয়ে যায়। ভক্তরা দুজনের বন্ধুত্ব দেখে আনন্দিতভাবে অবাক হয়েছিল, বিশেষ করে যেহেতু BamBam Jennie-র BLACKPINK ব্যান্ডমেট লিসার সাথে ঘনিষ্ঠ বলে পরিচিত।

We’re now on WhatsApp- Click to join

Jennie, যিনি একটি সংক্ষিপ্ত ভ্রমণের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন, এই কম-কী সেলিব্রিটি হটস্পটটি দেখার জন্য সময় তৈরি করেছিলেন যা আগে বেয়ন্স, টেলর সুইফট এবং সেলেনা গোমেজের মতো তারকাদের স্বাগত জানিয়েছিল।

সুশি পার্কের দুটি মূর্তির পাপারাজ্জি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল এবং ভক্তরা তাদের উত্তেজনা ধরে রাখতে পারেনি। নেটিজেনরা দুটি Kpop মূর্তির নাম একসাথে যুক্ত করার সাথে সাথে এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। Jennie এর আগে প্যারিসে ফরাসি প্যাপদের দ্বারা চিহ্নিত হওয়ার পরে BTS V এর সাথে যুক্ত হয়েছিল।

যাইহোক, ১৯শে সেপ্টেম্বর IST, AllKpop-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে যে SOLO গায়ক সংস্থা অড অ্যাটেলিয়ারের একজন কর্মকর্তা আনুষ্ঠানিকভাবে ডেটিং গুজবকে সম্বোধন করেছিলেন এবং বলেছিলেন, “যেহেতু Jennie এবং BamBam ঘনিষ্ঠ বন্ধু, তারা একটি খাবারের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে দেখা করেছিলেন, আর কিছু না।”

Jennie পরে তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে গিয়েছিলেন, একই সমস্ত কালো পোশাকে নিজের একক শট পোস্ট করেছিলেন যা তাকে রেস্তোরাঁয় পরা অবস্থায় দেখা গিয়েছিল। তার চেহারায় একটি আলাইয়া চামড়ার জ্যাকেট এবং অ্যাকন স্টুডিওর পিনস্ট্রিপড ট্রাউজার্স ছিল, যা তার অনুসারীদের প্রশংসা করেছিল। একজন ভক্ত বললেন, “Jennie-র ফিট সব কিছু!”

We’re now on Telegram- Click to join

যদিও BamBam এবং Jennie-র বন্ধুত্ব কিছু অনুরাগীকে অবাক করে দিতে পারে, অনেকে তাদের আড্ডা দিতে দেখে রোমাঞ্চিত হয়েছিল। Jennie-র অনুসারীরা তার পরবর্তী বড় প্রকল্প সম্পর্কেও অনুমান করেছিলেন, বিশেষত যখন এটি প্রকাশিত হয়েছিল যে YG কোরিওগ্রাফার সিলভারগান ডিনারে উপস্থিত ছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে উত্তেজনাপূর্ণ কিছু কাজ হতে পারে।

Read More- বিটিএস-এর জনপ্রিয় গায়ক জাংকুকের কিছু শখ সম্পর্কে জেনে নিন

সুশি পার্ক, যেখানে দুজনে খাবার খেয়েছিলেন, এটি ঐতিহ্যবাহী ওমাকেস-স্টাইলের সুশি এবং প্রচলিত সুশি রোলের বিরুদ্ধে কঠোর নিয়মের জন্য পরিচিত। সেলিব্রিটিদের দেখার কারণে রেস্তোরাঁর ক্রমবর্ধমান খ্যাতি সত্ত্বেও, এর মালিক, পিটার পার্ক, স্পটলাইটের বাইরে থাকেন এবং তার নিয়মিত গ্রাহকদের জন্য একটি ব্যতিক্রমী অভিজ্ঞতা প্রদানের দিকে মনোনিবেশ করেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.