Hina Khan: বলিউডের টেলিভিশন জগতের বড় পর্দার অভিনেত্রী হিনা খান স্টেজ ৩ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন, আসুন আমরা সবাই হিনা খানের দ্রুত আরোগ্য কামনা করছি

Hina Khan: হিনা খান তার স্টেজ ৩ স্তন ক্যান্সারে খবর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এবং তিনি ভক্তদের তার জন্য প্রার্থনা করতে বলেছেন

 

হাইলাইটস:

  • হিনা খান নিশ্চিত করেছেন যে তার স্টেজ থ্রি ব্রেস্ট ক্যান্সার ধরা পড়েছে
  • হিনা আরও উল্লেখ করেছেন যে তিনি শক্তিশালী হয়ে উঠবেন কারণ তিনি তার ভক্তদের তার জন্য প্রার্থনা করতে বলেছেন
  • পোস্টটি শেয়ার করার পরপরই, ভক্ত এবং বন্ধুরা অভিনেত্রীর দ্রুত পুনরুদ্ধারের জন্য এটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন

Hina Khan: হিনা খান নিশ্চিত করেছেন যে তার স্টেজ থ্রি ব্রেস্ট ক্যান্সার ধরা পড়েছে। শুক্রবার, অভিনেত্রী তার অনুরাগীদের সাথে হৃদয়বিদারক খবর ভাগ করতে তার Instagram হ্যান্ডেলে নিয়েছিলেন। তিনি ভাগ করে নিয়েছেন যে তার চিকিৎসা ইতিমধ্যেই শুরু হয়েছে এবং তিনি “ভাল আছেন” বলে আশ্বস্ত করেছেন। হিনা আরও উল্লেখ করেছেন যে তিনি শক্তিশালী হয়ে উঠবেন কারণ তিনি তার ভক্তদের তার জন্য প্রার্থনা করতে বলেছেন।

Read more – একটি মিডিয়া ইভেন্টের জন্য অনন্যা পান্ডেকে স্টাইলিশ বালমেইন ব্লেজার পরে দেখা গেল, দেখুন সেই ভাইরাল ছবিটি

“হ্যালো সবাই, সাম্প্রতিক গুজব মোকাবেলা করার জন্য, আমি সমস্ত হিনাহোলিক এবং যারা আমাকে ভালোবাসেন এবং যত্ন করেন তাদের সাথে কিছু গুরুত্বপূর্ণ খবর শেয়ার করতে চাই। আমার তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সার ধরা পড়েছে। এই চ্যালেঞ্জিং রোগ নির্ণয় সত্ত্বেও, আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভাল আছি। আমি দৃঢ়, দৃঢ়প্রতিজ্ঞ এবং এই রোগ কাটিয়ে উঠতে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ। আমার চিকিৎসা ইতিমধ্যে শুরু হয়েছে এবং আমি এর থেকে আরও শক্তিশালী হয়ে উঠতে প্রয়োজনীয় সবকিছু করতে প্রস্তুত, “হিনা লিখেছেন।

We’re now on WhatsApp – Click to join

“আমি অনুগ্রহপূর্বক এই সময়ের মধ্যে আপনার সম্মান এবং পূর্বে জিজ্ঞাসা আমি গভীরভাবে আপনার ভালবাসা, শক্তি এবং আশীর্বাদ প্রশংসা করি। আমি এই যাত্রায় নেভিগেট করার সময় আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা, উপাখ্যান এবং সহায়ক পরামর্শগুলি আমার কাছে বিশ্বকে বোঝাবে। আমি, আমার পরিবার এবং প্রিয়জনদের সাথে, মনোযোগী, দৃঢ় এবং ইতিবাচক থাকি। সর্বশক্তিমানের কৃপায়, আমরা বিশ্বাস করি আমি এই চ্যালেঞ্জ কাটিয়ে উঠব এবং সম্পূর্ণ সুস্থ হব। অনুগ্রহ করে আপনার দোয়া এবং ভালবাসা পাঠান, “তিনি যোগ করেছেন।

পোস্টটি শেয়ার করার পরপরই, ভক্ত এবং বন্ধুরা অভিনেত্রীর দ্রুত পুনরুদ্ধারের জন্য এটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। “আপনি সবসময় খুব শক্তিশালী ছিলেন এবং আপনাকে প্রার্থনা এবং প্রচুর নিরাময় পাঠাচ্ছেন ❤️,” লিখেছেন রাশমি দেশাই। অঙ্কিতা লোখান্ডেও মন্তব্য করেছেন, “হিনা তুমি এর চেয়েও শক্তিশালী মেয়ে!!! এই খুব পাস হবে!! এখনই আপনাকে ভালবাসা এবং প্রচুর শক্তি পাঠানো হচ্ছে ❤️ ঈশ্বর আপনার মঙ্গল করুন।”

We’re now on Telegram – Click to join

হিনার প্রাক্তন ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় সহ-অভিনেতা রোহান মেহরাও লিখেছেন, “ওহ না। প্লিজ হিনা দি কেয়ার করো। যত তাড়াতাড়ি সম্ভব দেখা করতে আসছি।” আমির আলিও হিনাকে “শক্তিশালী” বলে অভিহিত করেছেন এবং যোগ করেছেন, “যেকোনো সময় যদি কিছু হয় তবে আমি কেবল একটি কল দূরে আছি।” শ্রদ্ধা আর্যও মন্তব্য করেছেন, “আমরা সবাই আশা করি এবং প্রার্থনা করি যে আপনি শীঘ্রই এই কঠিন পর্যায় থেকে বেরিয়ে আসবেন… অন্য দিকে আপনাকে একজন সুস্থ, সুখী, শক্তিশালী এবং আরও শক্তিশালী দেখতে চাই। ❤️”

হিনা খানের দ্রুত আরোগ্য কামনা করছি!

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।