Dia Mirza Opens Up: দিয়া মির্জার সৎ কন্যা সামাইরা এখনও তাকে ‘মা’ বলে ডাকেনি, কারণ জানতে চাইলে প্রতিবেদনটি পড়ুন

Dia Mirza Opens Up: দিয়া মির্জা তার একটি সাক্ষাৎকারে জানান তার সৎ কন্যা সামাইরা এখনও মা বলে ডাকেনি, তার নাম ধরে ডাকে, এমনটি হওয়ার কারণ কি?

 

হাইলাইটস:

  • দিয়া মির্জার একটি ছোট বিয়ের অনুষ্ঠানে ব্যবসায়ী বৈভব রেখীর সাথে বিয়ে করেছিলেন
  • বৈভবের সাথে তার বিয়ের পর, দিয়া সামাইরার সাথে যোগাযোগ রেখেছে, যার সাথে সে এখনও খুব ঘনিষ্ঠ
  • সামাইরা এখনও দিয়াকে ‘মা’ হিসাবে মনোনীত করেননি, তবে অভিনেত্রী তার প্রথম নামে ডাকা নিয়ে সন্তুষ্ট

Dia Mirza Opens Up: দিয়া মির্জার ব্যক্তিগত জীবন আশ্চর্যজনকভাবে পরিবর্তিত হয়েছিল যখন তিনি একটি ছোট বিয়ের অনুষ্ঠানে ব্যবসায়ী বৈভব রেখীর সাথে বিয়ে করেছিলেন। সাহিল সংঘের বিবাহ বিচ্ছেদের পর বৈভব নতুন সঙ্গী পেয়েছিলেন যিনি আসলে আগের বিয়ে থেকে তার মেয়ে সামাইরা ছিলেন। দিয়া, যিনি একই সাথে সামাইরার একজন সৎ মা ছিলেন, তিনি তার নতুন জীবনকে স্ত্রী হিসেবে স্বাগত জানিয়েছিলেন এবং সামাইরার কাছে সৎ মায়ের ভূমিকা গ্রহণ করেছিলেন। বৈভবের সাথে তার বিয়ের পর, দিয়া সামাইরার সাথে যোগাযোগ রেখেছে, যার সাথে সে এখনও খুব ঘনিষ্ঠ। সামাইরা এখনও দিয়াকে ‘মা’ হিসাবে মনোনীত করেননি, তবে অভিনেত্রী তার প্রথম নামে ডাকা নিয়ে সন্তুষ্ট।

We’re now on WhatsApp – Click to join

মা দিবসে, দিয়া, একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেছিলেন যে সামাইরা তাকে সম্বোধন করার জন্য ‘মা’ বা ‘আম্মা’ শব্দগুলি ব্যবহার করেননি এবং সামাইরা তাকে ‘মা’ বা ‘মা’ ডাকতে শুরু করবেন তার কোনও প্রত্যাশা নেই। বরং তাকে আদর করে তার প্রথম নাম ধরে দিয়া বলে ডাকে। সে আমাকে মা বলে ডাকেনি। সে আমাকে ‘মা’, বলে ডাকবে বলে আশা করার মতো কিছু নেই। তার একজন মা আছে, যাকে সে হয় ‘মা’ বলে ডাকে। আরএইচটিডিএম অভিনেত্রী আমাকে বলেছিলেন, ‘মনে হচ্ছে সে আমাকে ‘দিয়া’ বলে ডাকে।

We’re now on Telegram – Click to join

দিয়া মজার গল্প নিয়ে আলোচনা করেছেন যে কীভাবে মাঝে মাঝে আভিয়ান অনুসরণ করে বা মিম করে মাতৃত্বের উপায়, যা দিয়াকে তার কাছে ছোট মা করে তুলেছিল। তিনি বলেছিলেন যে, এখন অবিয়ানও মাঝে মাঝে তাকে “দিয়া” বলে ডাকে, এটি এত মজার যে সে বলে “দিয়া মা”

Read more – এক সময় ‘ফ্লপ অভিনেতা’ খেতাব পেয়ে ভাইজানের প্রতিক্রিয়া কেমন ছিল? জেনে নিন কাহিনীটি

অভিনেত্রী জানালেন কিভাবে অবিস্মরণীয় মুহূর্ত ছিল যখন আভিয়ান তাকে প্রথমবারের মতো ‘মা’ বলেছিল। হয়তো তার প্রথম শব্দটি ছিল ‘বাঘ’ কিন্তু শীঘ্রই তিনি ‘মাম্মা’ বলেছিলেন যখন দিয়া তাকে ধরেছিল এবং তাদের বারান্দায় ফুল দেখতে আসা প্রজাপতিগুলি দেখায়। আমি বিশ্বাস করতে পারিনি যে দিনটি এমন হতে চলেছে। সে আম্মুকে এমন কথা বলল, অনেক পরে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.