Deepika Padukone: আলিয়া, কঙ্গনা, প্রিয়াঙ্কাদের পিছনে ফেলে আয়ের নিরিখে প্রথম স্থানে দীপিকা, ছবি পিছু কত টাকা পারিশ্রমিক নেন তিনি?

Deepika Padukone: প্রেগন্যান্সি পিরিয়ড চলাকালীন নয়া মুকু দীপিকার মাথায় যুক্ত হল নয়া পালক

 

হাইলাইটস:

  • ফের বলিউডে সেরার সেরা দীপিকা
  • আলিয়া-কঙ্গনা-প্রিয়াঙ্কাকে পিছনে ফেলে ২০২৪ সালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় প্রথম স্থানে দীপিকা
  • কত টাকা আয় করেন অভিনেত্রী?

Deepika Padukone: সন্তান আসার আনন্দে এখন খুশিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এবার এরই মাঝে আরেকটি সুখবর পেলেন তিনি। ২০২৩ সালে একের পর এক ছবি বক্স অফিসে ১০০০ কোটির ব্যবসা করে ২০২৪ সালের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীর তালিকায় প্রথম স্থান অর্জন করলো দীপিকা। আলিয়া, কঙ্গনা, প্রিয়াঙ্কাদের কার্যত পিছনে ফেলে তিনিই এখন সেরার সেরা। শুধু তাই নয়, পিছনে পড়েছেন বচ্চন পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনও।

সম্প্রতি ফোর্বসের তরফে বলিউড অভিনেত্রীদের আয়ের হিসেব কষে একটি তালিকা তৈরি করা হয়েছে। সেখানেই দীপিকা পাড়ুকোনের নামই ভারতের ২০২৪ সালের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হিসাবে উঠে এসেছে। তথ্য বলছে, দীপিকার বর্তমান পারিশ্রমিক ভারতীয় মুদ্রায় প্রায় ১৫ কোটি থেকে ৩০ কোটি টাকা।

We’re now on WhatsApp – Click to join

তবে দীপিকার পড়ে এই তালিকায় উঠে এসেছে অভিনেত্রী-রাজনীতিবিদ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)৷ তাঁর পারিশ্রমিক প্রায় ১৫ কোটি থেকে ২৭ কোটি টাকা। অপরদিকে প্রতি ছবিতে ১৫ কোটি থেকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ঠিক এরপরেই রয়েছে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, বিদ্যা বালান এবং করিনা কাপুর খানরা।

এদিকে দীপিকার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি। এই মাসের শেষের দিকে প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পেতে চলেছে। এমনকি এই ছবিটি এই বছরের সবচেয়ে বিগ বাজেটের ছবি হতে চলেছে। এছাড়াও দীপিকার ঝুলিতে রয়েছে রোহিত শেট্টি ‘সিংহম ৩’-এর মতো ছবিও। তবে আপাতত এসব ভুলে বর্তমানে মাতৃত্বকালীন ছুটি উপভোগ করছেন রণবীর-ঘরনি।

We’re now on Telegram – Click to join

উল্লেখ্য, অভিনয় জগতে পা দেওয়ার পর দীপিকার বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না। মডেলিং জগত কেরিয়ার শুরু করে সিনেমায় পা দেন তিনি। অবশ্য প্রথম ছবির অফার পান বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে। কিং খানের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ হয় সুপারহিট। তবে তারপর বেশ কয়েকটি ফ্লপেরও মুখ দেখতে হয়েছে তাঁকে। একসময় রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের খবর শিরোনামে উঠে এসেছিল। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। এর কিছু বছর পর রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর ২০১৮ সালে ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।

Read more:- ঐশ্বর্য-আলিয়াকে পিছনে ফেলে সেরার সেরা দীপিকা! বিশ্বের দরবার গড়লেন নয়া রেকর্ড

গত মার্চ মাসে অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে হাজির ছিলেন দীপিকা। সেখান থেকে ফিরে অভিনেত্রীকে দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহম’-এর সেটে। তখন তাঁর বেবি বাম্প প্রকাশ্যে না আসায় সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছিল। তবে সম্প্রতি দীপিকার বেবি বাম্প সকলের সামনে আসায় সমস্ত গুঞ্জনের সমাপ্তি ঘটেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.