Deepika Padukone: ঐশ্বর্য-আলিয়াকে পিছনে ফেলে সেরার সেরা দীপিকা! বিশ্বের দরবার গড়লেন নয়া রেকর্ড

Deepika Padukone: অনুরাগীদের আরও একবার সুখবর দিলেন দীপিকা

 

হাইলাইটস:

  • ২০২৪ সালটা যেন দীপিকারই বছর
  • চলতি বছরের শুরুতেই দিয়েছিলেন মা হওয়ার খবর
  • এবার আরও একটি সুখবর দিলেন অভিনেত্রী

Deepika Padukone: খুব শীঘ্রই পাড়ুকোন এবং সিং পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। যার ফলে অন্তঃসত্ত্বা দীপিকাকে অত্যন্ত আগলে রেখেছেন স্বামী রণবীর সিং। দীপিকার কোল জুড়ে ফুটফুটে সন্তান আসার আগেই অভিনেত্রীর মুকুটে যোগ হল নতুন পালক। বিশ্ব দরবারে রেকর্ড স্থাপন করলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

IMDb-এর সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সবচেয়ে বেশি ভিউয়ের দিক থেকে ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান পেয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত এক দশকে IMDb-তে ‘মোস্ট ভিউড’ ভারতীয় তারকার খেতাব অর্জন করলেন দীপিকা।

We’re now on Telegram – Click to join

সম্প্রতি IMDb-এর তরফে একটি তালিকা প্রকাশ করা হয়েছে। যেখানে উঠে এসেছে প্রায় ১০০ জন অভিনেতা-অভিনেত্রীদের নাম। সেই তালিকায় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ এবং শাহরুখ খানের মতো তারকারা। এঁদের সবাইকে পিছনে ফেলে IMDb-এর সেরার তালিকায় সবার উপরে উঠে এলেন দীপিকা।

‘ওম শান্তি ওম’ ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় জগতে পা রাখেন দীপিকা। প্রথম ছবি সুপারহিট হলেও তারপর বেশ কয়েকটি ফ্লপের মুখও দেখতে হয়েছে তাঁকে। তবে বর্তমানে তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। শুধু তাই নয়, বলিউডের পাশাপাশি হলিউডেও ছবি করেছেন তিনি।

Read more:- নজরকাড়া প্রেগন্যান্সি গ্লো! লং ড্রেসে আরও একবার স্পষ্ট দীপিকার বেবি বাম্প

দীপিকার প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আসার পর থেকে তাঁকে নিয়ে একটু বেশিই কৌতূহলী হয়ে পড়েছে তাঁর অনুরাগীরা। একসময় রোহিত শেট্টির ‘সিংহম এগেইন’-এর সেটে তাঁকে শুটিং করতে দেখে সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছিল। কারণ তাঁর বেবি বাম্প দেখা যাচ্ছিল না। তবে সম্প্রতি অভিনেত্রীর বেবি বাম্প সামনে আসায় সেই জল্পনার অবসান ঘটেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.