Deepika Padukone Baby Bump: ‘অনেক হয়েছে… ’, টাইট পোশাকে প্রকাশ্যে দীপিকার বেবি বাম্প, নিন্দুকদের দিলেন কড়া জবাব

Deepika Padukone Baby Bump: বেবি বাম্পে হাত রেখে দীপিকা জানালেন ‘অনেক হয়েছে, এবার আমার খিদে পেয়েছে’

 

হাইলাইটস:

  • সেপ্টেম্বররেই ভূমিষ্ট হতে চলেছে দীপিকা-রণবীরের প্রথম সন্তান
  • তার আগে তাঁকে নিয়ে একাধিক মন্তবের কড়া জবাব দিলেন দীপিকা
  • অন্তঃসত্ত্বা হওয়ার ৬ মাসের মাথায় নিজেই প্রকাশ্যে আনলেন বেবি বাম্প

Deepika Padukone Baby Bump: অবশেষে অপেক্ষার অবসান। সম্প্রতি জল্পনা চলছিল, তিনি নাকি প্রেগন্যান্ট নন, সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন। এমনকি তাঁর বেবি বাম্পও মিথ্যে। এমন অনেক অভিযোগ সামনে আসছিল কয়েকদিন ধরেই। বুধবার রাতেই হঠাৎই সোশ্যাল মিডিয়ার লাইমলাইট জুড়ে শুধুই দীপিকা। কিন্তু কেন?

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়ায় এবার নিজেই বেবি বাম্পের ছবি দিলেন রণবীর ঘরণী। মূলত ৩টি ছবি শেয়ার করে দীপিকা মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘অনেক হয়েছে, এবার আমার খিদে পেয়েছে’। আর এই দৃশ্য দেখার জন্যই হয়তো অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুরাগীরা। আর তা বুঝতে পেরেই এবার নিজেই অনুরাগীদের আশা পূরণ করলেন অভিনেত্রী।

We’re now on Telegram – Click to join

এতদিন ধরে জনসমক্ষে আসার জন্য দীপিকা বেছে নিচ্ছিলেন ঢিলেঢালা পোশাক। আর এতে আড়ালেই ছিল তাঁর বেবিবাম্প। তবে তাঁর নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’-র প্রচারের জন্য তিনি বেছে নিলেন একটি বডি-হাগিং কালো পোশাক। আর তাতেই স্পষ্ট দীপিকার বেবি বাম্প। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী সেই ছবি।

নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’-এর প্রচারের জন্য বুধবার অর্থাৎ গতকাল মুম্বাইয়ের একটি ইভেন্টে বডি-হাগিং কালো পোশাকে দেখা যায় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। শুধু তাই নয়, পাপারাৎজিদের সামনে একাধিক পোজও দিতে দেখা যায় তাঁকে। এদিকে সহ-অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে যথেষ্ট সচেতন প্রভাস (Prabhas) থেকে শুরু করে অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)-ও। মঞ্চ থেকে যখন দীপিকা পেনসিল হিল পরে নেমে আসেন, তখন সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন প্রভাস ও অমিতাভ।

Read more:- নজরকাড়া প্রেগন্যান্সি গ্লো! লং ড্রেসে আরও একবার স্পষ্ট দীপিকার বেবি বাম্প

একসময় অন্তঃসত্ত্বা অবস্থাতে দীপিকাকে শ্যুটিং করতে দেখে বিভিন্ন কটাক্ষ ধেয়ে এসেছিল তাঁর দিকে। সারোগেসির মাধ্যমে সন্তান আসার জল্পনা চললেও এই বিষয়ে মুখ খোলেননি দীপিকা বা রণবীর কেউই। হয়তো দিনটার জন্য তাঁরাও অপেক্ষা করছিলেন। তাই ছবির প্রচারের দিনকেই দীপিকা বেছে নিলেন নিজের বেবি বাম্পের ছবি প্রথম প্রকাশের দিন হিসেবে। ছবিতে দেখা যাচ্ছে, হাসিতে ফেটে পড়ছেন হবু মা।

অন্যদিকে ছবির প্রচার শেষ করেই রাতেই রণবীরের সঙ্গে দীপিকা পাড়ি দিয়েছেন লন্ডনে। অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন রণবীর।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.