Bengali Tv Serial: মাত্র ২ মাসেই ইতি টানতে চলেছে জি বাংলার এক জনপ্রিয় মেগা সিরিয়াল! কিন্তু কেন? বিস্তারিত জেনে নিন

Bengali Tv Serial: ‘পুবের ময়না’-র স্লট ঘোষণা হতেই জি বাংলার আরও এক জনপ্রিয় মেগা সিরিয়ালের সমাপ্তি

হাইলাইটস:

  • এবার এমনটাই ঘটতে চলেছে জি বাংলার একটি নতুন মেগা সিরিয়ালের ক্ষেত্রে
  • এই চ্যানেলেই আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক
  • এই নতুন ধারাবাহিকটি কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে?

Bengali Tv Serial: সময়ের সাথে সাথে এখন অনেক পরিবর্তন এসেছে বাংলা সিরিয়ালে। তাই এখন কোনো সিরিয়াল বছরের পর বছর ধরে চলে না। খুব অল্প সময়ের মধ্যে ইতি ঘটে। ছয় মাস থেকে বড় জোর ১ বছরে সমাপ্তি হয়।

আজকালকার দিনে বাংলা সিরিয়ালের ক্ষেত্রে শেষ কথা বলে টিআরপি। আর তাই টিআরপিতে টান পড়লে সেই সিরিয়াল বন্ধ করে দিচ্ছে। টিআরপি কম থাকলে সেই ধারাবাহিকের পক্ষে টিকে থাকা প্রায় অসম্ভব। তাছাড়া সিরিয়াল মানেই ব্যবসা। তাই তাতে লাভ ক্ষতি থাকবেই। আর ভালো লাভ না হলেই তা বন্ধ করে দিচ্ছে প্রোডাকশন হাউস এবং চ্যানেলগুলি।

We’re now on WhatsApp- Click to join

মাত্র দু মাসেই বন্ধ হতে চলেছে

এবার তেমনটাই ঘটতে চলেছে জি বাংলার একটি নতুন মেগা সিরিয়ালের ক্ষেত্রে। জানা গিয়েছে যে মাত্র দু মাসেই বন্ধ হতে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘অষ্টমী’ (Ashtami)।

আসতে চলেছে নতুন ধারাবাহিক

‘অষ্টমী’ ধারাবাহিক বন্ধ হয়ে এই চ্যানেলেই আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’ (Puber Moyna)। এই সিরিয়াল দুই বাংলার কাহিনীকে কেন্দ্র করে। ‘পুবের ময়না’ ধারাবাহিকের প্রধান নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব চৌধুরীকে।

We’re now on Telegram- Click to join

কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে?

তাঁকে শেষ বার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙা বউ’-এ। এবং তার বিপরীতেই নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঐশানী দে-কে। কিছুদিন আগেই এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। জানা যাচ্ছে, আগামী ২৪শে জুন থেকে বিকেল ছ’টায় সম্প্রচার হবে ‘পুবের ময়না’-র।

শেষ আশা টুকুও কী আর রইল না ভক্তদের?

Read More- কেউ হাজারেই খুশি, কেউ আবার লাখে! ছোট পর্দার খড়ি থেকে জগদ্ধাত্রী, কার কত বেতন জেনে নিন

তাই আর শেষ আশা টুকুও রইল না ‘অষ্টমী’ ধারাবাহিকের ভক্তদের। এদিন ‘পুবের ময়না’ সিরিয়ালের স্লট ঘোষণা হতেই এক অষ্টমী ভক্ত মন খারাপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, “পুবের ময়না সিরিয়াল যদি ৬টায় সম্প্রচার করা হয়, তবে অষ্টমী সিরিয়াল কখন সম্প্রচার করা হবে? এই চ্যানেলে অষ্টমী ধারাবাহিক একমাত্র ধর্মীয় ভিত্তিক ধারাবাহিক। আর তাই অষ্টমী ধারাবাহিক যদি শেষ হয় তাহলে সুব্রত রায়ের প্রোডাকশন হাউজের আরও একটি ধর্মীয় নতুন ধারাবাহিক নিয়ে আসলে ভালো হয়।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.