Anushka Sharma Birthday: ৩৬-এও গ্ল্যামারস বিরাট ঘরণী, তবে আপনি কি জানেন, বিরাটের আগে কাদের প্রেমে পড়েছিলেন অনুষ্কা?

Anushka Sharma Birthday: বিরাট কোহলির আগে অনুষ্কা শর্মার জীবনে এসেছে একাধিক প্রেম

 

হাইলাইটস: 

  • ১লা মে অনুষ্কা শর্মার জন্মদিন
  • এবছর ৩৬-এ পা দিলেন অভিনেত্রী
  • ছেলে অকায় জন্মের পর এই প্রথম জন্মদিন উদযাপন করবেন তিনি

Anushka Sharma Birthday: পেশা হিসাবে বেছে নিতে চেয়েছিলেন সাংবাদিকতাকে, তবে তাঁর ভাগ্য যে অন্য কথা বলছিল। বর্তমানে তিনি যে শুধুমাত্রই বলিউডের অন্যতম সফল ও সেরা অভিনেত্রী তা নন, এর পাশাপাশি তিনি দুই সন্তানের মাও বটে। তবে ৩৬ বছর বয়সে দাঁড়িয়েও তাঁর গ্ল্যামার এক ফোঁটাও কমেনি। হ্যাঁ ঠিকই ধরেছেন, এখানে কথা হচ্ছে অভিনেত্রী তথা বিরাট ঘরণী অনুষ্কা শর্মাকে নিয়ে।

আজ ১লা মে ৩৬ বছরে পা দিলেন এই বলি ডিভা (Anushka Sharma Birthday)। পুত্র সন্তান অকায়ের জন্মের পর এবছর প্রথম জন্মদিন উদযাপন করছেন অভিনেত্রী। সম্প্রতি ছেলে অকায় ও মেয়ে ভামিকাকে নিয়ে দেশে ফিরেছেন তিনি। বিরাটও এখন ব্যস্ত আইপিএল নিয়ে। অন্যতম পাওয়ার কাপল হিসেবেই বেশি পরিচিত বিরাট-অনুষ্কা। তবে অভিনেত্রীও অভিনয়ের পাশাপাশি স্বামী-সন্তানদের নিয়ে চুটিয়ে সংসার করছেন। কিন্তু আপনি কি জানেন বিরাটের আগেও অনুষ্কার জীবনে এসেছে একাধিক প্রেম।

তিনি ভাগ্যবতীই বটে, কারণ বলিউডে প্রথম ব্রেকই পেয়েছিলেন শাহরুখ খানের বিপরীতে। ‘রব নে বানাদি জোড়ি’ দিয়ে শুরু হয় তাঁর অভিনয়ের হাতে খড়ি। প্রথম সিনেমাই ছিল হিট। আর তারপর থেকেই পিছনে ফিরে তাকাতে হয়নি অনুষ্কাকে। ‘ব্যান্ড বাজা বারাত’ থেকে শুরু করে ‘যব তক হ্যায় জান’, ‘পিকে’, ‘দিল ধড়কনে দো’ এবং ‘যব হরি মেট সেজাল’ একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই অভিনেতা রণবীর সিং-এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে রণবীর প্রথম নয়, এর আগে তাঁর মডেলিং কেরিয়ারের একেবারে প্রথম দিকে তিনি ইউসুফ নামের এক মডেলের প্রেমেও পড়েছিলেন। তবে সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। এরপরেই নাকি তাঁর জীবনে আসে রণবীর সিং। এমনকি পর পর দুটি ছবিতে একসঙ্গে কাজ করার পর শোনা যায় তাঁরা চুটিয়ে প্রেম করছেন। তবে অনুষ্কা কিন্তু প্রেমের কথা কার্যত অস্বীকার করে জানিয়েছিলেন, তাঁরা শুধুমাত্রই ভালো বন্ধু।

এরপর ২০১৩ সালের অনুষ্কার জীবনে আসেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার বিরাট কোহলি। এক বিজ্ঞাপনের শুটিংয়ে তাঁদের প্রথম দেখা হয়। এরপর বন্ধুত্ব আর তারপরই প্রেম। তাঁদের প্রেমের খবর রাতারাতি ছড়িয়ে পড়ে সমগ্র দেশে। ২০১৭ সালে ১১ই ডিসেম্বর ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিরুষ্কা এখন দুই সন্তানের বাবা-মা।

Raed more – https://bangla.oneworldnews.com/entertainment/anushka-sharma-anushka-returned-home

বিয়ের পর থেকে সিনেমায় কাজ করা অনেকটাই কমিয়ে দিয়ে প্রযোজনার কাজে মন দিয়েছেন। তবে বিরাটের খারাপ-ভালো সব সময়েই ঢালের মতো পাশে দাঁড়িয়েছেন তিনি। বিরাট কিন্তু বারবারই জানিয়েছেন, অনুষ্কা জীবনে আসার পর থেকে তাঁর জীবন বদলে গেছে। খেলার জন্য ব্যস্ত শিডিউল থাকলেও তিনি কিন্তু একেবারেই ফ্যামিলি ম্যান। ভালবাসাই তাঁদের সম্পর্কের মূল মন্ত্র।

ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফে অনুষ্কা শর্মাকে জানানো হচ্ছে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.